Divas Who Underwent Cosmetic Surgery To Enhance Beauty: ২০টি ডিভা যারা সৌন্দর্য বাড়ানোর জন্য কসমেটিক সার্জারি করেছেন

Divas Who Underwent Cosmetic Surgery To Enhance Beauty: বলিউড ইন্ডাস্ট্রিতে কে কসমেটিক সার্জারি করেছিলেন?

হাইলাইটস:

  • জনসাধারণের কাছে সৌন্দর্য ফুটিয়ে তোলার কারণে কসমেটিক সার্জারি করিয়েছেন অনেকে
  • তাদের দর্শকদের সামনে নিজেকে নিখুঁত করতে লাখ লাখ টাকা খরচ করেছে

Divas Who Underwent Cosmetic Surgery To Enhance Beauty: বলিউড, একটি প্রধান ভারতীয় চলচ্চিত্র শিল্প, ভারতীয় মেয়েদের হৃদয়ে একটি বিশেষ স্থান ধারণ করে, যারা শৈশব থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে। কিন্তু আপনি কি জানেন বলিউড ইন্ডাস্ট্রিতে কে কসমেটিক সার্জারি করিয়েছেন?

বিনোদন শিল্প সৌন্দর্য সম্পর্কে জনসাধারণের উপলব্ধিকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করে, প্রতিষ্ঠিত শারীরিক গঠন এবং নান্দনিক নিয়মকে প্রশস্ত করে। মহিলারা অভিনেত্রীদের আকর্ষণ দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হয়, তাদের চেহারা থেকে তাদের ফিগার থেকে ত্বকের রং পর্যন্ত। যাইহোক, অনেকেই ভুলে যান যে সৌন্দর্যের এই স্তরগুলি কসমেটিক সার্জারির মাধ্যমে অর্জন করা হয়েছে এবং এটি কোনও সৌন্দর্যের মানগুলির বাস্তব প্রতিফলন নয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক সেই অভিনেত্রীদের যারা কসমেটিক সার্জারি করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া: 

দেশি গার্ল, খুব লক্ষণীয়ভাবে একাধিক প্লাস্টিক সার্জারির মধ্য দিয়ে গেছে যা তার পুরানো ছবি থেকে তার সাম্প্রতিক চেহারা পর্যন্ত স্পষ্ট। লোকেরা কীভাবে তাকে “প্লাস্টিক চোপড়া” বলে ডাকে সে সম্পর্কেও তিনি কথা বলেছেন।

রাখী সাওয়ান্ত:

সাওয়ান্ত বিতর্কিত মন্তব্য করার জন্য পরিচিত এবং তার ক্ষমাহীন মনোভাবের জন্য খবরে থাকেন। ঠোঁটের কাজ, চোয়াল শক্ত করা থেকে নাকের কাজ- সে সবই করেছে।

শিল্পা শেঠি:

শিল্পা শেঠি বছরের পর বছর ধরে তার ফিগার বজায় রেখেছেন এবং অনেকের জন্য স্বাস্থ্যের আইকন হয়ে উঠেছেন। কিন্তু, বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য কীভাবে তিনি নাকের সার্জারি করেছেন সে সম্পর্কে তিনি যথেষ্টই খোলামেলা।

ঐশ্বরিয়া রাই বচ্চন:

আপনি আশা করবেন না যে মিস ওয়ার্ল্ডের কোনও অস্ত্রোপচার হয়েছে, তবে এমনকি রাই নিজেকে আরও সুন্দর করার জন্য সামান্য অস্ত্রোপচারও করেছেন (যেমন দরকার ছিল!)

অদিতি রাও হায়দারি:

অদিতি রাও হায়দারি তার সরল চেহারা এবং চকচকে চুল এবং ত্বকের সাথে রাজকীয় সৌন্দর্যের মতো নিজেকে উপস্থাপনযোগ্য করে তুলেছেন। তিনি অস্ত্রোপচার করেছেন এবং তার ত্বককে বিকিরণ এবং উজ্জ্বল রাখতে বোটক্স ব্যবহার করেছেন।

ক্যাটরিনা কাইফ:

বলিউডে তার প্রথম দিনগুলিতে, কাইফকে এখনকার থেকে খুব আলাদা দেখাচ্ছিল। এই সবই বোটক্স এবং ঠোঁট ফিল্টারের উপহার যা তাকে আজকের মতো দেখায়।

কাঙ্গানা রানাওয়াত:

যদিও রানাউতকে এমন অভিনেত্রীর মতো মনে হচ্ছে যিনি প্লাস্টিক সার্জারিকে বাতিল করবেন, বাস্তব জীবনে এমনকি তিনিও ঠোঁটের সার্জারি, নাকের সার্জারি এবং স্তন বর্ধিত অস্ত্রোপচার করেছেন।

প্রীতি জিনতা:

জিনতা এক সময় বলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন ছিলেন। সাম্প্রতিক সময়ে, তিনি তরুণ দেখাতে বোটক্স, ফেসলিফ্ট এবং ঠোঁট ফিলার ব্যবহার করেছেন।

বিপাশা বসু:

বসু হলেন আরেক অভিনেত্রী যিনি এখনকার মতো দেখতে একাধিক অস্ত্রোপচারের মধ্য দিয়ে গেছেন। বোটক্স থেকে শুরু করে ওটোপ্লাস্টি থেকে স্তন বৃদ্ধি- তিনি আজকে নিজেকে ভালো দেখাতে এইগুলির অনেক কিছু করেছেন।

বাণী কাপুর:

সবচেয়ে স্পষ্ট কসমেটিক সার্জারিগুলির মধ্যে একটি হল বাণী কাপুরের। তার প্রথম সিনেমা শুদ্ধ দেশি রোমান্স থেকে অন্যদের কাছে, তাকে খুব আলাদা দেখায়। আয়েশা টাকিয়া অভিনেত্রী স্তন কমানোর সার্জারি, ঠোঁট ফিলার এবং ফোলা গাল এই দিনগুলি যেভাবে দেখায় তার জন্য সুপরিচিত।

মৌনি রায়:

ব্রহ্মাস্ত্র ভিলেন, রায় একজন বড় সময়ের টিভি অভিনেত্রী যিনি এখন বলিউডে এসে নিজেকে পরিবর্তন করেছেন। এমনকি তিনি কমপ্লেক্স সার্জারি এবং ফেসিয়াল প্লাস্টিক সার্জারিও করেছেন।

শ্রুতি হাসান:

তিনি এমন কয়েকজন অভিনেত্রীর মধ্যে রয়েছেন যারা কীভাবে তিনি ঠোঁটের অস্ত্রোপচার এবং নাকের কাজ করেছেন সে সম্পর্কে খুব সোচ্চার ছিলেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী এখন তার বর্তমান চেহারায় পৌঁছানোর জন্য অস্ত্রোপচারের সাথে কীভাবে পরীক্ষা করেছেন সে সম্পর্কে কথা বলেছেন।

জাহ্নবী কাপুর:

সুন্দরী শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা, জাহ্নবী বেশ কয়েকটি কসমেটিক সার্জারি করেছেন যা তার আগের ছবি থেকে স্পষ্ট। সুস্মিতা সেন প্রাক্তন মিস ইউনিভার্স নিখুঁত মুখের বৈশিষ্ট্যগুলি পেতে ঠোঁটের কাজ এবং নাকের কাজগুলির মতো অস্ত্রোপচারও করেছেন।

কোয়েনা মিত্র:

সাকি সাকি অভিনেত্রী অস্ত্রোপচারের বিষয়ে খোলামেলা ছিল, কিন্তু এটি পরিকল্পনা অনুযায়ী হয়নি এবং তার হাড়গুলি ফুলে উঠতে শুরু করেছে। অস্ত্রোপচারগুলি তার চেহারাতে বিপরীত প্রভাব ফেলেছিল এবং সে একটি আঘাতমূলক অভিজ্ঞতার মধ্য দিয়ে গিয়েছিল।

গওহর খান:

গওহর খান একজন প্রিয় অভিনেত্রী যিনি একবার অস্থায়ী ঠোঁট ফিলার করেছিলেন। তিনি তার ব্যক্তিত্ব এবং নাচের দক্ষতার জন্য পরিচিত।

নার্গিস ফাখরি:

রকস্টার অভিনেত্রীকে সম্প্রতি অনেক সিনেমায় দেখা যায়নি, তবে সোশ্যাল মিডিয়ায় তার চেহারা প্রমাণ করে যে তিনি কিছু অস্ত্রোপচারও করেছেন।

কারিশমা কাপুর:

কাপুর বোনেরা তাদের সৌন্দর্য এবং প্রতিভার জন্য পরিচিত। ৯০-এর দশকের প্রিয়তমা, কারিশমা কাপুর তার সৌন্দর্য অক্ষুণ্ন রাখতে মুখ সংশোধনকারী অস্ত্রোপচার করেছেন।

রুবিনা দিলাইক: 

টিভি অভিনেত্রী তার দক্ষতা এবং প্রেমময় প্রকৃতির কারণে অনেকের কাছেই প্রিয়। তার পুরানো ছবিগুলির উপর একটি দ্রুত দৃষ্টিপাত দেখায় যে অভিনেত্রী তার আজকের মতো দেখতে অন্যান্য বৈশিষ্ট্যগুলির সাথে বর্ণ সংশোধন করেছেন৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.