Durga Puja 2023: দুর্গাপুজোয় মুক্তি পাওয়া বাংলা ছবির তালিকা প্রস্তুত! আপনার কী জানা আছে কোন কোন বাংলা ছবি মুক্তি পাচ্ছে এবারের পুজোয়?

Durga Puja 2023: লড়াইয়ের দৌড়ে আছেন দেব থেকে সৃজিত, মিমি থেকে কোয়েল

হাইলাইটস:

  • এবারের পুজো হতে চলেছে জমজমাট
  • পুজোতে একাধিক বাংলা ছবি মুক্তি পেতে চলেছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে
  • জেনে নিন কোন কোন বাংলা ছবি মুক্তি পাচ্ছে ২০২৩-এর পুজোয়

Durga Puja 2023: চলতি কথাতেই আছে বাঙালির বারো মাসে তেরো পার্বন। আর মাত্র কিছুদিনের অপেক্ষা তারপরেই আসতে চলেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। ঢাকে কাঠি পড়লো বলে। সেই সঙ্গে বাঙালিরা প্ল্যানও করে নিয়েছেন কীভাবে উদযাপন করবেন এবারের পুজো।

তবে পুজোয় যদি মুক্তি পায় বাংলা সিনেমা তবে তো উপরি পাওনা বাঙালির কাছে। বাংলা ছবির ব্যবসা সারাবছর ঠিক করে না হলেও এই পুজোর সময় ফাটাফাটি ব্যবসা করে নেয় তারা। অনেকেই আছেন যারা পুজোর ভিড়ভাট্টা এড়িয়ে স্পেশাল মানুষ বা পরিবারের সঙ্গে খানিকটা নিরিবিলি সময় কাটানোটাই বেশি পছন্দ করেন। তাই তারা হাজির হয় নিকটবর্তী সিনেমা হলে। এবছর দুর্গাপুজোয় একাধিক বাংলা ছবি মুক্তি পেতে চলেছে।

বাঘাযতীন:

এবছর পুজোয় দেব আনতে চলেছে নতুন চমক। ২০২৩-এর পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের বাঘাযতীন। স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। ছবিটি প্রথম লুক সামনে আসতেই দেবকে দেখে সকলে চমকে উঠেছিল। ছবিটি বাংলার সাথে সাথে হিন্দি ভাষাতেও মুক্তি পেতে চলেছে পুজোতে।

রক্তবীজ:

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’-ও মুক্তি পেতে চলেছে এবারের পুজোতে। এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। এই ছবিটি বাংলা ছাড়াও হিন্দি, ওড়িয়া এবং অসমীয়া ভাষায় মুক্তি পেতে চলেছে।

দশম অবতার:

এবারের পুজোয় যে ছবি নিয়ে সর্বাধিক চর্চা শুরু হয়েছে, তা হল সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় পুজোয় ‘দশম অবতার’। এই ছবিতে একসাথে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া এহসানকে। সম্প্রতি এই ছবির তারকাদের নিয়ে ফটোশ্যুট করতেও দেখা গিয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে।

জঙ্গলে মিতিন মাসি:

অরিন্দম শীল পরিচালিত এবং কোয়েল মল্লিক অভিনীত ‘মিতিন মাসি’ ছবিটিও এর আগে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। এবার পরিচালক আনতে চলেছেন ‘জঙ্গলে মিতিন মাসি’। এবারের পুজোতেই সিনেমা হলে আসতে চলেছে কোয়েল মল্লিকের নতুন ছবিটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.