Highest Paid Tv Show Host: জেনে নিন বলিউড অভিনেতারা টেলিভিশন রিয়েলিটি শো হোস্ট করার জন্য কত টাকা নেন

Highest Paid Tv Show Host: জেনে নিন কে সবচেয়ে ব্যয়বহুল হোস্ট এবং কে টেলিভিশন তারকাদের মধ্যে শীর্ষ উপার্জনকারী?

হাইলাইটস:

  • টেলিভিশন হোস্টিং তারকাদের আয়ের মাত্রা অনেক বেশি বেড়েছে
  • আপনি কি জানেন টিভি ইন্ডাস্ট্রিতে কারা সবচেয়ে বেশি আয় করে?

Highest Paid Tv Show Host: অনেক বলিউড তারকা টেলিভিশনে পা রেখেছেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ফারাহ খান, করণ জোহর এবং সালমান খান ছাড়াও অনেক তারকা রিয়েলিটি শো এবং কুইজ শো হোস্ট করার ক্ষেত্রে তাদের প্রতিভা দেখিয়েছেন। কিন্তু আপনি কি জানেন টিভি ইন্ডাস্ট্রিতে কারা সবচেয়ে বেশি আয় করে?

অমিতাভ বচ্চন থেকে কপিল শর্মা, প্রত্যেকের শো এখন সেরা কিন্তু এই সবের মধ্যে এমন একজন ব্যক্তি আছেন যিনি ৫৭ বছর বয়সেও টিভির সবচেয়ে দামী হোস্ট হিসাবে বিবেচিত হন।

পারিশ্রমিকের ক্ষেত্রে, প্রথমে অমিতাভ বচ্চনের শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সম্পর্কে কথা বলা যাক। মিডিয়ার মতে, আগে তিনি প্রতি এপিসোডের জন্য প্রায় ২৫ লক্ষ টাকা নিতেন। কিন্তু এখন প্রতি পর্বে তার পারিশ্রমিক বেড়ে দাঁড়িয়েছে প্রায় সাড়ে তিন কোটি রুপি। কপিল শর্মা সম্পর্কে কথা বলতে, মিডিয়া রিপোর্ট অনুসারে, তিনি একটি পর্বের জন্য প্রায় ৫০ লক্ষ টাকা চার্জ করেন। ‘কফি উইথ করণ’ শো হোস্ট করার জন্য করণ জোহর একটি এপিসোডের জন্য ১ থেকে ২ কোটি রুপি নেন।

এটা স্পষ্ট যে টেলিভিশন হোস্টিং তারকাদের আয়ের মাত্রা অনেক বেশি বেড়েছে।

We’re now on WhatsApp- Click to join

স্টারডমের পাশাপাশি তার দক্ষতা ও উপস্থাপনাও এক্ষেত্রে বড় ভূমিকা রাখে। এই তারকারা টিভির মাধ্যমে তাদের প্রতিভা নতুন রূপে উপস্থাপন করছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.