Ena Saha: ব়্যাম্পে হেঁটে কার্যত বডি শেমিংয়ের শিকার হলেন অভিনেত্রী এনা সাহা

Ena Saha: ব়্যাম্পে হাঁটার ভিডিও পোস্ট হতেই ট্রোলিং-এর কবলে পড়েন তিনি

 

হাইলাইটস:

  • বারংবার বডি শেমিংয়ের শিকার হন অভিনেত্রী এনা সাহা
  • যার অন্যথা হল না এইবারেও
  • ব়্যাম্পে হাঁটার ভিডিও পোস্ট করে ট্রোলের শিকার হন তিনি

Ena Saha: টলিউডে কেরিয়ারের প্রসার সেভাবে বিস্তার করতে না পারলেও টলিপাড়ায় যে সকল অভিনেত্রীদের নিয়ে বিতর্কের সৃষ্টি হয় তার মধ্যে এনা সাহা হলেন অন্যতম। তবে এখন শুধুমাত্র তিনি অভিনেত্রী নন, প্রযোজকও বটে। টলিউডে মাত্র হাতে গোনা কয়েকটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

অভিনয় জগৎ থেকে এখন নিজেকে দূরে রাখলেও মডেলিং-এর দিকে নজর দিয়েছেন তিনি। সম্প্রতি বেঙ্গালুরুর এক ফ্যাশন শো-তে র‍্যাম্পে হাঁটতে দেখা যায় তাঁকে। আর সেই র‍্যাম্প ওয়াকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বডি শেমিংয়ের শিকার হন অভিনেত্রী এনা সাহা। একের পর এক নেতিবাচক মন্তব্যও ধেয়ে আসতে থাকে তাঁর দিকে।

এদিন ফ্যাশন শো-তে তিনি শো স্টপার হিসাবেই র‍্যাম্পে হাঁটেন। তাঁর পোশাকও ছিল চমৎকার। হাঁটু পর্যন্ত একটি ড্রেসের সাথে লম্বা জ্যাকেট পরেছিলেন তিনি। তবে তাঁর এই র‍্যাম্প ওয়াক মোটেও ভালো চোখে নেননি নেটিজেনদের একাংশ। এমনকি বডি শেমিং পর্যন্ত করা হয় তাঁর। অনেকে রীতিমতো কটাক্ষ করে তাঁর কমেন্ট বক্সে লিখলেন, ‘এ তো ব়্যাম্প ওয়াকটাই ঠিক মতো পারে না।’ একজন তো বডি শেমিং করে লিখেলেন, ‘ছোটা হাতি’।

তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার বডি শেমিংয়ের শিকার হতে হয় অভিনেত্রীকে। যার ব্যতিক্রম এবারও হল না। তবে ট্রোলিং নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ এনা। বরাবরই তিনি ট্রোল বিষয়টাকে এড়িয়ে চলতেই পছন্দ করেন। কিছুদিন আগেই বার্বি লুক ক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় ধরা দিতেই তাঁকে উদ্দেশ্য করে কু-মন্তব্য করেন নেটিজেনদের একাংশ। তবে তখনও তিনি ট্রোলারদের একবারেই পাত্তা দেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.