Diwali Gifts for Loved Ones: এখনও প্রিয়জনদের জন্য দীপাবলি উপহার খুঁজে বের করছেন? ৫টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যা আপনার কাজকে সহজ করে তুলবে

Diwali Gifts for Loved Ones: এখনও বুঝে উঠতে পারছেন না এই দীপাবলিতে আপনার প্রিয়জনকে কী উপহার দেবেন? ৫টি ইন্সটা অ্যাকাউন্ট যা আপনাকে সাহায্য করতে পারে

হাইলাইটস:

  • দীপাবলি হল সেই উৎসব যখন আমরা সবাই উপহার বিনিময় করি।
  • আপনি শারীরিকভাবে আপনার প্রিয়জনের সাথে দেখা করতে যেতে পারবেন না। তবে আপনি তাদের কাছে উপহার পাঠিয়ে তাদের বিশেষ অনুভব করতে পারেন।
  • ৫টি ব্র্যান্ডের একটি তালিকা রয়েছে যা বিশেষ রেঞ্জের উপহার অফার করছে যা আপনার বিশেষকে আরও বিশেষ বোধ করতে পারে।

Diwali Gifts for Loved Ones: দীপাবলি বৃত্তাকার কোণে এবং আমরা সবাই অতি উত্তেজিত। সর্বোপরি, আমরা সকলেই সুখী হওয়ার যোগ্য। আমরা সবাই এই বছর অনেক কিছু দেখেছি, এবং এখন, এটি বছরের সেই সময়। সমস্ত নেতিবাচক চিন্তা পিছনে ফেলে আসুন আমরা আরও ভালো দিনের আশা করি। ঠিক আছে, উৎসব মরসুম উপহার দেওয়ার মৌসুমও নিয়ে আসে। দীপাবলি হল সেই উৎসব যখন আমরা সবাই উপহার বিনিময় করি। আপনি শারীরিকভাবে আপনার প্রিয়জনের সাথে দেখা করতে যেতে পারবেন না। তবে আপনি তাদের কাছে উপহার পাঠিয়ে তাদের বিশেষ অনুভব করতে পারেন। আপনি যদি এখনও সিদ্ধান্ত না নিয়ে থাকেন যে কী বেছে নেবেন, আমরা আপনাকে সাহায্য করতে এখানে আছি। এখানে ৫টি ব্র্যান্ডের একটি তালিকা রয়েছে যা বিশেষ রেঞ্জের উপহার অফার করছে যা আপনার বিশেষকে আরও বিশেষ বোধ করতে পারে। আর কোন বিলম্ব না করে, আমাদের তালিকা পরীক্ষা করে দেখুন। তাদের পণ্য সম্পর্কে ধারণা পেতে তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখতে ভুলবেন না।

১. চকোবুথ: 

যাদের মিষ্টি দাঁত আছে তাদের জন্য যখন উৎসবের মরসুম- কে মিষ্টিকে না বলতে পারে? কারো চিনির লোভ মেটাতে আপনি চকোবুথ থেকে অর্ডার দিতে পারেন। এই ইনস্টাগ্রাম পেইজটি আপনাকে বিষণ্ণ করে তুলবে! তারা কাস্টমাইজড কেক অফার করে এবং আপনি কি ব্রাউন পয়েন্ট জানেন? হোম ডেলিভারি ফ্রি। পেইজটি নেহা রাওয়াত দ্বারা পরিচালিত হয়, একজন মহিলা যিনি তার স্বপ্নকে অনুসরণ করার জন্য তার চাকরি ছেড়েছিলেন। তার উদ্দেশ্য হল মাধুর্য এবং সুখে মানুষকে পূর্ণ করা। এটি একটি হোম বেকারি ব্যবসা যা কাস্টমাইজড কেকের ব্যবসা করে।

২. ব্রিজভান: 

এটি আপনার ভোজনরসিক বন্ধুর জন্য যারা বিস্তৃত খাঁটি সুস্বাদু খাবার খেতে প্রস্তুত ব্রিজভান প্যান ইন্ডিয়ান এবং আন্তর্জাতিক খাঁটি বৈষ্ণব খাবার এবং খাঁটি দেশি ঘি এবং মাখন দিয়ে তৈরি মিষ্টান্ন অফার করে। এই রেঞ্জ জোমাটো এবং সুইগি-এ উপলব্ধ। ব্রিজভান একটি খাদ্য ধারণা যা কানহার যৌবনের বিশুদ্ধতা, নির্দোষতা এবং আনন্দের দিকে ফিরে আসে। এটি তার জীবনের একটি সময় ছিল যখন, অলৌকিক কাজ করার সময়, তিনি একটি উদ্বেগহীন জীবনযাপন করেছিলেন, গোকুলের আদিম বনে তার ‘সখা’ এবং ‘সখীদের’ সাথে খেলতেন, গরুর দুধ থেকে তৈরি তাজা মাখন এবং অন্যান্য উপাদেয় খাবার খেতেন।

৩. পেকেয়ার: 

খাবারের আইটেমগুলির পরিসর যা আপনার স্বাদের কুঁড়িতে সুড়সুড়ি দেবে পেকেয়ার, পুরস্কারপ্রাপ্ত প্রাগ হসপিটালিটি কোম্পানির একটি অংশ, যার নীতি সারা বিশ্ব থেকে সেরা খাবার সরবরাহ করে, একটি পরিসীমা অফার করে – ঐতিহ্যবাহী ইতালীয় স্টাইলে উল্লম্ব পাত্রে তৈরি ফ্রেশ জেলটোস মুখের সবচেয়ে ক্রিমি অনুভূতি দেয়; কেক, পেস্ট্রি, ব্রাউনি, ক্রসেন্টস এবং পাফস; সসেজ, সালামি, হ্যাম এবং বেকনের মতো হালাল চিকেন শিল্পজাত চারকিউটার পণ্য, সবই ঘরে তৈরি; এবং পিজা, পাস্তা এবং অন্যান্য আনন্দ।

৪. আওরাফব: এই বছর উপহার নিরাপত্তা

হ্যাঁ! এই বছর আপনি যে সেরা জিনিসটি উপহার দিতে পারেন তা হল- ‘নিরাপত্তা’। মাস্ক নতুন অপরিহার্য জিনিস। আসলে, এখন বাজারগুলি স্টাইলিশ মাস্ক দিয়ে প্লাবিত হয়েছে। একটি উদ্ধৃতি, বিভিন্ন রং এবং নকশা সঙ্গে একটি মাস্ক পেতে পারেন। আপনি যদি কাউকে উপহার হিসেবে এটিকে শুধু মনে করিয়ে দিতে চান যে এই বছর নিরাপত্তা খুবই গুরুত্বপূর্ণ, তাহলে তাদের পৃষ্ঠাটি দেখুন। আওরাফব মাস্ক তৈরির সাথে একটি নতুন দিকে উদ্যোগ নিয়েছে। মহামারীটি প্রত্যেকের উপর, বিশেষত বেতনভোগী কর্মচারীদের উপর কঠোর হয়েছে। তাই এই জরুরি অবস্থার আলোকে, আওরাফব এর মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং তাদের নতুন পণ্য চালু করেছে এবং এর কর্মীদের উপার্জনের সুযোগ প্রদান করেছে। তাদের ইনস্টাগ্রাম পৃষ্ঠায় এই মুখোশের একটি সুন্দর সংগ্রহ রয়েছে যা সত্যিই সাশ্রয়ী মূল্যে উপলব্ধ।

৫. কার্ভিচ: আপনার গ্রুপ বা পরিবারের জন্য ফ্যাশন

কার্ভিচ, যার অর্থ সাহসী এবং সুন্দর, একটি ফ্যাশন ব্র্যান্ড যা গহনা এবং পোশাক তৈরি করে, যার লক্ষ্য প্রত্যেকের শৈলীতে একটি স্বতন্ত্রতা যোগ করা। প্রতিষ্ঠাতারা বিশ্বাস করেন যে সৌন্দর্য সমস্ত আকার, আকার, রঙ এবং লিঙ্গের মধ্যে আসে এবং এই সত্যে গর্বিত হয় যে তাদের পণ্যগুলি প্রত্যেকের শৈলীর অনন্য অনুভূতির পরিপূরক। ব্র্যান্ডটি র‌্যাঙ্কের জন্য কাস্টমাইজড নেভি/এভিয়েশন মাস্ক তৈরি করার জন্য ভারতের প্রথম এবং একমাত্র ব্র্যান্ড হিসেবে গর্ব করে। তাদের ইনস্টাগ্রাম পৃষ্ঠাটি খুব সাশ্রয়ী মূল্যে উপলব্ধ পণ্যগুলিকে সুন্দরভাবে প্রদর্শন করে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.