Delhi Market For Woolen Clothes: সস্তায় গরম কাপড় চান? তাই দিল্লির এই বাজারগুলি অন্বেষণ করতে ভুলবেন না

Delhi Market For Woolen Clothes: উলের কাপড়ের জন্য দিল্লির এই বাজারে শীতের কেনাকাটা করুন

হাইলাইটস:

  • লক্ষ্মী নগর মার্কেট হল দিল্লির অন্যতম প্রধান বাজার
  • এই বাজারটি উলের কাপড় কেনাকাটার জন্য খুবই উপযুক্ত

Delhi Market For Woolen Clothes: সোমবার সকালে, রাজধানী দিল্লিতে ঠান্ডা বাতাসের সাথে রোদ ছিল, যেখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩.৫ ডিগ্রি সেলসিয়াস, যা এই শীত মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা এবং এটি ছাড়াও দিল্লিতে মাঝারি কুয়াশা থাকবে। ২০ জানুয়ারী পর্যন্ত। শীতের মরসুমে, লোকেরা বাজারে নতুন কাপড় কেনার জন্য ব্যস্ত হয়ে পড়ে এবং দিল্লিতে অনেকগুলি বাজার রয়েছে যেখানে গরম কাপড় বিক্রি হয়। আপনিও যদি এই ধরনের বাজার খুঁজছেন, তাহলে এখানে এমন কিছু বাজারের বর্ণনা দেওয়া হল যা শীতের পোশাক কেনার জন্য মানুষের পছন্দের জায়গা হয়ে উঠছে।

১. লক্ষ্মী নগর মার্কেট: লক্ষ্মী নগর মার্কেট হল দিল্লির অন্যতম প্রধান বাজার এবং এখানে সব ধরনের কাপড় পাওয়া যায়। এই বাজারে সস্তা কাপড় পাওয়া যায় এবং শাল থেকে জ্যাকেট পর্যন্ত অনেক বিকল্প রয়েছে। লক্ষ্মী নগর মার্কেটের নিকটতম মেট্রো স্টেশন হল ব্লু লাইন মেট্রো।

২. কমলা নগর বাজার: এই বাজারটি উলের কাপড় কেনাকাটার জন্য খুবই উপযুক্ত। কমলা নগর মার্কেটে উলের পোশাকের সর্বশেষ কালেকশন পাওয়া যায় এবং এখানে কম বাজেটে কেনাকাটা করা যায়। ইউনিভার্সিটি স্টেশনে পৌঁছে এটি অনুভব করা যায়।

৩. মজনু কা টিলা: এটি দিল্লির সবচেয়ে বিখ্যাত বাজার যেখানে অনেক ক্যাফে রয়েছে। জামাকাপড় এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসের সর্বশেষ সংগ্রহ এখানে পাওয়া যায়। বিধানসভা মেট্রো স্টেশনে পৌঁছে আপনি এখানে উপভোগ করতে পারেন।

We’re now on WhatsApp- Click to join

৪. তিলক নগর মার্কেট: পশমী কাপড়ের একটি ভালো বিকল্প রয়েছে এবং কম দামে সোয়েটার এবং জ্যাকেট পাওয়া যেতে পারে। তিলক নগর বাজারে পৌঁছতে ব্লু লাইন মেট্রো উপকারী হতে পারে।

মানুষ এই মার্কেটগুলোতে শীতের কাপড় কেনাকাটা উপভোগ করছে এবং এখান থেকে আপনি গ্রীষ্মে থাকার জন্য সুলভ মূল্যে স্টাইলিশ পোশাক পেতে পারেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.