Fighter Trailer: মুক্তি পেল ফাইটারের রোমাহর্ষক ট্রেলার! পুলওয়ামার ছায়া স্পষ্টত ট্রেলারে

Fighter Trailer: পুলওয়ামার পর এয়ার স্ট্রাইকে নিয়ে বড়পর্দায় হৃত্বিক-দীপিকা

 

হাইলাইটস:

  • ফাইটারের ট্রেলার মুক্তি পেতেই একের পর এক চমক
  • ভারতীয় বায়ুসেনার ভূমিকায় প্রশংসিত হৃত্বিক-দীপিকা
  • দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে

Fighter Trailer: ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের বহুল প্রতীক্ষিত এরিয়াল অ্যাকশন ড্রামা ‘ফাইটার’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ১৫ই জানুয়ারি, সোমবার। একেবারে মশলাদার বিনোদন নিয়ে মুক্তি পেয়েছে ট্রেলারটি। এই ছবিটি ভারতীয় বায়ুসেনা অফিসারদের নিয়ে তৈরি হয়েছে। গণতন্ত্র দিবস উপলক্ষ্যে আগামী ২৫শে জানুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে।

We’re now no WhatsApp – Click to join

এই অ্যাকশন ড্রামাতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন হৃত্বিক রোশন, দীপিকা পাডুকোন এবং অনিল কপুর। এরই সাথে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয় এবং তালাত আজিজকেও দেখা গেছে ভারতীয় বায়ুসেনার ভূমিকায়। ট্রেলারের শুরুতেই বেশ সুন্দর এবং আড়ম্বরপূর্ণ বেশকিছু দৃশ্যের দেখা মিললেও ছবিটি মূলত পুলওয়ামায় ভারতীয় বিমান বাহিনীর উপর সন্ত্রাসী হামলাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। শুধু পুলওয়ামা হামলা নয় এর পাশাপাশি বালাকোটের সীমান্তজুড়ে ভারতের উপর হামলারও উল্লেখ রয়েছে এই ছবিতে।

৩ মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারে এক একটি চরিত্র বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, যেমন দেশের প্রধানমন্ত্রীর ভূমিকা থেকে শুরু করে প্রতিশোধকে বাস্তবে পরিণত করার বিষয়ে বলা হয়েছে, ‘বাপ কৌন হ্যায়?’ ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ভিকি কৌশলের অন্যতম সেরা ছবি উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকের কথা মনে করিয়ে দিচ্ছে ভারতবাসীকে। ছবিটির ভিজ্যুয়াল এফেক্ট, অ্যাকশন দৃশ্য সবমিলিয়ে পুরো জমজমাট অ্যাকশন ড্রায়া। এছাড়া দর্শকদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করার বিভিন্ন দৃশ্যও দেখা গিয়েছে ট্রেলারে।

ছবিটির রোমাহর্ষক ট্রেলার রীতিমতো দর্শকদের মুগ্ধ করেছে। এদিন মুম্বাইয়ের একটি জমজমাট অনুষ্ঠানে ট্রেলারটির লঞ্চ করা হয়। হৃত্বিক ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত থাকলেও, দীপিকা ইভেন্টটি মিস করেছেন। তিনি নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে এই বিষয়টি জানান। সেই সঙ্গে পুরো ফাইটার টিমকে শুভেচ্ছাও জানান। ছবিটির ট্রেলার প্রকাশের আগে, ছবির নির্মাতারা প্রতিটি চরিত্রের পোস্টার, টিজার এবং দুটি গান প্রকাশ করেন। “শের খুল গে” এবং “হীর আসমানি” দুটি গানই দর্শকদের মুগ্ধ করে তোলেন। হৃত্বিকের প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকে হৃত্বিক ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে টম ক্রুজের সঙ্গে তুলনা করতে থাকেন।

উল্লেখ্য, ‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’-এর পর পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে হৃত্বিক রোশনের এটি তৃতীয় ছবি। দর্শকরা আসা করছেন সিদ্ধার্থ আনন্দের বাকি ছবিগুলির মতোই ‘ফাইটার’-ও বক্স অফিসে একচেটিয়া রাজ্যত্ব করবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.