Honest Review of Broken But Beautiful Season 3: ব্রকেন বাট বিউটিফুল সিজন ৩ এর সৎ পর্যালোচনা!

Honest Review of Broken But Beautiful Season 3: ব্রকেন বাট বিউটিফুল সিজন ৩ এর সৎ পর্যালোচনা!

হাইলাইটস:

  • একটি সিরিজে পর্যালোচনা হওয়া খুবই দরকারি
  • জনগণের আকর্ষণীয়তার ভিত্তিতে তৈরি পর্যালোচনা
  • বিস্তারিত আলোচনা

Honest Review of Broken But Beautiful Season 3: ব্রকেন বাট বিউটিফুল সিজন ৩ এর সৎ পর্যালোচনা!

ব্রোকেন বাট বিউটিফুল-এর দুটি সফল সিজনের পর, সিরিজের বহুল প্রতীক্ষিত 3য় সিজন শনিবার ALT বালাজি অ্যাপে প্রকাশ করা হয়েছে। এবং অনুমান করুন আমরা সিরিজটি দেখার সিদ্ধান্ত নিয়েছি এবং এখানে ব্রোকেন বাট বিউটিফুল সিজন 3 এর সৎ পর্যালোচনা রয়েছে।

বীর এবং সমীরার শুভ সমাপ্তির পরে, 3য় সিজন আপনাকে অগস্ত্য রাও ওরফে সিদ্ধার্থ শুক্লা এবং রুমি দেশাই ওরফে সোনিয়ার সাথে পরিচয় করিয়ে দেবে। সহজ কথায়, তাদের গল্প ভেঙে গেছে,তবে সুন্দর এবং তাদের প্রেমের গল্প আপনার হৃদয়ে টানবে। তাদের প্রেমের গল্প আবেগ, ঈর্ষা, হৃদয়বিদারক এবং সত্যিকারের ভালোবাসায় লোড হয় যা কখনই মারা যায় না। এমন কিছু নেই যা আপনি আগে কখনও দেখেননি, তবে এটি আপনাকে আটকে রাখবে। উল্লেখযোগ্যভাবে, সিদ্ধার্থ শুক্লা ব্রোকেন বাট বিউটিফুল সিজন 3 দিয়ে তার ডিজিটাল আত্মপ্রকাশ করেছেন এবং আমাদের বলতে হবে যে তিনি উন্মাদ অগস্ত্য বাজিয়ে একটি চিহ্ন রেখে গেছেন এবং খুব বেশি উপরে না গিয়ে আবেগকে আটকে ফেলেছেন।

সিরিজটি সম্পর্কে আমরা যে জিনিসগুলি পছন্দ করেছি ওয়েল, সিজন 3 হল একটি দশ-পর্বের সিরিজ, যেখানে পরিচালক প্রিয়াঙ্কা ঘোষ, একটি অভিনব পদ্ধতি গ্রহণ করেন এবং প্রথম দুটি পর্বে চরিত্রটিকে প্রতিষ্ঠিত করেন, আমাদেরকে তাদের ব্যক্তিত্বের বৈশিষ্ট্যের মাধ্যমে নিয়ে যান যা সিরিজটিকে আকর্ষণীয় করে তুলেছে৷ এখন, আসুন আমরা সিরিজটি সম্পর্কে আমাদের পছন্দের জিনিসগুলি দেখে নেওয়া যাক।

1.অগস্ত্য এবং রুমির উৎসাহী রসায়ন: 

সবাই আপনার আত্মার মধ্যে উঁকি দিতে পারে না, আমরা মানুষকে এটি করার অনুমতি দিই না। কিন্তু কেউ যদি করে, প্রকৃতপক্ষে সেই ব্যক্তি বিশেষ। রুমি এবং অগস্ত্যের প্রেম ছিল বাস্তব এবং কাঁচা। অগস্ত্য যেভাবে তাকে ভালোবাসতেন রুমি তাকে ভালোবাসতেন এবং অগস্ত্যের জন্য রুমি তার জীবনে রঙ যোগ করেন। এটি প্রেম, হৃদয়বিদারক এবং দুর্ভাগ্যজনক নিয়তির গল্প। রুমির চরিত্রে সোনিয়া রাঠী ছিলেন অসাধারণ। রুমি কাঁচা, বাস্তব, অনিরাপদ এবং দুর্বল- সোনিয়া চরিত্রটি টেনে আনেন নিঃশব্দে।

2. ফারাহ এবং ঋষভ – অগস্ত্যের সাপোর্ট সিস্টেম – ‘লাইফ ম্যায় প্যায়ার সে জ্যাদা ট্রু ফ্রেন্ডস জারুরি হ্যায়’ 

যেমন সামিরার অবনি এবং পর্নো ছিল, আমাদের অগস্ত্যের ফারাহ এবং ঋষভ ছিল। দুজনেই অগস্ত্যের সাথে পাথরের মত দাঁড়িয়ে পড়ল যখন সে ভেঙে পড়ল। তারা প্রমাণ করেছেন যে জীবন ম্যায় সাচে দোস্ত হন চাহিয়ে কারণ তারা আমাদের জীবনকে সহজ করে তোলে। ফারাহ চরিত্রে তানিয়া কালরা বেশ বিশ্বাসযোগ্য এবং ঋষভ চরিত্রে মনভীর সিং একজন সাধারণ বন্ধু যিনি মনে করেন ইয়ার ইসে লডকি ক্যাসে মিল জাতি হ্যায়।

3. সঙ্গীত অবশ্যই আপনার আত্মাকে প্রশমিত করবে: 

গত সিজনে কিছু রিফ্রেশিং সুর ছিল যেমন বোরেয়া, সাজানা এবং তেরি হোগিয়ান। 3য় সিজনে, টাইটেল ট্র্যাক একই রয়ে গেছে এবং আপনি ব্যাকগ্রাউন্ডে বোরিয়া শুনতে পাবেন। এছাড়াও তালিকায় যুক্ত হয়েছে তিনটি নতুন গান – তেরে নাল, মেরে লিয়ে এবং কেয়া কিয়া হ্যায় তুনে। গানগুলি আসল আত্মাকে প্রশান্তিদায়ক।

4. আপনার যাত্রায় যাদের সাথে দেখা হয় তারা সবাই আপনার সোলমেট নয় – কিছু লোক আপনাকে সুস্থ করার জন্য আপনার সাথে দেখা করে:

শোয়ের প্রিয় চরিত্রটি জাহ্নবী ধনরাজগীর দ্বারা অভিনয় করা সাক্ষী হতে হবে। অগস্ত্যের যাত্রায় সাক্ষী একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করেছিলেন। প্রথম দেখা হওয়ার সময় দুজনেই ভেঙে পড়েছিলেন। সাক্ষী প্রেম এবং হৃদয়বিদারক প্রতি অগস্ত্যের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেছেন। কিন্তু সে তাকে বলে যে তারা চিরকালের জন্য নয়। সাক্ষী অগস্ত্যকে তার নিরাময় প্রক্রিয়ায় সাহায্য করে। জাহ্নবী সাক্ষী চরিত্রে প্রাণ নিয়ে এসেছেন, এবং আমরা পরিপক্ক চরিত্রটিকে পছন্দ করেছি। সাক্ষী বেশ ভারসাম্যপূর্ণ এবং পরিণত মহিলা যিনি তার সঙ্গীর স্থানকে সম্মান করেন। এবং আমরা তার প্রদত্ত সিজনের সবচেয়ে সুন্দর সংলাপটি ভুলতে পারি না – “জরুরি নাই হ্যায় হাম জিসে পেয়ার করে ওহ হুমে ওয়াপাস পেয়ার করে, তুমহারা পেয়ার কাফি হ্যায়, তুম কাফি হো।”

5. বিশেষ উপস্থিতি এবং প্রশংসনীয় সমর্থন কাস্ট সিরিজের সমর্থনকারী কাস্ট প্রশংসনীয়:

অগস্ত্য এবং রুমি ছাড়াও, অনেক অভিনেতা ছিলেন যারা আমাদের সিরিজে আবদ্ধ করেছিলেন। মায়রা চরিত্রে সালোনি খান্না প্যাটেলকে পর্দায় দেখতে খুবই আনন্দের বিষয়। রুমি তাকে হিংসা করত কিন্তু সে সবসময় তার বোনকে সমর্থন করত। ইশান মাথুর চরিত্রে এহান ভাট চৌম্বকীয় উপস্থিতি সহ একজন ক্যারিশম্যাটিক পুরুষের ভূমিকায় অভিনয় করেছেন। তারা ছাড়াও, বীর এবং সামিরা একটি অতিথি উপস্থিতি করেছিলেন এবং তারা একসাথে শ্বাসরুদ্ধকর লাগছিল। মজার বিষয় হল, নয়নদীপ রক্ষিতকে একটি দৃশ্যে দেখা গিয়েছিল, যেখানে তিনি অগস্ত্যের সাক্ষাৎকার নেন এবং বরাবরের মতো তিনি বিয়ের ঘণ্টা সম্পর্কে জিজ্ঞাসা করেন।

6.অবশেষে – শোটি আবেগপূর্ণ প্রেম, আকাঙ্ক্ষা, আবেশ সম্পর্কে কথা বলে এবং একই সময়ে অগস্ত্য এবং রুমি একে অপরের জন্য কঠিন হয়ে পড়ে। 

তারা দুজনেই তাদের অনুভূতি বুঝতে সময় নিয়েছিল কিন্তু যখন তারা করেছিল, নিয়তি তাদের জন্য অন্য পরিকল্পনা করেছিল – তাই ক্লিচেড, ঠিক যেমন রুমি বলেছিলেন, “আমরা আমাদের যা চাই তা আকৃষ্ট করি না, আমরা আমাদের প্রয়োজনীয় জিনিসগুলিকে আকর্ষণ করি।”

সিজন 3 VS সিজন 2 :

আপনার অবশ্যই সিরিজটি দেখা উচিত। অনেক কারণ আছে – প্রধান অভিনেতাদের কর্কশ রসায়ন, সিদ্ধার্থ শুক্লার চমকপ্রদ পারফরম্যান্স, একটি প্রেমের গাথা দেখার জন্য এবং অবশ্যই মনোরম সঙ্গীত। যখন সংলাপের কথা আসে আমরা বিশ্বাস করি গত সিজনে কিছু আনন্দদায়ক সংলাপ ছিল যা এখনও আমাদের মনে তাজা। আমরা মরসুম 3.5 তারা রেট! অগস্ত্য এবং রুমির আবেগপূর্ণ এবং আচ্ছন্ন প্রেমের সাথে, ব্রোকেন বাট বিউটিফুল আপনাকে একটি মৃদু অনুস্মারক দিতে ফিরে এসেছে যে ভালোবাসা বিশ্বের সবচেয়ে সহজ তবুও সবচেয়ে জটিল শব্দ।

যাবার আগে! এই সিজনের সবচেয়ে প্রিয় সংলাপগুলি পড়ুন 

  1. “জরুরি না হ্যায় হাম জিসে পেয়ার করে ওহ হুমে ওয়াপাস পেয়ার করে, তুমহারা পেয়ার কাফি হ্যায়, তুম কাফি হো”।
  2. “আমরা যা চাই তা আকৃষ্ট করি না, আমরা আমাদের প্রয়োজনীয় জিনিসগুলিকে আকর্ষণ করি।”
  3. “কেউ আপনাকে পূর্ণ করতে পারবে না, শুধুমাত্র আপনি নিজেকে সম্পূর্ণ করতে পারবেন”।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.