Films that you shouldn’t miss: কিছু আকর্ষণীয় সিনেমা!

Films that you shouldn’t miss: কিছু আকর্ষণীয় সিনেমা!

হাইলাইটস:

  • বিনোদন জগতের খোরাক
  • আকর্ষণীয় চলচ্চিত্র
  • বিস্তারিত আলোচনা

Films that you shouldn’t miss: কিছু আকর্ষণীয় সিনেমা!

এটি ইতিমধ্যে নভেম্বর এবং এটি উৎসবের মরসুম।এবং এই উৎসব মরসুমে নিজেদেরকে আনন্দ প্রদান করার জন্য কিছু ভাল চলচ্চিত্র নির্বাচন করা গুরুত্বপূর্ণ।বেশ কিছু শো নভেম্বরে রিলিজ করছে এবং এখানে নভেম্বরে মুক্তি পাওয়া বলিউড সিনেমাগুলির একটি তালিকা রয়েছে।

১. দি ওয়েডিং গেস্ট:

স্লামডগ মিলিয়নেয়ার খ্যাত দেব প্যাটেলের ২০১৮ সালের মুক্তিপ্রাপ্ত মুভি ‘দ্য ওয়েডিং গেস্ট’ এই মাসে Netflix তালিকায় স্থান পেয়েছে।এই থ্রিলার মুভিতে প্যাটেলকে একজন ভাড়াটে বন্দুকধারী হিসেবে দেখানো হয়েছে,যে তার বিয়ের দিন একজন কনেকে বের করার জন্য দায়ী।ছবিতে দেবের সাথে পালাবার পাত্রী হিসেবে রাধিকা আপ্তেকেও দেখানো হয়েছে।ছবিটি মুক্তি পেয়েছে ১ নভেম্বর।

২. ধামাকা:

দীর্ঘ বিরতির পর ধামাকা নিয়ে আসছেন কার্তিক আরিয়ান।এটি একটি আসন্ন Netflix মুভি যেখানে কার্তিক একজন নিষ্ঠুর প্রাক্তন টিভি নিউজ অ্যাঙ্করের ভূমিকায় অভিনয় করছেন।তিনি তার রেডিও শো চলাকালীন একটি উদ্বেগজনক কলের মাধ্যমে ফিরে আসার সুযোগ পেয়েছিলেন। ১৯ শেষ নভেম্বর Netflix-এ এই সাসপেন্স থ্রিলারটি দেখুন।

৩. বান্টি অর বাবলি টু:

বান্টি এবং বাবলি সেই চরিত্রগুলোর মধ্যে যারা দর্শকদের মনে তাদের ছাপ রেখে গেছেন আর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এর সিক্যুয়েলের জন্য।যদিও অভিষেক বচ্চন BB2 এর অংশ হবেন না রানী মুখার্জি অবশ্যই এই ছবির একটি অংশ।তিনি সাইফ আলী খানের সাথে আমাদের মজা দেবেন।বান্টি এবং বাবলি 2,১৯ ই নভেম্বর ২০২১ সিনেমা মুক্তি পায়।

৪. ইয়ে মার্দ বেচারা:

শিরোনাম থেকে বোঝা যায়,এই চলচ্চিত্রটি মানুষের আবেগ এবং তার পুরুষত্বের বোঝা বহন করার সময় কীভাবে তাকে তার অনুভূতি লুকিয়ে রাখতে হয়েছিল।একটি দুর্দান্ত গল্পের সাথে,এটিতে দুর্দান্ত তারকা কাস্টও রয়েছে।এর মধ্যে রয়েছে সীমা পাহওয়া,ব্রিজেন্দ্র কালা,অতুল শ্রীবাস্তব এবং আরও অনেকে।ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১৯ নভেম্বর।

৫. অন্তিম- দা ফাইনাল ট্রুথ:

সালমান খান আরও একটি পাওয়ার-প্যাকড পারফরম্যান্স নিয়ে ফিরে এসেছেন তবে এবার তিনি একা নন তিনি তার শ্যালক আয়ুশ শর্মার সাথে স্ক্রিন শেয়ার করবেন।এই অ্যাকশন ফিল্মটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকার।২৬ শেষ নভেম্বর আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অ্যান্টিম।

৬. সূর্যবংশী:

রোহিত শেঠি আবারও একটি কপ-ভিত্তিক সংস্থার সাথে পর্দায় হিট করার জন্য প্রস্তুত।এবার তার নায়ক অ্যাকশন আত্মা অক্ষয় কুমারের দ্বারা সমর্থিত।

৭. স্পেশাল ও.পি.এস-১.৫:

আপনি যদি কোন স্পাই থ্রিলার মুভির জন্য অপেক্ষা করে থাকেন,তাহলে এখানে আপনার খোঁজে সমাপ্তি।অভিনেতা কে কে মেনন একজন কাঁচা এজেন্ট হিসাবে শুরু করবেন এবং মেননের হিম্মত সিংয়ের মূল গল্পটি অন্বেষণ করবেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.