Indian Cricketers who have Tried their Hands on Acting:ভারতীয় ক্রিকেটার যারা অভিনয়ে তাদের হাত বাড়ানোর চেষ্টা করেছেন!

Indian Cricketers who have Tried their Hands on Acting:ভারতীয় ক্রিকেটার যারা অভিনয়ে তাদের হাত বাড়ানোর চেষ্টা করেছেন!

হাইলাইটস:

  • সনাম খ্যাত ক্রিকেটারেরা
  • ভারতের গর্ব
  • ক্রিকেট মাঠ থেকে অভিনয়

Indian Cricketers who have Tried their Hands on Acting:ভারতীয় ক্রিকেটার যারা অভিনয়ে তাদের হাত বাড়ানোর চেষ্টা করেছেন!

ক্রিকেট ভারতের এমনই একটি ক্ষেত্র, যেটি ব্যাপকভাবে জনপ্রিয় এবং প্রিয়, ঠিক ততটাই মানুষ সিনেমাকে ভালোবাসে। ক্রিকেট এবং সিনেমায় এমন একটি অস্পষ্ট উপমা দেওয়ার কারণ হল মানুষ এটি কামনা করে, বিশেষ করে ভারতে, এই দুটির প্রতি মানুষের লোভের একটি ভিন্ন মাত্রা রয়েছে। আমরা প্রায়ই সিনেমা তারকাদের ক্রিকেটে বিনিয়োগ করতে দেখেছি এবং অনেকের কাছে এটি অজানা হতে পারে যে ক্রিকেটাররাও চলচ্চিত্র করার চেষ্টা করেছেন। এখানে ৭ জন ক্রিকেটার যারা অভিনয়ে তাদের হাত বাড়ানোর চেষ্টা করেছেন তাদের নাম তালিকাভুক্ত করা হলো।

১. হরভজন সিং:

হরভজন সিং ‘ফ্রেন্ডশিপ’ ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করবেন। হরভজন ভারতীয় ক্রিকেটের অন্যতম জনপ্রিয় বোলার ছিলেন এবং এখন তিনি ‘ফ্রেন্ডশিপ’ ছবিতে তার অভিনয় দক্ষতা পরীক্ষা করতে চলেছেন। এটি এমন একটি অদেখা সময় যখন একজন ক্রিকেটার যে কোনও ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন।

২. যুবরাজ সিং: 

যদি মানুষ ক্রিকেটকে ভালোবাসে তবে তারা যুবরাজ সিংকে না ভালোবাসে পারেই না। এই ভারতীয় ক্রিকেটার ছিলেন তার সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার এবং এমনকি ২০১১ সালের বিশ্বকাপ জয়ে তার অবদানের জন্য ব্যাপকভাবে কৃতিত্ব দেওয়া হয়। কিন্তু ক্রিকেটে একজন সুপরিচিত মুখ হওয়ার আগেই এই ক্রিকেটার শিশু অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন।১৯৯২ সালে একটি পাঞ্জাবি ফিল্ম। ছবির নাম ছিল ‘মেহেন্দি শাগনা দি’ ফিল্ম থেকে তাঁর শট, যেখানে তিনি একটি স্কুল ইউনিফর্মে রয়েছেন তা বেশ বিখ্যাত।

৩. এস শ্রীশান্ত: 

ওয়েল, এই ক্রিকেটারের আসলে একটি ফিল্মোগ্রাফি আছে। কেরেলার ক্রিকেটার, যিনি ভারতীয় ক্রিকেট দলে বোলার হিসেবে কাজ করেছেন তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র এবং শোতে অভিনয় করেছেন। ছবির মধ্যে রয়েছে ‘আনসাকর 2’, ‘ক্যাবারে’, ‘কেম্পেগৌদা 2’ এবং ‘টিম 5’। তিনি সাধারণত কন্নড়, তামিল এবং মালায়লাম ভাষার আঞ্চলিক চলচ্চিত্র করেছেন।

৪. অজয় জাদেজা: 

একটি পাঁচ বছরের নিষেধাজ্ঞা সম্ভবত অভিনয়ে তার হাত চেষ্টা করেছে। অজয় জাদেজা হলেন একজন প্রাক্তন ক্রিকেটার যিনি ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন এবং তাই বলিউড অভিনেতা ‘সুনীল শেট্টি এবং সানি দেওল’ নাটকের চলচ্চিত্র ‘খেল (২০০৩)’-এ অভিনয়ের চেষ্টা করার সময় তিনি পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন। তিনি রোহানের চরিত্রে অভিনয় করেছিলেন, যাকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত করা হয়েছিল কিন্তু তারপরে, মামলাটি আবার চালু হয়। তিনি একটি আশ্চর্যজনক নৃত্য ক্রম এবং এমনকি একটি ভালো স্ক্রিন সময় ছিল ছবিতে,যদিও ছবিটি দর্শক ও সমালোচকরা ভালোভাবে নেয়নি।

৫. সলিল আনকোলা: 

যদিও সলিল ভারতীয় ক্রিকেটে খুব জনপ্রিয় মুখ হয়ে থাকতে পারেননি কারণ তিনি মাত্র কয়েকটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, এই ক্রীড়াবিদ সিনেমার একটি মুখ। চলচ্চিত্রে তার অন্তত আটটি উপস্থিতি রয়েছে। কোরা কাগজ (টিভি সিরিজ), কুরুক্ষেত্র, পিতাহ, চুরা লিয়া হ্যায় তুমনে, সাইলেন্স প্লিজ…দ্য ড্রেসিং রুম, রিওয়ায়াত, তেরা ইন্তেজার এবং দ্য পাওয়ার।

৬. বিনোদ কাম্বলি:

আন্তর্জাতিক ক্রিকেটে একজন তারকা, কাম্বলি অবশ্যই ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিদের একজন। একজন অভিনেতা হিসাবে তার কর্মজীবন ছিল ক্রাইম থ্রিলার, অ্যানার্থ (২০০২) সঞ্জয় দত্ত এবং সুনীল শেঠির সাথে। তিনি বন্দ্য নামে একটি চরিত্রে অভিনয় করেছেন, একজন অপরাধী চক্রের সদস্য। ফিল্মেও তিনি উপযুক্ত স্ক্রিন টাইম পেয়েছেন।

৭. সন্দীপ পাতিল:

সন্দীপ পাতিল হলেন একজন বোম্বাই-ভিত্তিক ক্রিকেটার, ‘কভি আজনবি থে (১৯৮৫)’, ‘ডম্বিভলি রিটার্ন (২০১৯)’ এবং ‘১৯৮৩ ক্রিকেট বিশ্বকাপ (১০৮৩)’ ছবিতে তার উপস্থিতির জন্য সুপরিচিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.