Code M Season 2: কোড এম সিজন ২ ঘোষণা করেছে, ৫টি কারণ আমরা কেন শান্ত থাকতে পারি না তা জেনে নিন

Code M Season 2: জেনিফার উইনগেট মেজর মনিকা হিসাবে ফিরবেন, এখানে ৫ টি কারণ রয়েছে কেন আমরা কোড এম সিজন ২ এর জন্য অপেক্ষা করতে পারি না

হাইলাইটস:

  • জেনিফারকে মনিকা মেহরার চরিত্রে দেখতে উত্তেজিত
  • গ্রিপিং গল্প
  • জেনিফার উইঙ্গেট এবং তনুজ ভিরওয়ানির ক্রমবর্ধমান রসায়ন

Code M Season 2: জেনিফার উইঙ্গেট, টেলিভিশন জগতের অন্যতম প্রিয় তারকা মনিকা মেহরা হিসাবে শীঘ্রই ফিরে আসবে এবং আমরা শান্ত থাকতে পারি না! সম্প্রতি, তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়েছিলেন এবং কোড এম-এর দ্বিতীয় সিজন ঘোষণা করেছেন। জেনিফার উইনগেট ২০২০ সালে কোড এম-এ মনিকা মেহরা হিসাবে তার ডিজিটাল আত্মপ্রকাশ করেছে এবং সত্যি কথা বলতে, তিনি একটি চমকে দেওয়ার মতো কর্মদক্ষতা প্রদান করেছেন। জেনিফার শোতে একজন আর্মি আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং তার উচ্চ ভোল্টেজ অ্যাকশন সিকোয়েন্স, সংলাপ এবং মোডিশ চেহারা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। আপনি যদি কোড এম-এর প্রথম সিজন না দেখে থাকেন, তাহলে আপনার এটি এখনই দেখা উচিত! কোড এম সিজন ২ শীঘ্রই আল্ট বালাজি অ্যাপের স্ট্রিমিং হবে।

১. জেনিফারকে মনিকা মেহরার চরিত্রে দেখতে উত্তেজিত: মনিকার চেহারা, তার কাজের প্রতি উৎসর্গ, ভারতের প্রতি তার ভালোবাসা এবং তার সংলাপ প্রদান শোটিকে হিট করেছে৷ তিনি যেভাবে করেছিলেন এই ভূমিকাটি কেউ টেনে আনতে পারত না। আমরা মনিকার রিবুট সংস্করণ দেখতে উত্তেজিত। আমরা নিশ্চিত যে সে অন্য একটি বেঞ্চমার্ক সেট করতে প্রস্তুত।

২. গ্রিপিং গল্প: গত সিজনে ৮টি এপিসোড ছিল, এবং শেষ পর্যন্ত, আমরা আবদ্ধ ছিলাম। অনেক টুইস্ট এবং টার্ন ছিল। শোটির গল্প ছিল আকর্ষক এবং সাসপেন্সে পূর্ণ। একটি শক্তিশালী গল্প একটি সিরিজ দেখার যোগ্য করে তোলে।

৩. জেনিফার উইঙ্গেট এবং তনুজ ভিরওয়ানির ক্রমবর্ধমান রসায়ন: গত মরসুমে, তনুজ শোতে জেনিফারের প্রাক্তন শিখার ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু ভাগ্য তাদের একটি মামলার জন্য একত্রিত করে এবং তাদের রসায়ন অনস্ক্রিন এএফ ঊর্ধ্বমুখী ছিল। আমরা তাদের আরো দেখতে চাই।

৪. রজত কাপুর: যদি কোড এম-এর সাফল্যের কথা বলা হয়, আমরা শোতে রজত কাপুরের চরিত্রটি ভুলতে পারি না। তিনি শোতে একটি মুখ্য ভূমিকা পালন করেছিলেন এবং আমাদের স্বীকার করা যাক, রজত কাপুর এবং সীমা বিশ্বাস সহ দুর্দান্ত সমর্থক কাস্ট সিরিজটিকে ব্লকবাস্টার করেছে।

৫. শেষ কিন্তু অন্তত নয়, সিরিজের সুন্দর গানগুলি: শেষ সিরিজে কিছু সুরেলা গান ছিল যা প্রেমে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করেছিল৷ আমরা অন্য সব গানও পছন্দ করেছি, এবং আমরা এই মরসুমে কিছু সুন্দর গান শোনার অপেক্ষায় আছি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.