Fictional Writers in Hindi Films: হিন্দি চলচ্চিত্রের কাল্পনিক লেখক যারা সবচেয়ে বেশি সম্পর্কহীন বিস্তারিত জেনে নিন

Fictional Writers in Hindi Films: প্রত্যেক অভিনেতা একজন ভালো লেখকের ভূমিকায় অভিনয় করতে পারে না, এখানে হিন্দি চলচ্চিত্রের কাল্পনিক লেখকরা সবচেয়ে সম্পর্কহীন

হাইলাইটস:

  • কাপুর এবং ছেলেদের অর্জুন এবং রাহুল কাপুরের চরিত্রে ফাওয়াদ খান এবং সিদ্ধার্থ মালহোত্রা
  • বাগবানে রাজ মালহোত্রার চরিত্রে অমিতাভ বচ্চন
  • কলঙ্কে রূপ চরিত্রে আলিয়া ভাট

Celebrities Controversial Statements: একমত বা অসম্মত, লেখকরা কথাসাহিত্যের জন্য সবচেয়ে আকর্ষণীয় চরিত্রগুলির মধ্যে একটি। একজন লেখকের চরিত্রের সাথে একটি চলচ্চিত্র দেখতে সত্যিই সুন্দর হয়ে ওঠে। এবং আমরা যে কারণটি উদ্ধৃত করতে পারি তা হল লেখা নিজেই একটি কাজ, সংগ্রামে পূর্ণ। এবং যখন আপনার চরিত্র তাদের সংগ্রামকে আবেগপ্রবণ করে, তাদের লেখার প্রক্রিয়ার মাধ্যমে আপনাকে আবদ্ধ করে, তখন তারা আপনার জন্য সম্পর্কযুক্ত জিনিসগুলিকে আরও বেশি করে তোলে। এবং, যেহেতু তারা লেখক, তাদের কাব্যিক এবং সৃজনশীল কথোপকথনগুলি প্রায়শই হৃদয় চুরি, সম্পর্কযুক্ত এবং অপ্রতিরোধ্য হয়ে ওঠে। পিয়াসা-তে গুরু দত্ত, লুটেরা-তে সোনাক্ষী সিনহা, উড়ান-এ রজত বারমেচা, হায়দার-এ শহিদ কাপুর-এর মতো কথাসাহিত্যিক। কিন্তু অনেক লেখক আছেন যারা লেখক হিসেবে একেবারেই সম্পর্কহীন।

হিন্দি চলচ্চিত্রে কাল্পনিক লেখকরা যারা সবচেয়ে বেশি সম্পর্কহীন:

১. কাপুর এবং ছেলেদের অর্জুন এবং রাহুল কাপুরের চরিত্রে ফাওয়াদ খান এবং সিদ্ধার্থ মালহোত্রা:

কাপুরের দুই ছেলে অর্জুন ও রাহুল প্রেমময় ভাই, এবং দুজনেই লেখক। রাহুল একজন সফল লেখক হলেও অর্জুন নন। রাহুল অর্জুনের গল্পের প্লট চুরি করেছিল এবং সফল হয়েছিল। আর এই বিন্দুটি দুই ভাইয়ের মধ্যে সব ফাটল ধরেছে। কিন্তু লেখক হিসাবে, তাদের কেউই সম্পর্কযুক্ত হওয়ার মতো যথেষ্ট অসামান্য নয়। যেখানে অর্জুনকে হতাশ দেখা যায় তার সংগ্রামগুলি ভালোভাবে চিত্রিত করা হয়নি।

২. বাগবানে রাজ মালহোত্রার চরিত্রে অমিতাভ বচ্চন:

রাতারাতি সাফল্য দেখানো নিয়ে সিনেমার আবেশ অপরিসীম। বাগবানে, রাজ মালহোত্রার চিঠিগুলি ভুলবশত প্রকাশিত হয় কারণ তার বন্ধু সেগুলি প্রকাশকের কাছে পাঠায়। তিনি যতই সুন্দর লেখেন না কেন, লেখা একটি প্রক্রিয়া, যা দিনে দিনে উন্নতি করে, টুকরো টুকরো। প্রথম বইটির বুকার্স প্রাইজ জেতার সম্ভাবনা খুবই কম কিন্তু বাগবানে এটা সম্ভব বলে মনে হয়েছিল। এবং তাই, সম্পর্কহীন।

৩. কলঙ্কে রূপ চরিত্রে আলিয়া ভাট:

ঠিক আছে, তাই, এই ভূমিকার ব্যর্থতার জন্য, আলিয়া ছাড়া অন্য সবাইকে দায়ী করতে হবে। পুরো প্রোডাকশন উপাদান, পোশাক থেকে শুরু করে সেট থেকে আর্ট ডিজাইন, মিউজিক, এর কোনোটিই একজন সাংবাদিক আলিয়ার চরিত্রের সাথে মেলে না। তিনি একটি ভারী পোশাক পরে একটি ঘোড়ার গাড়িতে আসেন। তিনি একটি স্বল্প-আয়ের গ্রামীণ জায়গা পরিদর্শন করছেন যেটি কেবল বানোয়াট দেখায়। এবং তিনি তার প্রথম সাক্ষাত্কারকারীর সাথে প্রথম দর্শনেই প্রেমে পড়েন। আমরা কোন সাংবাদিকতার কথা বলছি? এবং অবশেষে, তিনি যে টুকরোটি লিখেছেন তা তার বিষাক্ত প্রাক্তন স্বামী দ্বারা প্রত্যাখ্যান করা হয়েছে। সুতরাং, মূলত, আলিয়াকে ক্লাসিক ধর্ম প্রোডাকশনের কাল্পনিক লেখক হিসাবে বলা যেতে পারে কারণ তিনি সেই অর্থে পয়েন্টে ছিলেন।

৪. অ্যায় দিল হ্যায় মুশকিলে সাবা তালিয়ার খানের চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন:

একজন কথাসাহিত্যিক হিসেবে সাবা, একজন শায়রা হিসেবে যতটা মনে হয় তার থেকে অনেক বেশি সম্পর্কিত হতে পারত। আর সাবাকে দোষারোপ না করাই ভালো কারণ তিনি দর্শকদের অনেক কিছু দেওয়ার জন্য খুব কম স্ক্রিন সময় পান। তার চরিত্র সম্পর্কে যা সত্যিই হতাশ করে তা হল তাকে একজন সুন্দরী মহিলা হিসাবে চিত্রিত করা হয়েছে যাকে গুরুত্ব সহকারে নেওয়া যায় না কারণ সে সুন্দর। এবং, চলচ্চিত্রে তার শায়রি একজনকে তাকে একজন শায়রা হিসেবে অনুভব করার মতো নয়।

৫. অথী কাব যাওগে পুনীতের চরিত্রে অজয় ​​দেবগন:

অজয় দেবগন চলচ্চিত্রের একজন চিত্রনাট্যকার, অতিথি কাব যাওগে, একটি কৌতুক নাটক যা অবশ্যই সম্পর্কিত। আমরা প্রায়শই পুনীতকে তার লেখার সাথে লড়াই করতে দেখি কারণ তার চাচাজি সারাক্ষণ মাথায় থাকে। তার লেখার জোনে যেতে না পারার বিষয়টি চরিত্রে ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে। প্রযোজকের সাথে তার কথোপকথন, সময়সীমা পূরণের জন্য ধারণা করা হয়েছিল সবই ন্যায্য, কিন্তু কোনওভাবে, একজন লেখক হিসাবে তার ভূমিকা দেখানো হয়নি।

৬. হ্যাপি এন্ডিং-এ একজন যুদির চরিত্রে সাইফ আলী খান:

হ্যাপি এন্ডিং ছবিতে সাইফ ইউডির চরিত্রে অভিনয় করেছেন, যিনি তার লেখকের ব্লকের মধ্য দিয়ে যাচ্ছেন। যেখানে ছবির প্রথমার্ধে চরিত্রটিকে সম্পর্কিত দেখায়। তার আর্থিক এবং সৃজনশীল সংগ্রাম খুব ভালো ছিল। কিন্তু চলচ্চিত্রের অগ্রগতির সাথে সাথে চরিত্রটি সম্পর্কে সবকিছু এত স্পষ্ট এবং সম্পর্কহীন হয়ে ওঠে। তার সুপরিকল্পিত দ্বন্দ্ব সময়ের সাথে সাথে সম্পর্কহীন হতে শুরু করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.