Fighter Motion Poster: দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিনের প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির প্রথম ঝলক

Fighter Motion Poster: এই ছবিতে রয়েছে বলিউডের তিন তারকা

হাইলাইটস:

  • ‘ফাইটার’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এল দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিনে
  • ছবিতে বলিউডের তিন তারকাকেই দেখা গেল এয়ারফোর্সের পোশাকে
  • ছবিটি মুক্তি পাবে আগামী বছর ২৫শে জানুয়ারি

Fighter Motion Poster: বহু প্রতীক্ষার অবসান। এবার দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিনেই মুক্তি পেল বলিউডের পরবর্তী অ্যাকশন ছবি ‘ফাইটার’-এর প্রথম ঝলক। ছবিতে দেখা গেছে হৃতিক রোশন, দীপিকা পাডুকোন এবং অনিল কাপুরকে। দুর্দান্ত লুকে ধরা দিয়েছেন বলিউডের এই তিন তারকা।

‘টাইগার’, ‘ওয়ার’, ‘পাঠান’, ‘জওয়ান’ -এর পর এবার ‘ফাইটার’-এর পালা। যত জুন মাসেই ‘ফাইটার’ হিসাবে হৃতিকের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছিল। তবে এরপর শুরু হয় নানা মহলে সমালোচনা। হৃতিকের ফার্স্ট লুক দেখে ‘টম গান: ম্যাভেরিক’-এর টম ক্রুজের সঙ্গে মিল পাওয়া গিয়েছিল বলে কটাক্ষ শুরু হয়েছিল।

সেই সময় নানা মহলে প্রশ্ন উঠেছিল হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি থেকে কপি করা ছাড়া বলিউড অ্যাকশন ছবির বানানোর কোনও উপায় নেই। হৃতিকের ফার্স্ট লুক প্রকাশ্যের পর প্রায় দেড় মাস পর ‘ফাইটার’-এর টিজার মুক্তি পেল। ফার্স্ট লুকের সমালোচনার পর ছবিতে ঠিক কী কী বদল আনতে চলেছেন ছবির নির্মাতারা সেটিই এখন দেখার বিষয়।

তবে ‘ফাইটার’-এর ফার্স্ট লুকে শুধুমাত্র হৃতিককে দেখা গেলেও ছবির টিজারে অবশ্য এয়ারফোর্সের পোশাকে দেখা গেছে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরকেও। অবশ্য ফার্স্ট লুকে হৃতিকের মুখ দেখা যায়নি। কারণ তিনি উল্টো দিকে ঘুরে দাঁড়িয়েছিলেন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ কিন্তু জানিয়েছেন, এই ছবিতে একাধিক এরিয়াল স্টান্ট রয়েছে। দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিন কয়েক সেকেন্ডের এই টিজার দেখে যেন গায়ে কাঁটা দিয়ে দিচ্ছে ভারতবাসীর। দেশের একাধিক বিমানঘাঁটিতে শুটিং হয়েছে এই ছবিটির। আগামী বছর দেশের ৭৫তম প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ২৫শে জানুয়ারি মুক্তি পেতে হয়েছে এই ছবিটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.