Coldplay Songs: সমস্ত মেজাজের জন্য কোল্ডপ্লে-এর ৫ টি গান যা আপনার এখনই প্লেলিস্টে যোগ করা উচিত!

Coldplay Songs: এই কোল্ডপ্লে গানগুলি আপনাকে প্রতিটি মেজাজে আঘাত করবে

হাইলাইটস:

  • সঙ্গীত সবসময় আমাদের শক্তির একটি নিরবচ্ছিন্ন পরিমাণ উদ্বুদ্ধ করে।
  • এটি বৈজ্ঞানিকভাবে ব্যাখ্যা করা হয়েছে যে আমরা গানের সাথে স্মৃতিকে যুক্ত করি
  • কোল্ডপ্লে ব্যান্ড ‘হার্ট-পিয়ারিং গান’ তৈরির জন্য পরিচিত। ক্রিস মার্টিন, জনি বাকল্যান্ড, গাই বেরিম্যান এবং উইল চ্যাম্পিয়নের সমন্বয়ে গঠিত ব্যান্ডটি ২০০০ সালে “ইয়েলো” প্রকাশের মাধ্যমে খ্যাতি অর্জন করে।

Coldplay Songs: সঙ্গীত সবসময় আমাদের শক্তির একটি নিরবচ্ছিন্ন পরিমাণ উদ্বুদ্ধ করে। যখনই আমরা আমাদের প্রিয় গান শুনি, ফলশ্রুতিতে আমাদের পাও টোকা দেয়! এটি বৈজ্ঞানিকভাবে ব্যাখ্যা করা হয়েছে যে আমরা গানের সাথে স্মৃতিকে যুক্ত করি (বেশিরভাগই গানের কথা)। কোল্ডপ্লে ব্যান্ড (আমাদের প্রিয়) ‘হার্ট-পিয়ারিং গান’ তৈরির জন্য পরিচিত। ক্রিস মার্টিন, জনি বাকল্যান্ড, গাই বেরিম্যান এবং উইল চ্যাম্পিয়নের সমন্বয়ে গঠিত ব্যান্ডটি ২০০০ সালে “ইয়েলো” প্রকাশের মাধ্যমে খ্যাতি অর্জন করে। তারপর থেকে, তারা একটি স্বপ্নময় গানে আমাদের অনুভূতি এবং আবেগকে সুন্দরভাবে সেলাই করে চলেছে। আপনার সমস্ত মেজাজের জন্য কোল্ডপ্লে-এর ৫ টি গান দেখে নিন।

১. ফিক্স ইউ – যখন দুঃখ বোধ করে:

কোল্ডপ্লে ব্যান্ডের ফিক্স ইউ আমাদের প্রিয় গান। ফিক্স ইউ একটি মর্মস্পর্শী গান যাতে প্রশান্তিদায়ক সঙ্গীত এবং ক্রিস মার্টিনের আশাবাদী কন্ঠ আমাদের মধ্যে আলো ছড়ায়। যখনই আপনি হারিয়ে যাবেন বা হতাশ হবেন তখনই গানের কথা “আলো দিয়ে আপনাকে বাড়িতে গাইড করবে”।

২. ‘প্যারাডাইস’- স্বপ্নময় অনুভূতি:

আপনি যদি স্বপ্ন দেখতে ভালোবাসেন এবং তা অর্জনের জন্য অনুপ্রেরণার প্রয়োজন হয়, তাহলে জান্নাত আপনার জন্য গান। গানটি একটি খুব কৌতূহলী মেয়ের গল্প প্রকাশ করে যে প্রায়শই দিবাস্বপ্ন দেখে। তার স্বপ্ন সুন্দর কিন্তু বাস্তবতা ভিন্ন। সমস্ত বিশৃঙ্খলার মধ্যে, সে শুধু তার চোখ বন্ধ করে এবং তার নিজের ‘স্বর্গের স্বপ্ন’ দেখে । সে উন্নত, সন্তুষ্ট এবং সুখী হয়। আপনি যদি একই পরিস্থিতির মুখোমুখি হন তবে এটি শুনে আপনার নিজের স্বর্গের স্বপ্ন দেখুন।

৩. ফিলিং সরি – দ্য সায়েন্টিস্ট:

দ্য সায়েন্টিস্ট হল কোল্ডপ্লে-এর প্রথম দিকের হিটগুলির মধ্যে একটি৷ এই গানটি শুরুতে ফিরে যাওয়ার সুযোগের উপর ভিত্তি করে। কোল্ডপ্লে-এর প্রধান গায়ক, ক্রিস মার্টিন স্পষ্টভাবে দেখান যে তিনি উপলব্ধি করার পরে তার সিদ্ধান্ত পরিবর্তন করার জন্য সময় পরিবর্তন করছেন। এই গানটি আপনার অপরাধবোধ কমানোর জন্য আপনার জন্য সেরা কোম্পানি।

৪. ইয়েলো – যখন আপনি প্রেম করেন:

আপনি প্রেমে পড়লে আপনার ভেতরের লেখক জেগে ওঠে। আপনার হৃদয় প্রশমিত করার জন্য আপনার প্রস্ফুটিত ছন্দ, সুন্দর রূপক এবং কাব্যিক সঙ্গীত প্রয়োজন। হলুদ প্রেমের গভীরে ডুব দেওয়ার জন্য নিখুঁত পছন্দ এবং আপনি একসাথে না থাকলেও সমস্ত স্মৃতি বেঁচে থাকে।

৫. এ স্কাই ফুল স্টারস – যখন আপনার অনুপ্রেরণার প্রয়োজন হয়:

এ স্কাই ফুল স্টারস দিয়ে, কোল্ডপ্লে ইডিএম জগতে প্রবেশ করেছে। নীচে গানের একটি ছোট অংশ আছে। তাদের মাধ্যমে যান এবং আপনি চান সব অনুপ্রেরণা হবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.