Hina Khan: হিনা খান বলেছেন ‘ঝুঁকি নেওয়া মূল্যবান’ এবং আমাদের সকলের মন্তব্য নেওয়া উচিত!

Hina Khan: হিনা খান বলেন, টিভি যে টাকা দেয় তা ছেড়ে দেওয়া সহজ নয়

হাইলাইটস:

  • তিনি ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন।
  • অভিনেত্রী দীর্ঘ ৮ বছর ইয়ে রিশতা কেয়া কেহলাতার সাথে যুক্ত ছিলেন, তারপর তিনি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।
  • ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ছেড়ে দেওয়ার পর, তিনি একটি রিয়েলিটি শো খতরন কে খিলাড়িতে অংশ নিয়েছিলেন যা তার দুঃসাহসিক দিকটি দেখিয়েছিল।

Hina Khan: হিনা খান আজ ঘরে ঘরে নাম। তার এখন কোনো পরিচয়ের প্রয়োজন নেই। অভিনেত্রী সম্প্রতি তার ৩২ তম জন্মদিনে রিং করেছেন এবং তার ছবিগুলি দুর্দান্ত ছিল। তিনি ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং তিনি এখনও টেলিভিশন শিল্পে রাজত্ব করছেন। অভিনেত্রী দীর্ঘ ৮ বছর ইয়ে রিশতা কেয়া কেহলাতার সাথে যুক্ত ছিলেন, তারপর তিনি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ছেড়ে দেওয়ার পর, তিনি একটি রিয়েলিটি শো খতরন কে খিলাড়িতে অংশ নিয়েছিলেন যা তার দুঃসাহসিক দিকটি দেখিয়েছিল। তিনি পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যান এবং অবশেষে তিনি বিগ বস ১১-এ উপস্থিত হন। ঠিক আছে, তিনি শো জিততে সক্ষম হননি কিন্তু দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা অর্জন করেছিলেন।

এটি ঝুঁকি নেওয়ার মূল্য- হিনা খান, প্রতিটি মেয়ের একবার দেখা উচিত:

একটি শীর্ষস্থানীয় বিনোদন পোর্টালের সাথে আলাপকালে তিনি বলেছিলেন, “ঝুঁকি নেওয়া সহজ নয় তবে আমি ঝুঁকি নেব না কেউ নেবে না।” আমি জানি এটা সহজ নয়। আজ, আমি টেলিভিশনে এমন একটি অবস্থানে আছি যেখানে আমার সম্মান, ক্ষমতা, অর্থ সবকিছু আছে এবং এই সব ছেড়ে দেওয়া সহজ নয়। তিনি আরও যোগ করেছেন যে তিনি পরে আফসোস করতে চান না। তাকে ধন্যবাদ! আমরা জানি এটি একটি কঠিন কল, কিন্তু হিনা আপনি আমাদের সবাইকে এত গর্বিত করছেন।

হিনা খানের এখন টুপিতে অনেক পালক:

২০১৯ এর শুরুতে, তিনি কানের রেড কার্পেটে হেঁটেছিলেন। তার ভক্ত এবং পরিবার ক্লাউড ৯-এ ছিল। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস সেখানে হিনার জন্য তাকে ফিরিয়ে দিয়েছিলেন। এই বছরের শেষের দিকে, তিনি কাসুআটি জিন্দেগি ২-এ কমলিকার একটি ধূসর চরিত্রের চেষ্টা করেছিলেন এবং তিনি এটি সম্পূর্ণরূপে দিয়েছিলেন। এখন, তিনি কান্ট্রি অফ ব্লাইন্ডের জন্য প্রস্তুত, যা তার প্রথম হলিউড সহযোগিতা। আমরা তার সব ভাগ্য কামনা করি! এমনকি তার নাম নাগিন ৪-এর জন্যও বিবেচনা করা হয়েছিল কিন্তু তার কাজের প্রতিশ্রুতির কারণে, তিনি হ্যাঁ বলতে পারেননি!

আমাদের যা শেখা উচিত – পরিবর্তন গুরুত্বপূর্ণ এবং এটি ঝুঁকি নেওয়ার মূল্য!

ঝুঁকি নেওয়া গুরুত্বপূর্ণ; আপনি শেষ পর্যন্ত মহান কিছু করতে পারেন। তিনি ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং সম্পূর্ণ ভিন্ন কিছু শুরু করেছিলেন। এখন, সে মুগ্ধ করছে!!! ঝুঁকি নিন কারণ এটি ছাড়া আপনি বড় কিছু করতে পারবেন না।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.