Crush On You: আপনার উপর কারোর ক্রাশ আছে, তা বুঝবেন কীভাবে?

Crush On You
Crush On You

Crush On You: আপনাকে কেউ ক্রাশ করে কী, তা জানতে এই ৫টি লক্ষণ দেখে নিন

হাইলাইটস:

  • কেউ আপনাকে ক্রাশ করে কী, তা জানবেন কীভাবে?
  • আপনার প্রতি গভীর আগ্রহ রয়েছে তা জানতে এই লক্ষণগুলি দেখুন
  • এবং এই ৫টি লক্ষণ দেখে আপনিও বুঝে যাবেন, আপনাকে কেউ ক্রাশ করছে কিনা

Crush On You: কেউ গোপনে আপনার প্রতি ক্রাশ খাচ্ছে কিনা তা খুঁজে বের করার সময়, মনোবিজ্ঞান মানুষের আচরণ এবং তাদের সূক্ষ্ম শারীরিক ভাষার উপর ভিত্তি করে অনেক ইঙ্গিত দেয়। দীর্ঘক্ষণ চোখের যোগাযোগ করা থেকে শুরু করে অন্যদের প্রতি আরও মনোযোগী হওয়া পর্যন্ত, এই ধরনের অনেক সূক্ষ্ম লক্ষণ প্রতিফলিত করে যে কেউ আপনাকে পছন্দ করে এবং আপনার প্রতি গভীর আগ্রহ রয়েছে। এখানে তালিকাটি দেখুন-

We’re now on WhatsApp- Click to join

তারা ঘন ঘন চোখের যোগাযোগ করে 

আপনি যদি লক্ষ্য করেন যে কেউ প্রায়শই আপনার দিকে তাকিয়ে থাকে এবং আপনার সাথে চোখের যোগাযোগ করে তবে এটি নির্দেশ করে যে তারা আপনাকে আকর্ষণীয় বলে মনে করে এবং আপনার প্রতি ক্রাশ আছে। এমনও হতে পারে যে তারা আপনার দিকে তাকায় এবং তারপর তাৎক্ষণিকভাবে দূরে তাকায়– ইঙ্গিত করে যে তারা আপনাকে পছন্দ করে কিন্তু আপনার সাথে কথোপকথন শুরু করতে খুব লজ্জা পায়। আপনিও যদি এই ব্যক্তিকে পছন্দ করেন, তাহলে আপনি তাদের সাথে কথোপকথন শুরু করতে পারেন এবং দেখতে পারেন কিভাবে তাদের সাথে যায়।

তাদের শারীরিক ভাষা 

আপনি যদি মনে করেন যে কেউ আপনার উপর ক্রাশ আছে, তাহলে তাদের শারীরিক ভাষা লক্ষ্য করুন। ব্যক্তিটির একটি খোলামেলা এবং স্বাগত জানানোর মতো বডি ল্যাঙ্গুয়েজ থাকবে– আপনার দিকে হাসি, আপনার সাথে কথা বলার সময় ঝুঁকে থাকা, বা অবচেতনভাবে আপনার অঙ্গভঙ্গি এবং কথা বলার উপায়কে প্রতিফলিত করা। এটি দেখায় যে তারা আপনাকে পছন্দ করে এবং তারা এটি লুকানোর চেষ্টা করতে পারে, তাদের শারীরিক ভাষা এটি সম্পর্কে ভলিউম কথা বলে।

তাদের চারপাশে নার্ভাস কাজ করে 

কিছু লোক অবচেতনভাবে তাদের ক্রাশের চারপাশে নার্ভাস কাজ করে। তারা তাদের ক্রাশের উপর একটি ভাল ছাপ তৈরি করতে চায় এবং তাই তারা নিজেদের সম্পর্কে খুব সচেতন। সুতরাং আপনি যদি লক্ষ্য করেন যে কেউ আপনার উপস্থিতিতে প্রায়শই নার্ভাস হচ্ছে, তবে এটি নির্দেশ করতে পারে যে তারা আপনাকে পছন্দ করে। এটি আরও দেখায় যে তারা আপনার কাছে যেতে খুব লাজুক।

We’re now on Telegram- Click to join

তারা অতিরিক্ত মনোযোগ দেয় 

অন্যদের যাদের প্রতি তাদের ক্রাশ আছে তাদের প্রতি বেশি মনোযোগ দেওয়ার চেষ্টা করার সময়। তারা তাদের ক্রাশের কাছাকাছি থাকার অজুহাত খুঁজে পায়, তাদের সাথে কথোপকথন শুরু করে এবং তাদের বিশেষ বোধ করার জন্য তাদের অতিরিক্ত মনোযোগ দেয়। আপনাকে প্রভাবিত করার জন্য তারা প্রায়শই আপনার প্রশংসা করবে বা আপনার নির্বোধ কৌতুকগুলিতে হাসবে। তারা আপনাকে প্রায়ই টেক্সট করবে, আপনার সাথে কথোপকথন শুরু করার চেষ্টা করবে।

Read More- অফিসের কাজের পাশাপাশি স্ত্রীরও মন জয় করুন এই টিপসগুলি কাজে লাগিয়ে

তারা আপনার প্রতি ঈর্ষান্বিত আচরণ করতে পারে 

আপনি যখন অন্যদের সাথে কথা বলেন বা তাদের সামনে অন্য লোকেদের প্রশংসা করেন তখন আপনার প্রতি ক্রাশ থাকা লোকেরা ঈর্ষান্বিত হতে পারে। এটি দেখায় যে তারা আপনাকে পছন্দ করে এবং আপনার সম্পর্কেও সূক্ষ্মভাবে অধিকারী হতে পারে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.