Career Blogs: ক্যারিয়ার ব্লগ প্রতিটি ফ্রিল্যান্সারের এই সেরা অফার ক্র্যাক ও অনুসরণ করা উচিত!

Career Blogs: এখানে ক্যারিয়ার ব্লগের একটি কিউরেটেড তালিকা রয়েছে যা প্রতিটি ফ্রিল্যান্সারের অনুসরণ করা উচিত!

হাইলাইটস:

  • আপ ওয়ার্ক হল একটি সেরা গাইড
  • ফ্রিল্যান্স অনুশীলন উন্নতি করতে সাহায্য করার জন্য কৌশলগুলি অনুসন্ধানে-মিলো
  • বিস্তারিত আলোচনা

Career Blogs: সঠিক ক্যারিয়ার নির্বাচন করা একটি কঠিন পছন্দ হতে পারে। এবং আপনি যদি আপনার ক্ষেত্রে ফ্রিল্যান্স বেছে নিয়ে থাকেন, তাহলে অবশ্যই, আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে অ্যাকিং হওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে রাস্তাটি কঠিন হতে পারে। ফ্রিল্যান্সিং করা একটি কঠিন কাজ হতে পারে, কারণ এটি ক্লায়েন্ট এবং বাজারের উপর অত্যন্ত নির্ভরশীল। যেখানে ফ্রিল্যান্সিং নিশ্চিতভাবে আপনি যে কাজটি করছেন সে বিষয়ে আপনার বক্তব্য রাখতে সাহায্য করে, যদি আপনার কোনো ক্লায়েন্ট না থাকে, তাহলে এটি আপনার মাধ্যমে করা আপনার পক্ষে সত্যিই কঠিন হয়ে উঠতে পারে। কীভাবে ক্লায়েন্ট তৈরি করতে হয়, কীভাবে তাদের সাথে মোকাবিলা করতে হয় এবং আপনার ক্লায়েন্টকে জেতার জন্য কী করা উচিত তা জানা সত্যিই গুরুত্বপূর্ণ। এবং যদি আপনি ভাবছেন কে আপনাকে সাহায্য করতে পারে, তাহলে আপনি অবশ্যই সঠিক ব্লগ পড়ছেন।

এখানে প্রতিটি ফ্রিল্যান্সারকে অনুসরণ করা উচিত ক্যারিয়ার ব্লগের আমাদের কিউরেটেড তালিকা রয়েছে: ফ্রিল্যান্স কাজ সম্পর্কে সম্পদপূর্ণ জ্ঞান অনুসন্ধানের ক্ষেত্রে-

১. আপ ওয়ার্ক:

UpWork হল সেরা গাইড। যে কেউ তাদের নিজস্ব কোম্পানি পরিচালনা করে, তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্রিল্যান্স সংবাদ, ব্লগ, সমর্থন এবং অবিরাম কার্যকরী টিপস রয়েছে। UpWork ব্লগগুলি অন্তর্দৃষ্টিপূর্ণ এবং একই সময়ে পড়তে দ্রুত, যার ফলে আপনি যে কোনো সময় ফিরে আসতে চান। তাদের ফ্রিল্যান্সারদের একটি গ্রুপও রয়েছে যারা ফ্রিল্যান্সারদের জন্য মিটিং, শেয়ারিং এবং কৌশলগত জিনিসগুলি তৈরি করছে। তাই, আপনি যদি আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান খুঁজছেন, UpWork হল এমন একটি ব্লগ যা আপনাকে অবশ্যই অনুসরণ করা মিস করবেন না।

২. মিলো:

আপনি যদি আপনার ফ্রিল্যান্স অনুশীলনে উন্নতি করতে সাহায্য করার জন্য কৌশলগুলি অনুসন্ধান করেন তবে মিলো আপনার জন্য প্রিয় বিকল্প হওয়া উচিত। তাদের উদ্যোক্তা এবং ফ্রিল্যান্সারদের একটি নিবেদিত দল রয়েছে যারা, বিষয়বস্তু এবং গাইড তৈরি করে, তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা দেখায়, যা ফ্রিল্যান্সিং নতুনদের জন্য ফ্রিল্যান্সিংয়ের জন্য টিপস এবং কৌশলগুলি শিখতে একটি অসামান্য সুযোগ হয়ে ওঠে। আপনি যদি সম্ভাব্য ক্রেতাদের সন্ধান করছেন, ফ্রিল্যান্সিং সম্পর্কে বিশদ বিবরণের মাধ্যমে ডাইভিং করছেন, বা আপনার আর্থিক ব্যবস্থাপনার অন্যান্য উপায় খুঁজছেন, তাহলে মিলো হল সেই ব্লগটি যা আপনাকে উল্লেখ করা উচিত।

৩. ফ্রিল্যান্সার ইউনিয়ন:

ফ্রিল্যান্সার ইউনিয়নের বিকাশের পিছনে উদ্দেশ্য ছিল বিশেষজ্ঞদের সাথে সংলাপ করা এবং অভিজ্ঞ কাজটিকে ফ্রিল্যান্সার এবং সৃজনশীল লেখকদের সাথে সুরেলাভাবে সহাবস্থান করা। ওয়েবসাইটটি এই অর্থে উপযোগী যে এতে ফ্রিল্যান্স লেখার পরামর্শ, কর্মজীবনের ভারসাম্যের টিপস সহ ফ্রিল্যান্সারদের করণীয় এবং করণীয়গুলি সহ শীর্ষস্থানীয় ব্লগগুলি রয়েছে৷ মূলত, এটি ফ্রিল্যান্সারদের জন্য একটি সম্পূর্ণ গাইড।

৪. 99U:

99U হল আক্ষরিক অর্থে আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান। এই বিশৃঙ্খল সময়ে, সঠিক সম্পদের অ্যাক্সেসই একমাত্র আশ্রয় হবে। 99U-তে বিশ্বজুড়ে প্রমাণিত ফ্রিল্যান্সার এবং একাকী ব্যক্তিদের দ্বারা পড়ার যোগ্য প্রভাবশালী ব্লগগুলি রয়েছে৷ একটি Abode মিডিয়া ব্যবসা হিসাবে প্রতিষ্ঠিত, 99U সৃজনশীল ব্যক্তিদের সাথে সৃজনশীল ব্যক্তিদের সাথে কথোপকথন এবং কথোপকথনকে উত্সাহিত করে।

৫. ফিভার:

ফিভার হল এমন একটি ব্লগ যা আপনার একটি ভাল ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের স্বপ্নকে কখনই মরতে দেবে না কারণ এটি আপনাকে সেই স্বপ্নে বাঁচতে এবং বেড়ে উঠতে সাহায্য করে। ওয়েবসাইটটিতে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ব্র্যান্ড বিজ্ঞাপন, ব্যাপক সামগ্রী তৈরি, সম্পর্ক ব্যবস্থাপনা, উদ্ভাবনী বিপণন প্রচারাভিযান সম্পাদন এবং আরও অনেক কিছুর উপর ব্যাপকভাবে নথিভুক্ত নিবন্ধ রয়েছে। Fiverr কে বিশেষ করে তোলে তা হল সফল ফ্রিল্যান্সার এবং উদ্যোক্তাদের ব্লগ অন্তর্ভুক্ত করা হয়েছে।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.