Popular Television Shows: পবিত্র রিশতা ২ থেকে বালিকা বধূ ২ জনপ্রিয় সিরিয়ালের তালিকা

Popular Television Shows:জনপ্রিয় শোগুলি একেবারে নতুন সিজন নিয়ে টিভিতে ফিরছে

হাইলাইটস

  • টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল
  • জনপ্রিয় সিরিয়ালের প্রত্যাবর্তন
  • সমস্ত তথ্য জানতে স্ক্রল করুন

Popular Television Shows: টেলি সিরিয়ালের ব্যাপক জনপ্রিয়তা আশি-নব্বই দশকের সময় থেকে। সন্ধ্যে হলে প্রায় কম বেশি সকলের ঘরেই শোনা যায় সিরিয়ালের গল্প। বর্তমানে বহু জনপ্রিয় সিরিয়ালের মাধ্যমে অনেক অভিনেতা অভিনেত্রী জনপ্রিয়তা অর্জন করেছে। এখন সিরিয়াল মানেই টিআরপি লড়াই। কিছু নস্টালজিক সিরিয়াল রয়েছে যেটা শেষ হওয়ার পরও দর্শকদের দেখতে আগ্রহী হয়ে ওঠে। করোনার দ্বিতীয় ঢেউ এর পর অনেক সিরিয়াল পুনরায় টেলিকাস্ট হয়েছিল।

জনপ্রিয় টেলি সিরিয়াল

বালিকা বধূ সিজন ২:

এক সময়ের জনপ্রিয় সিরিয়াল‘বালিকা বধূ’। এই সিরিয়ালের মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আভিকা গোর। ভক্তদের কাছে তিনি আনন্দী নামে পরিচিত।তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার সকলের হৃদয় জয় করেছেন। রাতারাতি জনপ্রিয় হয়ে যান বালিকা বধূর আনন্দী। নতুন গল্প নিয়ে টিভিতে ফিরেছে অনুষ্ঠানটি। নির্মাতারা প্রকাশ করেছেন যে শোটি এবার একটি বাস্তব জীবনের গল্পের উপর ভিত্তি করে।

কুছ রং পেয়ার কে এমন ভি সিজন ৩:

https://www.instagram.com/p/CR1pMyDgudi/

২০১৬ সালে প্রথম এই সিজনটি সম্প্রচারিত হয়। এই অনুষ্ঠানটি ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিল। এই সিরিয়ালে দেব এবং সোনাক্ষীর রোম্যান্স ছিল ভরপুর। শোটি টেলিভিশনে প্রত্যাবর্তনের পরও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

তেরা মেরা সাথ:

সাথ নিভানা সাথিয়া-এর সিক্যুয়েল ভারতীয় টেলিভিশনের সবচেয়ে প্রতীক্ষিত শোগুলির মধ্যে একটি। ভক্তরা একেবারে নতুন অবতারে গোপী বাহুকে দেখতে আগ্রহী। শোটির প্রথম পর্বটি ১৬ আগস্ট রাত ৮:৩০ টায় স্টার ভারতে প্রচারিত হয়।

পবিত্র রিশতা ২:

এই সিরিয়ালটি জনপ্রিয়তার ক্ষেত্রে তালিকার শীর্ষে রয়েছে। মানব এবং অর্চনা আমাদের কাছে প্রিয় ছিল, আছে এবং থাকবে। দীর্ঘ বিরতির পর টেলিভিশনে ফিরছে অনুষ্ঠানটি। অঙ্কিতা লোখান্ডে এবং শাহীর শেখ প্রথমবার একসঙ্গে কাজ করবেন। শাহির মানবের আইকনিক চরিত্রে অভিনয় করবেন, যা আগে প্রয়াত সুশান্ত সিং রাজপুত এবং পরে হিতেন তেজওয়ানি অভিনয় করেছিলেন।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.