Styling Ideas: কম বাজেটে স্টাইলিশ লুক পেতে এই কৌশল অনুসরণ করুন

Styling Ideas: স্টাইলিশ লুক পেতে আমাদের কাছে এমন কিছু টিপস এবং ট্রিকস রয়েছে

হাইলাইটস:

  • মেয়েদের জন্য স্টাইলিশ লুক পেতে নিম্নে কিছু পদ্ধতি আলোচনা করা হল
  • ছেলেদের ইন করা শার্ট চেহারায় শৈলী যোগ করে

Styling Ideas: লোকেরা প্রায়শই অর্থের সাথে স্টাইলিশ শব্দটিকে যুক্ত করে। মানুষ মনে করে টাকা খরচ ছাড়া স্টাইলিশ দেখা সম্ভব নয়। তাই আজ আমরা এখানে আপনার এই ভুল ধারণা দূর করবো। কারণ আমাদের কাছে এমন কিছু টিপস এবং ট্রিকস রয়েছে, যার সাহায্যে আপনি খুব কম খরচে একজন স্টাইলিশ দেখাতে পারেন আর আপনি কোনও খরচ ছাড়াই বলতে পারেন।

ইন করা শার্ট চেহারায় শৈলী যোগ করে। আপনি যদি অফিসের জন্য প্রস্তুত হচ্ছেন, তাহলে আপনার শার্টটি ইন করে পরা উচিত।

আজকাল হাতা রোল করে হাতা পরার একটা ফ্যাশন আছে, যা ক্যাজুয়াল থেকে ফরমাল লুকে গৃহীত হচ্ছে, তবে ঠিকমতো রোল করুন। আপনি যদি জিন্স বা প্যান্টের সাথে বেল্ট বহন করেন, তবে নিশ্চিত করুন যে আপনার বেল্ট এবং জুতার রঙ যেন একই হয়। আপনার ওয়ারড্রোবে দুই-চারটি রঙের বেল্ট রাখুন।

শার্টের কলার বোতাম বন্ধ করবেন না। প্রথমত, এটি আপনার স্টাইল নষ্ট করে এবং দ্বিতীয়ত এটি অস্বস্তিকরও। কলার খোলা রেখে দিন।

আপনি যদি কোনও ধরণের জিনিসপত্র বহন না করেন তবে এটি কোন ব্যাপার না। আমরা আপনাকে একটি চেইন বা রিং বহন করার পরামর্শ দেব না, কেবল এটিতে একটি ঘড়ি যোগ করুন। আপনি অনেক পরিশ্রম ছাড়াই আপনার স্টাইলিশ লুক পাবেন।

মেয়েদের জন্য এই পদ্ধতি অবলম্বন করা উচিত

একই সঙ্গে কম বাজেটের কারণে মেয়েরা স্টাইলিং করতে পারছে না। এখানে আমরা আপনাকে এমন কিছু টিপস বলবো যার মাধ্যমে আপনি কম বাজেটেও স্টাইলিশ লুক পেতে পারেন।

সুন্দর চুলের ক্লিপ

আপনি আপনার চুল খোলা রাখতে পারেন এবং একটি সুন্দর চুলের ক্লিপ লাগাতে পারেন। আপনি সহজেই বাজারে এবং অনলাইনেও এইগুলি পাবেন। তাদের দাম ১০ টাকা থেকে শুরু। আপনি বাজারে অনেক রঙ এবং ডিজাইন পাবেন। যেকোনো ফাংশনে পরতে পারেন। কলেজগামী মেয়েদের মধ্যে এটি বেশ জনপ্রিয়।

পুঁতিযুক্ত নখর ক্লিপ

পুঁতিযুক্ত নখর ক্লিপগুলি সহজ তবে আপনার চুলে খুব সুন্দর দেখায়। আপনি এগুলিতে কম রঙের বিকল্পগুলি পাবেন তবে এগুলি প্রতিটি লুকের সাথে পুরোপুরি মানিয়ে যায়, তা পাশ্চাত্য বা ভারতীয় হোক।

লম্বা পুতির নেকলেস

আজকাল এই ধরণের নেকলেস বেশ ট্রেন্ডে রয়েছে। মেয়েরা এটি পুলওভার এবং কার্ডিগান উভয়ের সাথেই পরতে পছন্দ করে। আসলে, এটি একটি উঁচু গলার সোয়েটারের সাথেও সুন্দর দেখায়। কুর্তি ও শাড়ির সঙ্গে ম্যাচিং করেও পরতে পারেন। এর বহু রঙের পুঁতি এটিকে অন্যান্য গহনা থেকে আলাদা করে তোলে।

We’re now on WhatsApp- Click to join

পুতির নেকলেস

লম্বা পুতির নেকলেস, আপনি যদি স্টেটমেন্ট লুক পছন্দ করেন তবে অবশ্যই এই নেকপিসটি চেষ্টা করুন। এটি একটি এস হুক ক্লোজার সহ একটি বহু রঙের পুঁতির নেকলেস৷ যেকোনো সাধারণ সোয়েটারের উপরে এটি পরলে আপনি একটি দুর্দান্ত চেহারা পেতে পারেন। এর বিশেষত্ব হল আপনি এটিকে ট্রাউজার, শাড়ি বা পোশাকের সাথে বহন করতে পারেন।

অক্সিডাইজড কাফ ব্রেসলেট

এই পাথরের পুঁতিযুক্ত কাফটি এতই স্টাইলিশ যে আপনি যখনই এটি পরবেন, সবাই জিজ্ঞাসা করবে আপনি এটি কোথা থেকে পেয়েছেন। এটি একটি অক্সিডাইজড কাফ ব্রেসলেট যা পাথরে জড়ানো। এটিতে টেক্সচারযুক্ত বিশদ সহ বন্ধের উপর একটি স্লিপ রয়েছে এবং প্রতিটি পোশাকের সাথে মিলবে।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.