Happy Birthday Rubina Dilaik: রুবিনা দিলাইকের জন্মদিন উপলক্ষে তাঁর সম্পর্কে কিছু তথ্য!

Happy Birthday Rubina Dilaik: রুবিনা দিলাইকের জন্মদিন উপলক্ষে তাঁর সম্পর্কে কিছু তথ্য!

হাইলাইটস:

  • রুবিনা দিলাইকের জন্মদিন
  • টেলিভিশন দুনিয়ার অন্যতম বিশেষ মুখ
  • বিস্তারিত আলোচনা

Happy Birthday Rubina Dilaik: রুবিনা দিলাইকের জন্মদিন উপলক্ষে তাঁর সম্পর্কে কিছু তথ্য!

রুবিনা দিলাইক যিনি এখনও ‘ছোট বহু’ নামে পরিচিত, টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। . তিনি বিভিন্ন হিট সিরিয়াল দিয়েছেন এবং তার ফ্যাশন সেন্স এবং ফিটনেসের জন্যও প্রশংসিত হয়েছেন। বর্তমানে তিনি ঝলক দিখ লা জা সিজন ১০-এ তার কিলার চাল নিয়ে টেলিভিশনে রাজত্ব করতে প্রস্তুত। এই নির্ভীক রানী এমনকি বিগ বস-এ সালমান খানের সাথে খণ্ডন করার সাহস করেছিলেন। তার জন্মদিন উপলক্ষে, আমরা কিছু বিষয়ের উপর আলোকপাত করব যা রুবিনা দিলাইককে সবচেয়ে জনপ্রিয় টিভি অভিনেতা করে তোলে। আমরা আরও এগিয়ে যাওয়ার আগে আসুন আমরা তাকে শুভেচ্ছা জানাই।শুভ জন্মদিন, রুবিনা দিলাইক।

আইএএস প্রার্থী থেকে টিভি তারকা রুবিনা ডিলাইক ২৬শে আগস্ট এক বছরের বড় হয়েছেন। তিনি হিমাচল প্রদেশের সিমলায় জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন। তিনি ২০০৬ সালে মিস সিমলা খেতাব অর্জন করেন। পরে তিনি একটি টিভি সিরিয়াল অডিশনের জন্য নির্বাচিত হন এবং তার অভিনয় জীবন শুরু হয়। অভিনেতা হওয়া রুবিনার প্রথম স্বপ্ন ছিল না। তিনি সবসময় শিক্ষাবিদদের মধ্যে ভালো ছিল, তাই তার বাবা তাকে ইঞ্জিনিয়ার বানাতে চায়। কিন্তু তিনি পদার্থবিজ্ঞানের প্রশ্নপত্রে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হন। পরে ডিলাইক সিভিল সার্ভিসের জন্য প্রস্তুত হন।

ইতিমধ্যে তিনি ২০০৮ সালে জি টিভির সিরিয়াল ছোটি বহুতে একটি বড় ব্রেক পেয়েছিলেন। গুজব ছিল যে রিল লাইফ দম্পতি ডেটিং করছেন। কিন্তু বছর দুয়েক ডেট করার পর তারা আলাদা হয়ে যায়। রুবিনা সাস বিনা সসুরাল, বানু ম্যায় তেরি দুলহান, পুনর্বিবাহ, দেবো কে দেব মহাদেব, জেনি অর জুজু এর মতো অনেক হিট সোপে কাজ করেছেন। কিন্তু তার একটি শো ‘শক্তি, অস্তিত্ব কে এহসাস কি’ তাকে একটি জনপ্রিয় ঘরোয়া নাম করেছে। শক্তিতে তিনি একজন ট্রান্সওম্যান চরিত্রে অভিনয় করেছিলেন এবং সমাজে তাদের পরিচয়ের সংগ্রামকে তুলে ধরেছিলেন।

তিনি তাঁর দুর্বলতা দেখাতে ভয় পায় না:

রুবিনা ২০১৮ সালে অভিনেতা অভিনব শুক্লাকে বিয়ে করেছিলেন। তারা বিগ বসের ঘরে এবং বাইরে সবচেয়ে প্রিয় জোডি ছিলেন। যেখানে লোকেরা দম্পতির মধ্যে তাদের রসায়ন এবং প্রেমের প্রশংসা করেছিল, সেখানে রুবিনা তার সম্পর্কের দুর্বল দিকটি দেখাতে কখনই ভয় পাননি। একটি কাজের মধ্যে রুবিনা পুরো জাতির সামনে অভিনবের সাথে তার সমস্যাযুক্ত বিবাহের কথা স্বীকার করেছেন। এমনকি তিনি তার বিবাহবিচ্ছেদের জল্পনা নিয়ে উত্থাপিত কঠোর মিডিয়ার কঠিন প্রশ্নগুলিকে খুব করুণভাবে হস্তান্তর করেছিলেন। তবে মনে হচ্ছে তাদের মধ্যে সমস্ত দ্বন্দ্ব মিটে গেছে এবং তারা তাদের বিবাহিত জীবনের সুখ উপভোগ করছে।

সম্প্রতি রুবিনা ও অভিনবকে একটি রোমান্টিক মিউজিক ভিডিও ‘তুমসে প্যায়ার হ্যায়’ দেখানো হয়েছে।

ফ্যাশনিস্তা এবং ইন্টেরিয়র ডিজাইনার রুবিনা:

রুবিনার দারুণ ফ্যাশন সেন্স আছে তাতে সন্দেহ নেই। ইনস্টাগ্রামে তার ছবি সবসময় তার ভক্তদের তাকে দেখে ক্রাশ করায়। কিন্তু খুব কম লোকই জানেন যে এটিও একজন দুর্দান্ত ইন্টেরিয়র ডিজাইনার।

নো-ননসেন্স ব্যক্তি রুবিনা: 

তিনি সেই প্রতিযোগীদের মধ্যে রয়েছেন যারা সালমান খানের সাথে কুৎসিত তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন এবং এমনকি বিগ বস-এ তার সম্পর্কে অভিযোগ করেন। সালমান তার স্বামীকে ‘সামান’ বলে উল্লেখ করেছেন,একটি পণ্য যা তার পক্ষে বহন করা কঠিন ছিল। কাজ না করার জন্য সালমান তাকে তিরস্কার করার চেষ্টা করেছিলেন। রুবিনা যুক্তি দিয়েছিলেন যে তার মস্তিষ্ককে কাচরে কা ডাব্বা বলার অধিকার কারও নেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.