Hindi Web Series: ১০টি সেরা হিন্দি ওয়েব সিরিজ যা আপনাকে অন্তত একবার দেখতে হবে

Hindi Web Series: চমৎকার হিন্দি ওয়েব সিরিজ যা আপনার সপ্তাহান্ত আকর্ষণীয় করে তুলতে পারে

হাইলাইটস:

  • টিভিতে সাস-বহু সাগাস, বারবার হলিউড এবং বলিউড সিরিজ এবং অন্যান্য মেলোড্রামাটিক স্টাফ দেখা এখন-একদিন বিরক্তিকর।
  • এখন প্রায় সকলেই আমরা ওয়েব সিরিজ দেখি।
  • ভারতীয় ওয়েব সিরিজে স্যুইচ করার সময় যা আপনার দিনটিকে তৈরি করবে৷

Hindi Web Series: টিভিতে সাস-বহু সাগাস, বারবার হলিউড এবং বলিউড সিরিজ এবং অন্যান্য মেলোড্রামাটিক স্টাফ দেখা এখন-একদিন বিরক্তিকর। এখন, এই সমস্ত জিনিসগুলিকে বাদ দেওয়ার এবং ভারতীয় ওয়েব সিরিজে স্যুইচ করার সময় যা আপনার দিনটিকে তৈরি করবে৷ অত্যন্ত আকর্ষক এবং বাস্তবসম্মত বিষয়বস্তু সহ ভারতীয় যুবকদের জন্য ননঞ্জনগুদ ঞ শন ঞঞ্ঝঞতৈরি এই শোগুলি শহরের পরবর্তী বড় জিনিস।

অনলাইনে উপলব্ধ সামগ্রী, আমরা আপনার জন্য সেরা ১০টি সিরিজ বেছে নিয়েছি।

১. পারমানেন্ট রুমমেট:

সিরিজটি এমন এক দম্পতির সম্পর্কে যারা ৩-বছরের দীর্ঘ দূরত্বের সম্পর্কে ছিল এবং অবশেষে, তারা বিয়ে করার সাথে সাথে একসাথে বসবাস শুরু করে। এটি ইউটিউবে সর্বাধিক দেখা ওয়েব সিরিজগুলির মধ্যে একটি। সিরিজটি ভালোভাবে লেখা, নির্দেশিত এবং সম্পাদনা করা হয়েছে এবং নায়করা তাদের চরিত্রগুলির জন্য একটি উজ্জ্বল কাজ করেছে।

২. টুইস্টেড:

টুইস্টেড হল জনপ্রিয় ক্রাইম-সাসপেন্স থ্রিলার ওয়েব সিরিজগুলির মধ্যে একটি যা প্রধান প্রধান আলিয়া (নিয়া শর্মা) এবং তার বান্ধবী ডঃ জারা খান (ইশা শর্মা) এর মধ্যে লিভ-ইন-রিলেশনের একটি অপ্রত্যাশিত ঞ্ঝঞমোড়। এই সিরিজ দিয়েই ইউটিউবে যোগ দিয়েছেন নির্মাতা বিক্রম ভাট।

৩. দ্য গুড গার্ল শো:

দ্য গুড গার্ল শো নতুন দিল্লিতে অবস্থিত এবং উত্তর ক্যাম্পাসের কলেজে একজন নতুন যোগদানকারী। এটি বেকডের সমস্ত মহিলা সংস্করণের মতো কিছু শোনাচ্ছে।

এটি লিখেছেন এবং পরিচালনা করেছেন অনু সিং চৌধুরী এবং অভিনেতাদের কৃতিত্বের মধ্যে রয়েছে মহাক ছাজের, ক্যারোলিন মেট, তানিয়া সিং, সৃষ্টিঝা।

৪. মাইয়া:

মাইয়া নতুন ওয়েব সিরিজটি সম্পূর্ণ বিডিএসএম (বন্ডেজ অ্যান্ড ডিসিপ্লিন, ডমিনেন্স অ্যান্ড সাবমিশন, বা স্যাডিজম অ্যান্ড ম্যাসোকিজম) এবং একটি প্রাপ্তবয়স্ক বিষয়বস্তু সম্পর্কে। এটি বিক্রম ভাট পরিচালিত ফিফটি শেডস অফ গ্রে-এর এক ধরনের দেশি সংস্করণ।

৫. আই ডোন্ট ওয়াইড টিভি:

এটি এমন একজন টিভি তারকার জীবনকে অনুসরণ করে যার কেরিয়ার হুমকির মুখে পড়েছে একটি অ্যাওয়ার্ড শো-এর পরে পার্টিতে মাতাল হওয়ার কারণে। সিরিজটি টেলিভিশন শিল্পের দুমড়ে-মুচড়ে যাওয়া জগতকে আরও অন্বেষণ করে।

৬. ডব্লিউটিএফ (হোয়াট দ্য ফোকস):

সম্পূর্ণ ভিন্ন ভিন্ন বিশ্ব দৃষ্টিভঙ্গি থাকা সত্ত্বেও কীভাবে আধুনিক পরিবারগুলি স্টেরিওটাইপগুলি ভাঙছে, প্রজন্মের ব্যবধান কাটিয়ে উঠছে এবং একে অপরকে ভালোবাসতে বাড়ছে তার একটি যাত্রা কী দ্য ফোকস? শোটি নিখিলের পারিবারিক সংগ্রামকে ধারণ করে, একজন যুবক যে কয়েক সপ্তাহ ধরে তার শ্বশুরবাড়ির সাথে থাকতে বাধ্য হয়।

৭. গার্ল ইন দ্যা সিটি:

এই শোটি একটি অল্পবয়সী মেয়েকে নিয়ে যে মুম্বাই আসে তার স্বপ্ন বাঁচতে এবং তার আকাঙ্খার লক্ষ্যে। এটা বড় শহরে তার যাত্রা সম্পর্কে।

৮. লিটল থিনগস:

এটি একটি অল্প বয়স্ক দম্পতি সম্পর্কে যারা লিভ ইন রিলেশনশিপে রয়েছে৷ এটা বলা যেতে পারে যে শোটি ছোট ছোট জিনিসগুলিকে স্পর্শ করে যা অংশীদাররা পছন্দ করে৷ একক এবং দম্পতি উভয়ই শোটি পছন্দ করতে পারে এর সুন্দর এবং হালকা-হৃদয়ের আবেদনের জন্য।

৯. লাভ বাইট:

গল্পটি একটি লিভ-ইন সম্পর্কের চারপাশে আবর্তিত হয়, যা গোপন রাখা হয় কারণ মহিলাটি মনে করেন না তার প্রেমিকের মা এটি মেনে নেবেন।

১০. অল আবাউট সেকশন ৩৭৭:

এটি একটি কাল্পনিক শো যেখানে একজন সোজা লোক দুটি সমকামী ছেলের সাথে থাকে এবং তার লক্ষ্য ভারতে এলজিবিটি সম্প্রদায়ের সংগ্রাম সম্পর্কে জনসাধারণকে শিক্ষিত করা।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.