DIY Decor: সাশ্রয় মূল্য সাজিয়ে তুলুন আপনার গৃহ

DIY Decor: সাশ্রয়ী মূল্যের বাড়ি সংস্কার করুন

হাইলাইটস

  • সুন্দর গৃহসজ্জা
  • দেয়াল পুনরায় রং
  • আরও বেশ কয়েকটি ভাবে সাজিয়ে তুলুন আপনার গৃহ

DIY Decor: সুন্দর করে ঘর সাজিয়ে তোলার জন্য অনেক উপাদানই রয়েছে। আসবাবপত্র, দেওয়ালের রং, ফ্লোর , সিলিং- এই সবকিছুর পারমুটেশন কম্বিনেশন করেই সাজিয়ে ফেলা যায় সাধের বাড়িকে। অনেকেই বাড়ি রেনোভেশনের ঝামেলা নিতে চান না, কারণ তাঁদের মনে হয় এতে অনেকখানি সময় নষ্ট হয়। কিন্তু সঠিক প্ল্যানিং আর ভাবনা থাকলে দারুণ ভাবে সাজিয়ে তুলতে পারবেন নিজের বাড়ি। আপনি একজন অভিজ্ঞ DIY উৎসাহী হোন বা নৈপুণ্যের প্রতি অনুরাগ সাশ্রয়ী মূল্যের বাড়ি তৈরি করুন:

দেয়ালে রং করা:

বাড়ির বহিরাঙ্গন এবং দেয়ালের জন্য সেরা রঙ পচ্ছন্দ করুন। আপনার বাড়িকে নতুন আর্কষন দেওয়ার জন্য সবচেয়ে কার্যকর এবং সাশ্রয়ী মূল্যে দেয়ালগুলি পুনরায় রং করুন। আপনার সাজসজ্জার পরিপূরক একটি ট্রেন্ডি রঙের প্যালেট চয়ন করুন, এবং আপনার ঘরকে সুন্দর করে তুলুন।

পুরানো আসবাবপত্র:

পুরানো আসবাবপত্রের পরিবর্তে বেশ কিছু নতুন গৃহসজ্জার সামগ্রী পুরানো আসবাবপত্র দিয়ে ঘরকে সাজিয়ে তুলুন।

গ্যালারি দেয়াল তৈরি করুন:

একটি চকচকে গ্যালারী সজ্জা ছাপ বাড়ায় এবং এই বৈচিত্র্যময় স্থানটিকে একটি বিলাসবহুল স্পর্শ দেয়। একটি কোলাজ সেরা গ্যালারী প্রসাধন প্রাচীর নকশা ধারণা তৈরি করুন।গ্যালারি সজ্জার জন্য আরেকটি বিকল্প, বিশেষ করে লিভিং এলাকায়, একটি গ্রিডে ফ্রেম সাজানো।

টেক্সটাইল দিয়ে রিফ্রেশ করুন:

আপনার বাড়ির সাজসজ্জার জন্য কুশন, পর্দার মতো নতুন টেক্সটাইল প্রবর্তন করুন। এই ছোট পরিবর্তনগুলি আপনার স্থানের সামগ্রিক পরিবেশে একটি বড় পার্থক্য আনতে পারে।

DIY আর্টওয়ার্ক:

DIY আর্টওয়ার্ক তৈরি করে আপনার শৈল্পিক দিকটি প্রকাশ করুন। ক্যানভাস পেইন্টিং থেকে ওয়াল হ্যাঙ্গিং পর্যন্ত, আপনি সুন্দর কাস্টম তৈরি করতে পারেন যা আপনার শৈলীর পরিপূরক।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.