Ranbir and Alia Married Life: কেমন কাটবে রণবীর-আলিয়ার বিবাহিত জীবন? জানাচ্ছে জ্যোতিষ শাস্ত্র

Ranbir and Alia Married Life: রণবীর ও আলিয়া বিবাহিত জীবন: বিয়ের পর তাদের ক্যারিয়ার কেমন হবে?

হাইলাইটস

  • রানবীর আলিয়ার বিয়ের ভবিষ্যদ্বানী
  • বিয়ের পর তাদের জীবন কেমন হবে?
  • কবে বিয়ে করছেন

Ranbir and Alia Married Life: রণবীর এবং আলিয়া অনেক দিন ধরেই একে অপরের সঙ্গে ডেট করছেন এবং শীঘ্রই বিয়ে করতে চলেছেন। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের ভবিষ্যদ্বাণীর পরে , আমাদের সেলিব্রিটি জ্যোতিষী পুনম গৌর রণবীর এবং আলিয়া বিবাহিত জীবনের ভবিষ্যদ্বাণী নিয়ে ফিরে এসেছেন। তার মতে, তারা উভয়ই অত্যন্ত চৌম্বকীয় এবং একে অপরের প্রতি আকর্ষণীয়, কেবল মানসিকভাবে নয়, শারীরিকভাবেও।

বিয়ের পর তাদের জীবন কেমন হবে?

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আগামী তিন বছর আলিয়া ও রণবীরের জীবনে কিছুটা স্পর্শকাতর হতে চলেছে। ব্যক্তিগত ও পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখা জরুরি তাঁদের দুজনের জন্যই।বিয়ের পর কেরিয়ারের ভালোই উন্নতি করবেন আলিয়া ভাট ও রানবীর কাপুরের। কেরিয়ার নিয়ে দুজনেই যথেষ্ট উচ্চাকাঙ্খী এবং কী করতে চান, সেই বিষয়েও স্পষ্ট ধারণা রয়েছে। নিজেদের অভিনয় দক্ষতা ছাপ ইতিমধ্যেই গ্রহনকরেছেন আপামর জনগন। বিয়ের পরও নিজের কাজ দিয়ে দর্শক মন জয় করতে সক্ষম হবেন তিনি।

কার আধিপত্য বেশি হবে?

রণবীর শান্তিপ্রিয় সেটা আলিয়াকে মনে রাখতে হবে। সে কম আক্রমনাত্মক, কম আধিপত্যশীল হওয়ার চেষ্টা করা উচিত এবং বিরক্তি এড়ানো উচিত। আলিয়াকেও বুঝতে হবে যে রণবীর একটু ধীর হলেও সে কিন্তু অলস নয় । রণবীরকে কখনও অতিরিক্ত দাবিদার, উচ্চাভিলাষী, আধিপত্যশীল এবং অনৈতিক বলে মনে করতে পারেন। সম্পর্ক সুখী করার জন্য, তাদের উভয়কেই উপরে উল্লিখিত বিষয় গুলির মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে।

বিয়ে কবে হবে?

রণবীর কাপুর ও আলিয়া ভাট এই বছরই গাঁটছড়া বাঁধতে চলেছেন। অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে রণবীর ও আলিয়ার বিয়ে পিছিয়ে যায়। তারা উভয়ই কোনো তারিখ নিশ্চিত করেনি তবে বিয়েটি নভেম্বর – ডিসেম্বর ২০২২ বা ২০২৩ সালের প্রথম দিকে হবে বলে আশা করা যাচ্ছে।এদিকে, আলিয়াও রকি অর রানি কি প্রেম কাহানির শুটিং করছেন ছবিটির লুক ভাইরাল হয়েছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.