Holi 2024: আপনি যদি হোলিতে স্টাইলিশ দেখতে চান তবে এই পোশাকগুলি চেষ্টা করুন

Holi 2024: আপনি যদি হোলিতে বিশেষ দেখতে চান, তাহলে এই অভিনেতাদের কাছ থেকে টিপস নিন

হাইলাইটস:

  • হিন্দু ধর্মে হোলি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হিসেবে বিবেচিত হয়।
  • হোলি উৎসব পালিত হয় মহা আড়ম্বরে।
  • প্রতি বছর ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে হোলি পালিত হয়।

Holi 2024: হিন্দু ধর্মে হোলি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব হিসেবে বিবেচিত হয়। হোলি উৎসব পালিত হয় মহা আড়ম্বরে। প্রতি বছর ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে হোলি পালিত হয়। এই কারণে এই বছর ২৪ শে মার্চ হোলিকা দহন পালিত হবে এবং ২৫ শে মার্চ রঙের হোলি খেলা হবে। এই দিনটিকে মন্দের ওপর ভালোর জয়ের দিন হিসেবেও স্মরণ করা হয়। হোলির দিনে মানুষ জোরেশোরে রঙ নিয়ে খেলা করে এবং মনের ভুল অনুভূতি ত্যাগ করে ভালোবাসার স্ফুলিঙ্গ জাগিয়ে তোলে। সাধারণ মানুষের বাড়িতে এবং ফিল্ম এবং টিভি জগতে হোলির আগে থেকেই হোলি পার্টি শুরু হয়। সব অফিসেই হোলি উৎসব পালিত হয়।

আপনি যদি শীঘ্রই হোলি পার্টিতে যোগ দিতে যাচ্ছেন। কিন্তু আপনি যদি জামাকাপড় সম্পর্কে সন্দিহান হন, তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এখানে হোলি ফাংশন জন্য কিছু সাজসরঞ্জাম ধারনা আছে। এই অনুযায়ী আপনি আপনার পোশাক চয়ন করতে পারেন। এই নিবন্ধে, আমরা আপনাকে কিছু অভিনেতাদের চেহারা সম্পর্কে বলব, টিপস গ্রহণ করে আপনি হোলি পার্টির জন্য প্রস্তুত হতে পারেন।

কার্তিক আরিয়ান:

আপনি যদি আরামদায়ক পোশাক পরতে চান তাহলে কার্তিক আরিয়ানের মতো জিন্সের সঙ্গে সাদা শার্ট পরুন। আপনি জিন্স পরে আপনার ফোন বহন করতে পারেন। এটির সাথে কালো চশমা পরে আপনার চেহারা সম্পূর্ণ করুন।

We’re now on Whatsapp – Click to join

বরুণ ধাওয়ান:

আপনি বরুণ ধাওয়ানের মতো সাদা রঙের টি-শার্ট বহন করতে পারেন। আপনি চাইলে আপনার পছন্দ অনুযায়ী যেকোনো রঙের প্যান্ট পরুন। গাঢ় রঙের প্যান্ট সাদার সাথে ভালো দেখায়।

সিদ্ধার্থ মালহোত্রা:

আপনি যদি সিদ্ধার্থ মালহোত্রার মতো সম্পূর্ণ সাদা লুক বহন করেন, তাহলে আপনার চেহারা খুব সুন্দর দেখাবে। এর জন্য আপনাকে শুধু সাদা রঙের প্যান্ট বা জিন্সের সঙ্গে সাদা রঙের টি-শার্ট পরতে হবে।

ভিকি কৌশল:

আপনি যদি সাদা রঙের কুর্তা পরার কথা ভাবছেন, তাহলে এর থেকে ভালো বিকল্প আর হতে পারে না। হোলি পার্টিতে এই ধরনের বা চিকঙ্করি কাজের কুর্তা পরতে পারেন। এর পাশাপাশি সাদা রঙের পায়জামা আপনাকে সুদর্শন দেখতে সাহায্য করবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.