COVID: বলিউড তারকারা যারা প্রকৃত অর্থে COVID-19 হিরো হয়ে উঠেছেন!

COVID: বলিউড তারকারা যারা প্রকৃত অর্থে COVID-19 হিরো হয়ে উঠেছেন!

হাইলাইটস:

  • আক্ষরিক অর্থে হিরো হয়ে ওঠা
  • বলিউড অভিনেতাদের প্রকৃত হৃদয়
  • বিপর্যস্ত সময়ে সাহায্য প্রদান

COVID: বলিউড তারকারা যারা প্রকৃত অর্থে COVID-19 হিরো হয়ে উঠেছেন!

https://www.instagram.com/reel/CuZrt3wNGUZ/?igshid=MzRlODBiNWFlZA==

ভারত COVID-19-এর দ্বিতীয় তরঙ্গের বিরুদ্ধে লড়াই করছে। দ্বিতীয় তরঙ্গ প্রথমটির চেয়ে শক্তিশালী এবং প্রতিদিন নতুন দৈনিক রেকর্ড করা হচ্ছে। পরিস্থিতি খারাপ কারণ ভারত হাসপাতালের শয্যা, রেমডেসিভিরের মতো COVID-19 ওষুধ এবং অক্সিজেন সিলিন্ডারের ঘাটতির কারণে লড়াই করছে। এই সমস্ত কিছুর মধ্যে, কিছু বলিউড সেলিব্রিটি তাদের বিশেষাধিকার ব্যবহার করতে এবং প্রয়োজনে তাদের সাহায্য করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করছেন। এখানে অনেক বলিউড তারকাদের মধ্যে কয়েকটি রয়েছে যারা COVID-19 ত্রাণকে সহায়তা করছে।

১. সনু সুদ:

সোনু সুদ COVID-19-এর প্রথম তরঙ্গের সময় তাঁর সহানুভূতি এবং নেতৃত্বের জন্য স্বীকৃত হয়েছিল। প্রথম তরঙ্গ জুড়ে, সোনু নিশ্চিত করেছিল যে অভিবাসী শ্রমিকরা তাদের বাড়িতে পৌঁছেছে, গৃহহীন এবং বেকার লোকেরা খাবার এবং অন্যান্য সংস্থান পেয়েছে। তিনি সমস্ত ধরণের চিকিৎসার প্রয়োজনীয়তা যেমন ওষুধ, বিছানা ইত্যাদির জন্য লোকেদের সাহায্য করেছিলেন। সোনু সুদও এখন খুব সক্রিয়, ব্যক্তিগতভাবে নিশ্চিত করে সমস্ত অনুরোধ এবং আবেদনগুলি সমাধান করা হয়েছে।

২. ভূমি পেডনেকার: 

ভূমি যিনি সম্প্রতি COVID-19-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন তিনি ভ্যাকসিন সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দিতে সাহায্য করছেন। তিনি সামাজিক মিডিয়া ব্যবহার করছেন যারা প্রয়োজন তাদের অনুনয় প্রসারিত করতে। তার অ্যাকাউন্টে একটি ইনস্টাগ্রাম পোস্ট অনুসারে ভূমি “চিকিৎসা সরবরাহ, প্লাজমা অনুরোধ এবং দাতাদের সুবিধা এবং অ্যাক্সেস সক্ষম করার জন্য সংস্থানগুলি সনাক্ত করে” সাহায্য করার চেষ্টা করছে। তিনি লোকেদের প্রয়োজন হলে তাকে ডিএম করার জন্য অনুরোধ করেছেন। তিনি লোকেদেরকে অসংখ্য ত্রাণ তহবিলের জন্য নগদ দান করার জন্যও অনুরোধ করেন তবে তারা যদি তা করার যোগ্য না হন তবে প্লাজমা দান করার অনুরোধ করেছেন।

৩. অক্ষয় কুমার:

অক্ষয় কুমার একজন বড় জনহিতৈষী হিসাবে পরিচিত, যখনই প্রকৃত প্রয়োজন হয় ত্রাণ তহবিলে অর্থ দান করেন। অক্ষয় হল বলিউডের অন্যতম বড় তারকা এবং তার স্ত্রী টুইঙ্কল খান্নার সাথে তিনি ভারতকে COVID-19 মহামারীতে লড়াই করতে সাহায্য করছেন। শুধুমাত্র গত বছর তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করার সময় শিরোনাম হয়েছিলেন। খুব সম্প্রতি তিনি গৌতম গম্ভীর ফাউন্ডেশনকে ১ কোটি টাকা দান করেছেন যা অভাবীদের খাবার, ওষুধ এবং অক্সিজেন সরবরাহ করতে কাজ করছে।

৪. প্রিয়াঙ্কা চোপড়া জোনাস:

যদিও প্রিয়াঙ্কা বর্তমানে তার স্বামী নিক জোনাসের সাথে যুক্তরাজ্যে বসবাস করছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় তথ্য শেয়ার করে ভারতীয়দের সাহায্য করছেন যা প্রয়োজনে তাদের কাজে আসতে পারে। তার বিশাল ফ্যান বেসের মাধ্যমে, তিনি কোভিড -19 সংস্থান সম্পর্কে তথ্য ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন। বলিউডের অন্যতম বড় তারকা এবং এখন হলিউড তারকা হওয়ায়, প্রিয়াঙ্কার চিন্তাভাবনা এবং প্রার্থনা সর্বদা তার বাড়ির দিকে পরিচালিত হয়েছে। তিনি সম্প্রতি ভারতের জন্য একটি তহবিল সংগ্রহ শুরু করেছেন। তহবিল সংগ্রহের ঘোষণা দিয়ে তিনি একটি ভিডিও পোস্ট পাঠিয়েছেন যাতে লোকেদের অনুদান দিতে এবং সাহায্য করতে বলে। তাকে অশ্রুসজল চোখে দেখা যায়, ভারত আমার বাড়ি এবং ভারত রক্তপাত করছে। এবং আমাদের, একটি বিশ্ব সম্প্রদায় হিসাবে, যত্ন নেওয়া দরকার।”

৫. সালমান খান:

সালমান খান তর্কাতীতভাবে এই মুহূর্তে সবচেয়ে বড় বলিউড তারকা, সালমান খান এই কঠিন সময়ে নীরবে মানুষকে সাহায্য করছেন। গত বছর থেকে তিনি অসহায় মানুষের কাছে খাবারের প্যাকেট পাঠাচ্ছেন। গত বছর তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫,০০০ মজুরি কর্মীকে আর্থিকভাবে সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সম্প্রতি তাকে একটি ভিডিওতে দেখা গেছে, ব্যক্তিগতভাবে বাইরে পাঠানো খাবারের প্যাকেটের স্বাস্থ্যবিধি এবং গুণমান পরীক্ষা করছেন। গত রোববার তিনি ৫ হাজার খাবারের প্যাকেট পাঠিয়েছেন।

এইরকম আরো অনেক বলিউড তারকা রয়েছে যারা কোভিড 19 এর সময় ভারতবর্ষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে যেমন আলিয়া ভাট ,দীপিকা পাদুকোন এবং অনেক ভারতীয় ক্রিকেটাররা ইত্যাদি অনেকেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.