Gigi Hadid Arrested: আমেরিকান সুপারমডেল জিজি হাদিদের ব্যাগ থেকে পাওয়া গেল কাঁড়ি কাঁড়ি গাঁজা! কেম্যান্ড আইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে গ্রেফতার তিনি

Gigi Hadid Arrested: ২০১৫ সালের পর আবারও মাদক কাণ্ডে জড়ালেন আমেরিকান সুপারমডেল জিজি হাদিদ

হাইলাইটস:

• বন্ধুদের নিয়ে ছুটি কাটাতে গিয়ে গ্রেফতার সুপারমডেল জিজি হাদিদ

• ওয়েন রবার্ট ইন্টারন্যাশন্যাল এয়ারপোর্টে তাঁর ব্যাগ থেকে উদ্ধার কাঁড়ি কাঁড়ি গাঁজা

• তবে এখন তিনি জামিনে মুক্ত

Gigi Hadid Arrested: আমেরিকান সুপারমডেল জিজি হাদিদকে চেনেন না এমন মানুষ বিনোদন বা ফ্যাশন দুনিয়ায় নেই বললেন চলে। একজন প্রভাবশালী মার্কিন সুপারমডেল হলেন জিজি হাদিদ। কিছুদিন আগেই আম্বানিদের কালচারাল সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ভারতে এসেছিলেন তিনি। তবে এবার মাদক কাণ্ডে নাম জোরালো তাঁর।

সম্প্রতি বন্ধুদের নিয়ে ক্যারেবিয়ান সাগরের এক ছোট্ট দ্বীপ কেম্যান্ড আইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে গ্রেফতার তিনি। অবশ্যই যাওয়ার সময় প্রাইভেট জেটে গিয়েছিলেন তিনি। তবে ফেরার পথে ওয়েন রবার্ট ইন্টারন্যাশন্যাল এয়ারপোর্টে গাঁজা-সহ ধরা পড়েন এই বিখ্যাত সুপারমডেল। তাঁর ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয় গাঁজা ও গাঁজা সেবনের সামগ্রী। শুধু জিজিকে না তাঁর সাথে থাকা বন্ধুকেও গ্রেফতার করা হয়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তাঁকে এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করে প্রিজনার ডিটেনশন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর গত ১২ই জুলাই তাঁদের ম্যাককার্থিকে সামারি আদালতে পেশ করা হয়। আদালতে অবশ্য দুজনেই দোষ স্বীকার করে নেন। যার ফলে ১০০০ মার্কিন ডলার যা ভারতীয় মুদ্রায় প্রায় ৮২,০০০ টাকা টাকার বিনিময়ে জামিনে মুক্তি পান তাঁরা।

তবে এই প্রথম নয়, ২০১৫ সালেও ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল আমেরিকান সুপারমডেল জিজি হাদিদের বিরুদ্ধে। তবে সেই সময় তিনি এই অভিযোগটি অস্বীকার করেন। তাঁর মাদক কান্ড থেকে ব্যক্তিগত জীবন সবই থাকে লাইমলাইটে। সে জায়ান মালিকের সঙ্গে বিচ্ছেদ হোক বা লিওনার্দো ডি ক্যাপ্রিও-র সঙ্গে প্রেমের গুঞ্জন, সুপারমডেল জিজি হাদিদ সবসময় হলিউড ইন্ডাস্ট্রির লাইমলাইটে থাকেন।

এইরকম বিনোদন জগতের সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.