Entertainment News: তেজ সাজের ‘হনু মান’ বক্স অফিসে ইতিহাস তৈরি করেছে, কম বাজেটেও হিট হয়েছে

Entertainment News: চতুর্থ দিনে হাফ সেঞ্চুরি করে হিন্দি সিনেমাকে প্রতিযোগিতা দেওয়া ‘হনু মান’

হাইলাইটস:

  • তেলেগু অভিনেতা তেজ সাজ্জার ছবি ‘হনু মান’ মানুষের মন জয় করেছে।
  • কম বাজেটের হলেও কোনো বড় সুপারস্টার ছাড়া ছবিটি দারুণ হিট হয়েছিল।
  • এই ছবিটির প্রতি মানুষের আগ্রহ প্রথম পোস্টার থেকেই দৃশ্যমান ছিল।

Entertainment News: তেলেগু অভিনেতা তেজ সাজ্জার ছবি ‘হনু মান’ মানুষের মন জয় করেছে। কম বাজেটের হলেও কোনো বড় সুপারস্টার ছাড়া ছবিটি দারুণ হিট হয়েছিল। এই ছবিটির প্রতি মানুষের আগ্রহ প্রথম পোস্টার থেকেই দৃশ্যমান ছিল এবং এটি মুক্তি পাওয়ার সাথে সাথে এই ছবিটি প্রেক্ষাগৃহে আলোড়ন সৃষ্টি করেছে।

এই ‘হনু মান’ ছবিটি সীমিত বাজেটে নির্মিত হলেও এর স্পেশাল ইফেক্ট এবং ভিজ্যুয়াল অনেক প্রশংসিত হচ্ছে। পৌরাণিক কাহিনী অবলম্বনে নির্মিত এই সুপারহিরো ছবিটি পারিবারিক দর্শকদের কাছে বেশ পছন্দ হয়েছে। ‘হনু মান’-এর হিন্দি সংস্করণ তেলেগুর পাশাপাশি তামিল, মালায়ালম এবং কন্নড় ভাষায় প্রকাশিত হয়েছে এবং উচ্চ রেটিং পাচ্ছে।

ছবিটি মুক্তির আগে তেলেগুতে প্রিভিউ থেকে ৪.১৫ কোটি টাকা আয় করেছে এবং শুক্রবার ৮.০৫ কোটি টাকা আয় করেছে। এর পরে, সংগ্রহ ক্রমাগত বাড়ছে, এবং ‘হনু মানুষ’ প্রথম সপ্তাহান্তে মোট ৪০ কোটিরও বেশি সংগ্রহ করেছে। এর পরেও, এটি সোমবার প্রায় ১৪.৫০ কোটি টাকা সংগ্রহ করতে সফল হয়েছিল।

We’re now on Whatsapp – Click to join

হিন্দি সংস্করণটি প্রথম দিনে ২.১ কোটি টাকা আয় করেছে এবং এখনও পর্যন্ত প্রায় ১৭ কোটি টাকা সংগ্রহ করেছে। ‘হনু মান’-এর হিন্দি সংস্করণটি উত্তর ভারতেও আলোচনায় রয়েছে এবং বলিউডের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.