Family Drama Films: কয়েকটি ফ্যামিলি ড্রামা যুক্ত ফিল্ম!

Family Drama Films: কয়েকটি ফ্যামিলি ড্রামা যুক্ত ফিল্ম!

হাইলাইটস:

  • ফ্যামিলি ড্রামাযুক্ত এন্টারটেইনমেন্ট
  • অসাধারণ কিছু চলচ্চিত্র
  • বিস্তারিত আলোচনা

Family Drama Films: কয়েকটি ফ্যামিলি ড্রামা যুক্ত ফিল্ম!

সম্প্রতি,সান্যা মালহোত্রা অভিনীত এবং উমেশ বিষ্ট পরিচালিত একটি ড্রামা ফিল্ম প্যাগলাইট নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি একটি মাল্টি-স্টার ফ্যামিলি ড্রামা, এটি একটি অংশ নারীবাদী এবং ডার্ক কমেডির ধারার। মৃত্যু উপলক্ষ্যে প্লট করা, ছবিটি পারিবারিক গতিশীলতা, সম্পর্ক এবং রাজনীতির জটিল এবং সূক্ষ্ম দৃষ্টান্ত নিয়ে। হিন্দু ধর্মানুষ্ঠান অনুযায়ী ১৩ দিনের রীতিনীতিতে এটি সবই প্রকাশ পায়। চলচ্চিত্রটি এমন একটি পবিত্র এবং স্বাস্থ্যকর চলচ্চিত্র যা মৃত্যু উপলক্ষে প্লট করা হয়েছে এবং দর্শকদের অভিভূত এবং উদ্ভট আবেগের সাথে আচরণ করে। ছবিটি অনেকের পছন্দ হয়েছে এবং আপনি যদি এটি পছন্দ করেন তবে এখানে অন্যান্য আরো পারিবারিক নাটকের চলচ্চিত্রগুলি দেখতে পারেন, যেগুলি প্যাগলাইটের মতোই ভালো।

১. রাম প্রসাদ কি তেহরভি: 

কোন সন্দেহ ছাড়াই তালিকায় আসা প্রথম ছবি হল ‘রাম প্রসাদ কি তেহরভি’ যা সবেমাত্র Netflix এ এসেছে। চলচ্চিত্রটি প্যাগ্গ্লাইটের সাথে সরাসরি সমান্তরাল আঁকে এই অর্থে যে এটি মৃত্যুর উপলক্ষ্যেও প্লট করা হয়েছে এবং ঘটনাগুলি হিন্দু রীতি অনুসারে ১৩ দিনের শোকের সময়ের মধ্যে ঘটে। প্যাগলাইটের মতো এই চলচ্চিত্রটি পরিবার এবং পারিবারিক গতিশীলতা এবং রাজনীতি নিয়ে এবং Pagglait-এর মতো, চলচ্চিত্রটি আপনাকে জীবন এবং মৃত্যু সম্পর্কে সুন্দর অথচ চিন্তার উদ্রেককারী প্রশ্ন রেখে যাবে।

২. বাধাই হো: 

বাধাই হো একেবারেই অন্যরকম একটি চলচ্চিত্র, এটি সন্তান জন্মের ধারণার উপর প্লট করা হয়েছে, কিন্তু এখানে যা ভিন্ন তা হল যে সন্তান জন্মদানকারী মা একজন বৃদ্ধ মহিলা যার ইতিমধ্যে দুটি সন্তান রয়েছে, বিয়ের জন্য প্রস্তুত। বয়সের সাথে সাথে কীভাবে ‘সুসংবাদ’ অবাঞ্ছিত এবং অনাকাঙ্ক্ষিত হয়ে ওঠে, এই ফিল্মটি যা নির্দেশ করে। এটা আবার একটা ফ্যামিলি ড্রামা যেটা আপনার ভালো লাগবে যদি আপনি প্যাগলাইট পছন্দ করেন।

৩. কুইন:

জীবনের একটি স্বাদের চলচ্চিত্র যা মহিলাদের জন্য, মহিলাদের সম্পর্কে এবং স্বাধীন হওয়ার বিষয়ে। Pagglait-এর উপ-প্লটে, নারীর স্বাধীনতার ধারণাটি অত্যন্ত প্রতিফলিত হয়েছে। এর একটা শালীন সমান্তরাল দেখা যাবে ‘কুইন’ ছবিতে। এখানে কঙ্গনা রানাউত অভিনীত নায়ক বিয়ের দিন তার বাগদত্তার দ্বারা বিশ্বাসঘাতকতা করেছে এবং আত্মপরিচয়ের সন্ধানে সে নিজেকে হারিয়েছে এবং স্ব-পরিচয় এবং স্বাধীনতা খুঁজছে।

৪. দো দুনি চার: 

এমন কোনো চলচ্চিত্র হতে পারে না যা একটি মধ্যবিত্ত পরিবারের দৈনন্দিন জীবনকে ‘দুই দুনি চার’ ছবির চেয়ে ভালোভাবে প্রতিফলিত করতে পারে। ছবির সবচেয়ে সুন্দর অংশ হল যে কাস্টে ঋষি কাপুর এবং নিতু সিং, স্বামী-স্ত্রী হিসাবে রয়েছেন যারা বাস্তব জীবনেও দম্পতি। একটি মধ্যবিত্ত পরিবার কীভাবে জীবন যাপন করতে পারে তা নিয়েই ছবিটি।

৫. মনসুন ওয়েডিং:

মৃত্যু এবং বিবাহ, দুটি অনুষ্ঠান যেখানে পরিবার এবং বর্ধিত পরিবারগুলি মিলিত হয়। পাগলাইতে, এটি ছিল মৃত্যু, বর্ষা বিয়েতে, এটি সেই বিবাহ যেখানে পরিবার জড়ো হয়েছিল। তবুও যখন তারা জড়ো হয় তখন পারিবারিক গতিশীলতা প্রকাশ না করা অসম্ভব। অনেক হালকা মুহূর্ত আছে যেগুলো প্রস্ফুটিত হয় এবং একই সাথে অনেক গ্রাউন্ডেড পারিবারিক গোপনীয়তা সামনে আসে। আপনি যদি কিছু ভাল পারিবারিক নাটক খুঁজছেন তবে ছবিটি অবশ্যই দেখা উচিত।

৬. দিল ধড়কনে দো:

একটি ভাঙা পরিবার, এই দম্পতির ২৫ তম বার্ষিকী উপলক্ষে নিখুঁত পরিবার হওয়ার ভান করে, যারা অবশ্যই বিবাহের ধারণার সাথে আবদ্ধ। এই পুরো ফিল্মটি অবশ্যই ‘লগ কেয়া কাহেঙ্গে’ (লোকে কী বলবে) নিয়ে এবং সামাজিক বিচার থেকে নিজেদের বাঁচাতে তারা ভান বেছে নেয়। এছাড়াও অনিল কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, আনুশকা শর্মা এবং আরও অনেক পরিচিত মুখ সহ একচেটিয়া তারকা কাস্ট এই ছবিটিকে অবশ্যই দেখতে হবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.