Emraan Hashmi Car: টাইগার ৩-র বিপুল সাফল্যের পর নিজেকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন ইমরান! গাড়িটির দাম শুনলে চমকে উঠবেন

Emraan Hashmi Car: বিশ্বখ্যাত ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি কিনেছেন কিসিং কিং ইমরান হাশমী

 

হাইলাইটস:

  • টাইগার ৩-র সাফল্যের নিজেকেই নিজে উপহার দিলেন একটি বিশ্বমানের বিলাসবহুল গাড়ি
  • এই গাড়িটির দাম শুনলে চমকে উঠবেন আপনিও
  • তবে জেনে নিন গাড়িটির দাম

Emraan Hashmi Car: বলিউডের অতি পরিচিত একটি মুখ হলেন ইমরান হাশমী। তিনি বলিউডের কিসিং কিং নামেই পরিচিত। সম্প্রতি টাইগার ৩ ছবিতে সলমান খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে ছিলেন কিসিং কিং ইমরান হাশমী। টাইগার ৩ বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছে।

We’re now on WhatsApp – Click to join

এই ছবিটির মধ্য দিয়ে কিসিং কিং-কে দেখা গেছে নতুন অবতারে। টাইগার ৩-তে ভিলেনের চরিত্রে দেখা গেছে ইমরান হাশমীকে। এবার ছবির সাফল্যের পরই নিজেকে নিজেই একটি দুর্দান্ত ট্রিট দিলেন অভিনেতা। নিশ্চয়ই জানতে চাইছেন, কী ট্রিট দিলেন অভিনেতা?

অভিনেতা তাঁর সাফল্য সেলিব্রেট করলেন বাড়িতে বিলাসবহুল নতুন গাড়ি এনে। কালো রঙের একটি ব্র্যান্ড নিউ রোলস রয়েস কিনেছেন ইমরান। বিশ্বখ্যাত ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি এখন বলিউডের আলোচনার কেন্দ্রে তিনি। তবে রোলস রয়েসের মতো এই বিলাসবহুল ব্র্যান্ডের গাড়িটি কিনতে মোটা অঙ্কের অর্থও ব্যয় করতে হয়েছে বলিউডে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিতি পাওয়া এই অভিনেতাকে।

সূত্রের খবর, গত বৃহস্পতিবারই নতুন গাড়িটি কিনেছেন ইমরান। গাড়িটির দাম শুনলে আপনারও চোখ কপালে উঠবে! বর্তমানে রোলস রয়েস গোস্ট ব্ল্যাক ব্যাজ মডেলের গাড়িটির মূল্য প্রায় ১২ কোটি ২৫ লাখ টাকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর গাড়িটি এখন ভাইরাল।

রোলস রয়েস ব্র্যান্ডের গাড়ি কেনা সবার পক্ষে সম্ভব নয়। সম্প্রতি শাহরুখ খানও এই ব্র্যান্ডের গাড়ি কিনেছেন। সূত্রের খবর, কামব্যাক মুভি ‘পাঠান’-এর দুর্দান্ত সাফল্যের পরই মন্নতে ঢুকেছিল ব্র্যান্ড নিউ রোলস রয়েস। এবার মুম্বাইয়ের রাস্তায় দাপিয়ে বেড়াবে ইমরান হাশমীর রোলস রসেস। উল্লেখ্য, ইন্ডাস্ট্রির অন্দরেই কানাঘুষো চলছে যে ২০২৪- এ তেলুগু ছবিতে ডেবিউ করতে চলেছেন ইমরান হাশমী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.