Happy Holi Wishes 2024: এই সুন্দর বার্তা এবং কবিতার মাধ্যমে আপনার প্রিয়জনকে হোলির শুভেচ্ছা পাঠান!

Happy Holi Wishes 2024: হোলি উপলক্ষে সেরা হোলি স্ট্যাটাস এবং প্রিয়জনকে শুভেচ্ছা পাঠান

হাইলাইটস:

  • এখানে হিন্দিতে কিছু হোলি স্ট্যাটাস রয়েছে
  • অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন

Happy Holi Wishes 2024: ‘রঙের উৎসব’ হোলি এই বছর ২৫শে মার্চ সারা দেশে পালিত হবে। হোলি হল হিন্দু ধর্মের একটি গুরুত্বপূর্ণ উৎসব যা মন্দের উপর ভালোর জয়ের প্রতীক। হোলির এই উপলক্ষ্যে পরিবার এবং সমাজের সংযোগেরও অনেক গুরুত্ব রয়েছে। এটি করার সবচেয়ে সহজ উপায় হল সবার সাথে হোলি খেলা বা যারা দূরে আছেন তাদের হোলির শুভেচ্ছা পাঠান।

এখানে হিন্দিতে কিছু হোলি স্ট্যাটাস রয়েছে (হোলি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস) যা আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে ভাগ করতে পারেন:

১. “মথুরা কী খুশবো, গোকুল কা হার, বৃন্দাবন কী সুগান্ধ, বারাসানে কী ফুহার, রাধা কী উম্মিদ, কানহা কা প্যায়ার, মুবারাক হো আপকো হোলি কা তেইয়ার!”

২. “রঙ্গন কী বর্ষে, গুলাল কী ফুহার, সুরাজ কী কিরানে, খুশিয়ন কী বোচ্ছার, চন্দন কী খুশবু, আপনো কা প্যায়ার, মুবারাক হো আপকো হোলি কা তেইয়ার!”

৩. “প্যায়ার কে রং সে ভরা পিচকারী, সোনে কে রং সে রং দো দুনিয়া সারী, য়ে রং না জানে না কোই জাত নে বালি, সাবকো হো মুবারক হ্যাপি হোলি!”

৪. “রং, পিচকারি হে তেইয়ার, আয়ও মানায় হোলি কা প্যায়ার তেহয়ার! শুভ হোলি মেরে ইয়ার”

৫. “মক্কে কি রোটি, নিম্বু কা আচার, সুরাজ কি কিরনে, খুশিয়ান কি বাহার, চাঁদ কি চাঁদনি, আপনো কা প্যায়ার, মুবারক হো আপকো হোলি কা তেয়হার!”

We’re now on WhatsApp- Click to join

এগুলি হল কিছু হোলি স্ট্যাটাস যা আপনি হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন৷ এই বছর হোলিকে আরও রঙিন করুন এবং আপনার প্রিয়জনের সাথে সুন্দর সময় উপভোগ করুন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.