Ibrahim Ali Khan-Palak Tiwari: নিউ ইয়ার পার্টি থেকে ফেরার পথে এক গাড়িতে ইব্রাহিম-পলক! ক্যামেরা দেখে হাত দিয়ে মুখ ঢাকলেন সইফ পুত্র

Ibrahim Ali Khan-Palak Tiwari: পলক ও ইব্রাহিমের এই ভিডিওটি নিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন

 

হাইলাইটস:

  • পাপারাৎজির ক্যামেরাতে ধরা পড়লো ইব্রাহিম-পলক
  • ক্যামেরা দেখেই হাত দিয়ে মুখ ঢাকলেন সইফ পুত্র
  • ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

Ibrahim Ali Khan-Palak Tiwari: বি-টাউনে তারকা সন্তানদের প্রেম নিয়ে সবসময়ই আলোচনা চলে। স্টার-কিড বলে কথা, স্বস্তিতে যে একটু প্রেম করবেন তারও কোনও উপায় নেই। পাপারাৎজিদের ক্যামেরা থেকে নিস্তার নেই তাদের। ঠিক এমনটাই হল বলিউডের আরও এক স্টার-কিডের সাথে। বর্ষবরণের পার্টি থেকে ফেরার পথে এবার গাড়িতে ধরা পড়লেন ইব্রাহিম আলি খান এবং পলক তিওয়ারি।

We’re now on WhatsApp – Click to join

প্রসঙ্গত সকলের জানেন, সলমন খানের হাত ধরে সদ্য বলিউডে আত্মপ্রকাশ করেছেন শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি। অন্যদিকে ইব্রাহিমও বলিউডে আসার জন্য একেবারেই তৈরি। গত একবছর ধরে ইব্রাহিমের সাথে নাম জড়িয়েছে পলকের। আজকাল তো মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায় তাদের। যদিও শুরুর দিক থেকে আজ অবধি কেউই একে অপরের সঙ্গে প্রেমের কথা মানতে চাননি। ‘শুধু ভালো বন্ধু’ এটাই দাবি করছিলেন তারা। তবে তাদের ঘনিষ্ঠ সূত্র বলছে, ইব্রাহিম-পলকের প্রেমের খবর একবারেই সঠিক।

তবে বর্ষবরণের পার্টি থেকে ফেরার এই ভিডিও ভাইরাল হতেই আবারও নেটিজেনদের সন্দেহ প্রকোট হয়। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, ক্যামেরা দেখেই হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন সইফ পুত্র। তখন পলক ছিলেন ফোনে অত্যন্ত ব্যস্ত। তবে দুজনকেই দেখে মনে হচ্ছিল, ক্যামেরা দেখে তারা হতচকিত হয়ে গিয়েই মুখ ঢাকার চেষ্টা করেন।

ভিডিওটি দেখে নেটিজেনদের কারও-কারও মন্তব্য, ‘চুটিয়ে প্রেম করছেন তারা’। একজন আবার লিখেছেন, ‘দুজনকে একসঙ্গে বেশ মানাচ্ছে।’ অনেকে বলছেন, ‘নিজেরাই পাপারাৎজি ডাকেন, আবার নিজেরাই আবার মুখ ঢাকেন! এটা আবার কেমন বিষয়!’ তবে অনেকেই কটাক্ষও করেছেন। কেউ কেউ বলছেন, ‘পলকের অবস্থা অমৃতা সিংয়ের মতো হবে’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.