Entertainment News: ইন্সটাতে শমিতা-রাকেশের বিচ্ছেদের গল্প পোস্ট, ৩টি বিনোদনের খবর আমাদের হতবাক করেছে

Entertainment News: এখানে তিনটি বিনোদন সংবাদ যা আপনাকে হতবাক করে দেবে। ৩ নং পড়তে ভুলবেন না!!

হাইলাইটস:

  • নভ্যা নাভেলি নন্দা তার বাড়িতে যৌনতার অভিজ্ঞতা!
  • শো থেকে বিদায়ের ঘোষণা দিলেন অনঘা ভোঁসলে, ‘অনুপমা’!
  • শারা শেষে বিদায় নিলেন শমিতা রাকেশ!

Entertainment News: এই সপ্তাহে বিনোদন শিল্প একের পর এক চমকপ্রদ খবর প্রদানে সারিবদ্ধ। কিছু তারকা ইন্ডাস্ট্রি ছেড়ে যেতে চেয়েছিলেন আবার কেউ কেউ তাদের ভক্তদের হতবাক রেখে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন।

এখানে তিনটি বিনোদন সংবাদ যা আপনাকে হতবাক করে দেবে।

নভ্যা নভেলি নন্দা নিজের ঘরে যৌনতা অনুভব করেন!

শ্বেতা বচ্চনের মেয়ে, নভ্যা নাভেলি নন্দা তার মা এবং তার ভাই অগস্ত্য নন্দার বিরুদ্ধে যৌনতার অভিযোগ নিয়ে শিরোনামে এসেছেন। তিনি প্রকাশ করেছিলেন যে একজন মেয়ে হওয়ায় তিনি আরও ঘরের কাজ করবেন বলে আশা করা হয়েছিল। শ্বেতা অবশেষে তাদের বাড়ির আসল পরিস্থিতি সম্পর্কে খুলেছেন এবং তার মেয়েকে যথাযথভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এটি সব শুরু হয়েছিল যখন গত মাসে, নভ্যা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি বাড়িতে যৌনতা অনুভব করেন। তিনি প্রকাশ করেছিলেন যে যখন অতিথিরা আসে, তার মা তাকে সবসময় উঠতে, জিনিসপত্র নিতে এবং পরিচালক হিসেবে খেলতে।

সম্প্রতি বরখা দত্তের সঙ্গে নব্যের বক্তব্য নিয়ে আলোচনা করেছেন শ্বেতা। তিনি প্রকাশ করেছেন যে তার মেয়ে, নভ্যার বিবৃতি মিথ্যা এবং তাদের পরিবার এভাবে চলে না। “যখন অতিথিরা আসে, সে কাজ করে যখন অগস্ত্য এবং নব্য সেখানে বসে থাকে এবং সুন্দর দেখায়,” শ্বেতা বলেছিলেন। তিনি আরও ব্যাখ্যা করেছিলেন যে তিনি এবং নাভ্যা মিডিয়া বিবৃতি দেওয়ার পরে তর্ক করেছিলেন। তিনি শেয়ার করেছেন যে তিনি হতবাক হয়েছিলেন এবং নভ্যাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কীভাবে তাদের সম্পর্কে এটি বলতে পারেন। শ্বেতা বলল,

“তার সাথে আমাদের একটা বড় ঝগড়া হয়েছিল। নব্য, অগস্ত্য এবং আমি। আমরা জিজ্ঞাসা করলাম, “আপনি আমাদের সম্পর্কে এটি কীভাবে বলতে পারেন?” আমাদের ঘর এভাবে চলে না।”

বিনোদনের খবর: ‘অনুপমা’ শো থেকে বিদায়ের ঘোষণা দিলেন অনঘা ভোঁসলে!

ইটাইমস-এর সাথে একটি সাক্ষাৎকারে, অনুপমার খ্যাতিমান অভিনেত্রী অনাঘা ভোসলে ঘোষণা করেছিলেন যে তিনি আর অভিনয় করবেন না। তদুপরি, এই খবরটি তার ভক্তদের চরম বিস্মিত করেছে। ইটাইমস-এর সাথে একটি সাক্ষাৎকারে, তিনি বলেছিলেন, “এখানে রাজনীতি, অস্বাস্থ্যকর প্রতিযোগিতা, সব সময় নিশ্ছিদ্র এবং পাতলা দেখতে একটি দৌড় এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য একটি অবিরাম চাপ রয়েছে।” যারা এই কাজগুলো করে না তারা পিছিয়ে থাকে।

“আমি বুঝতে পেরেছিলাম যে এই জিনিসগুলি আমার চিন্তা প্রক্রিয়ার সাথে মেলেনি।” তিনি যোগ করেছেন যে তিনি চিরতরে শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি যোগ করেছেন, “আমি বুঝতে পেরেছিলাম যে এটি এগিয়ে যাওয়ার সময়।” পুনেতে বাড়িতে, আমি আরও নিশ্চিন্ত এবং সন্তুষ্ট। আমি ভগবান কৃষ্ণের শিক্ষা অনুসরণ করতে চাই এবং আমার আধ্যাত্মিক জীবনকে উন্নত করতে চাই। আমি আমার জীবনে শান্তি, তৃপ্তি এবং সুখ পেতে চাই।”

শারা শেষ, পথ বিদায় শমিতা রাকেশ!

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, শমিতা এবং রাকেশ গতকালের এক দিন আগে আলাদা হয়ে গেছে কারণ তারা বেশ কয়েকটি বিষয় নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছিল। রাকেশের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছে, “তাদের মধ্যে জিনিসগুলি কাজ করেনি।” তারা অনেক কিছু নিয়ে সংঘর্ষে লিপ্ত ছিল এবং তাই তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।”

যাইহোক, শমিতা এবং রাকেশ উভয়েই এই বিষয়ে একটি খনন করেছিলেন এবং এই ধরনের সমস্ত বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়েছিলেন। তারা দুজনেই তাদের ব্রেকআপের সাথে যুক্ত পিঙ্কভিলার গল্পের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন এবং লিখেছেন, “আমরা আপনাদের সকলকে অনুরোধ করছি আমাদের সম্পর্ক নিয়ে কোনো ধরনের গুজবে বিশ্বাস করবেন না। এর কোনো সত্যতা নেই। প্রত্যেকের জন্য ভালোবাসা এবং আলো।”

তাই এটি ভুয়া খবর হিসেবে বেরিয়ে আসে।

এটি শারা ভক্তদের জন্য স্বস্তির দীর্ঘশ্বাস হিসাবে এসেছে যারা মরিয়াভাবে তাদের একসাথে দেখতে এবং এমনকি বিয়ে করতে চায়।

আরও প্রতিদিনের বিনোদন আপডেটের জন্য আমাদের ইনস্টাগ্রাম পৃষ্ঠাটি দেখতে ভুলবেন না।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.