Deepika Padukone in Jawan: ‘জওয়ান’-এর ‘কেমিও অ্যাপিয়ারেন্স’-এর জন্য এক টাকাও নেননি দীপিকা, একথা নিজেই জানালেন তিনি

Deepika Padukone in Jawan: দীপিকার কথায়, শাহরুখ এবং দীপিকা দুজন দুজনের লাকি চার্ম

হাইলাইটস:

  • ‘জওয়ান’ ছবিতে ১৫ মিনিটের কেমিও অ্যাপিয়ারেন্সে জন্য এক টাকাও নেননি দীপিকা পাডুকোন
  • একথা নিজেই জানালেন তিনি
  • তিনি আরও জানান, রোহিত শেট্টি অথবা শাহরুখ খানের জন্য কোনও কেমিও অ্যাপিয়ারেন্সে যদি তাঁকে পরে তবে তিনি রয়েছেন

Deepika Padukone in Jawan: শাহরুখ-কাজল যদি বলিউডের আইকনিক জুটি হয় তবে শাহরুখ-দীপিকাও বর্তমানে বলিউডের সুপারহিট জুটি। সেই ‘ওম শান্তি ওম’ থেকে শুরু হয়েছে এই জুটি। মাঝে অনেকগুলো বছর কেটে গেলেও তাঁদের জুটি কিন্তু এখনও বক্সঅফিসে ধামাল মাচিয়ে দিচ্ছে। সে ‘ওম শান্তি ওম’ ঠিক বা ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ হোক বা ‘পাঠান’ সব ছবিতেই এই জুটি আগুন লাগিয়ে দিয়েছেন।

‘পাঠান’-এর পর চলতি বছরে শাহরুখের সুপারহিট ছবি ‘জওয়ান’-এও কেমিও রয়েছে দীপিকা পাডুকোনের। হ্যাঁ, এখন তো প্রত্যেকেই সে কথা জানেন। কারণ আশা করছি এখনও পর্যন্ত ‘জওয়ান’ ছবি দেখেননি তেমন মানুষ খুঁজে পাওয়াও মুশকিল। কোটি কোটি টাকার ব্যবসা করে ‘জওয়ান’ এখন অতীতেও সব রেকর্ড ভাঙতে ব্যস্ত।

অন্যদিকে এতদিন শোনা গিয়েছিল, ‘জওয়ান’-এর জন্য শাহরুখের ১০০ কোটি পারিশ্রমিকের পর এই ছবির জন্য সব থেকে বেশি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা। তবে অভিনেত্রীর বক্তব্য শুনে ভুল ভেঙে গেল। সম্প্রতি শাহরুখের সঙ্গে নিজের কেমিস্ট্রির কথা শেয়ার করতে গিয়ে দীপিকা বললেন, ‘আমরা হলাম দু’জনের লাকি চার্ম।’ এরপর তিনি আরও জানান, ‘স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স’-এ তাঁকে এখনও পর্যন্ত যে কয়েকটিতে তাঁকে দেখা গিয়েছে তার জন্য তিনি একটি টাকাও নেননি।

একথা বলতে গিয়ে তিনি ‘৮৩’-এর প্রসঙ্গও টেনে আনেন। তিনি বলেন, “আমি ‘৮৩’ ছবিটি করতে চেয়েছিলাম কারণ, সবাইকে দেখাতে চেয়েছিলাম একজন স্বামীর উন্নতির নেপথ্যে তাঁর স্ত্রীর স্বার্থত্যাগ।” শুধু তাই নয় তিনি এও বলেন, “রোহিত শেট্টি অথবা শাহরুখ খানের জন্য কোনও কেমিও অ্যাপিয়ারেন্সে যদি আমার দরকার পরে, তবে আমি রয়েছি।” বলিউড ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোনের কেরিয়ার শুরু হয়েছে শাহরুখ খানের হাত ধরেই। তাঁদের কেমিস্ট্রি দেখতেও দর্শক পছন্দ করে। যার ফলে তাঁদের সবকটি ছবিই সুপারহিট।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.