Dawshom Awbotaar Trailer: প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্প নিয়ে পুজোতে আসতে চলেছে সৃজিতের ‘দশম অবতার’

Dawshom Awbotaar Trailer: পুজোতে বাংলা ছবির জয়-জয়কার

হাইলাইটস:

  • সৃজিতের বহু প্রতীক্ষিত ছবি ‘দশম অবতার’-এর ট্রেলার লঞ্চ হল
  • প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্প নিয়ে পুজোতে আসতে চলেছে ‘দশম অবতার’
  • ছবিটির ট্রেলার বাংলা ছবির দর্শকদের মনে আরও প্রত্যাশা বাড়িয়ে দিল

Dawshom Awbotaar Trailer: একদিকে দেবের ‘বাঘা যতীন’ আর অন্যদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ মিলিয়ে বাঙালির পুজো হতে চলেছে জমজমাট। এ বারে সৃজিত প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্প নিয়ে আসতে চলেছে বড় পর্দায়। পরিচালকের জন্মদিন উপলক্ষ্যে প্রকাশ্যে এল ‘দশম অবতার’-এর বহু প্রতীক্ষিত ট্রেলার। যা বাংলা ছবির দর্শকদের মনে আরও প্রত্যাশা বাড়িয়ে দিল।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই বক্স অফিসে সুপারহিট হিট। তবে এই ছবি আছেন তাঁর ব্যোমকেশ অনির্বাণও। বিশেষ করে বলা যায়, ‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’-এর দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়েই নাকি ‘দশম অবতার’-এর মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

ট্রেলার দেখে মনে করা হচ্ছে, এই ছবিতে ২২শে শ্রাবণের প্রবীর রায়চোধুরি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী হিসেবে দেখা যাবে ‘দ্বিতীয় পুরুষ’-এর ‘খোকা’ অর্থাৎ অনির্বাণকে। যার সঙ্গে ইতিমধ্যে জয় আহসানের চরিত্রের ভরপুর রোম্যান্স ট্রেলারে ধরা পড়েছে। তবে ট্রেলার দেখে আন্দাজ করা যাচ্ছে যে, যিশু সেনগুপ্তকে দেখা যেতে পারে ভিলেনের চরিত্রে। সুতরাং বলা যায়, প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্পে নিয়ে তৈরি হওয়া ‘দশম অবতার’ বক্স অফিস কাঁপাতে চলেছে।

অন্যদিকে এই ছবির গানও যে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ক্ষেত্রে বড়সড় মাইলস্টোন হতে চলেছে, তা বলাই যায়। কারণ অনুপম রায় থেকে রূপম ইসলাম টলিউড ইন্ডাস্ট্রির তাবড় তাবড় গায়করা রয়েছে এই টিমে। উল্লেখ্য, গত শনিবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে ‘দশম অবতার’-এর প্রাইভেট স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। সেখানে হাজির ছিলেন ছবির কলাকুশলীদের পাশাপাশি দেব, শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, ঋদ্ধি সেনও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.