Bridesmaid Lehenga: কেন নববধূদের সব মজা করা উচিত? এই ব্রাইডমেইড লেহেঙ্গা দিয়ে সমস্ত চোখ স্তব্ধ করুন

Bridesmaid Lehenga: এই ডিভাদের মতোই আপনার ব্রাইডসমেইড লেহেঙ্গাকে পছন্দ করুন এরমধ্যে আপনি কোন চেহারা বাছাই করছেন?

হাইলাইটস:

  • মৌনি রায়
  • আলিয়া ভাট
  • শিল্পা শেঠি
  • প্রিয়ঙ্কা চোপড়া

Bridesmaid Lehenga: বিয়ের মরসুম শুরু হয়েছে এবং প্রতিটি কনের জন্যই ডিভার মতো জ্বলে ওঠার অধিকার। বিয়ের এই মৌসুমে বিভিন্ন ব্রাইডাল লেহেঙ্গায় বাজার জমজমাট। সেটা প্রিয়াঙ্কার সিন্দুরির লাল সব্যসাচীর লেহেঙ্গাই হোক বা অনুষ্কা শর্মার পিচ এমব্রয়ডারি করা টাফেটা সিল্ক ব্রাইডাল পরিধানই হোক। তারা সব সুন্দর, সুন্দর, এবং বিবাহের জন্য নিখুঁত। কিন্তু কেন নববধূ সব মজা করা উচিত? আপনি যদি ব্রাইডমেইড হন তবে আপনার অধিকারই আপনার বেহেনের বড় দিনের জন্য গ্ল্যাম আপ হয়। এবং এটি সর্বদা সেরা ব্রাইডমেইড লেহেঙ্গা নির্বাচন করা একটি চ্যালেঞ্জ।

শুধু আপনার অনুসন্ধান সহজ করার জন্য আমরা আপনাকে ব্রাইডমেইড লেহেঙ্গার কিছু ধারনা দিচ্ছি যেগুলি আপনার প্রিয় তারকা ডিভার পোশাক থেকে বেছে নেওয়া হয়েছে।

মৌনি রায়:

মৌনি রায়ের জাতিগত পোশাক রয়েছে তাই একটি চেহারা বাছাই করা খুব কঠিন। তবে ফুলের একাধিক রঙ আলিঙ্গন করে তিনি অনেকের হৃদয় জয় করেছিলেন। লেহেঙ্গাটি আয়নার কাজ দিয়ে ডিজাইন করা হয়েছে। এটিকে ন্যূনতমভাবে ব্যবহার করে এবং শুধু কানের দুল এবং টিপ বাছাই করে অন্যতম করেছেন।

আলিয়া ভাট:

দীপাবলি উপলক্ষে, আলিয়া সব্যসাচী লেহেঙ্গা বেগুনি পোলকা-ডটেড লেহেঙ্গায় নজরকাড়া ছিলেন। উল্টানো সুইটহার্ট নেকলাইন এবং গোল্ডেন এমব্রয়ডারি হাতা সম্পূর্ণ উৎসবের স্পন্দন দিয়েছে কিন্তু আপনার বিবএফএফ-এর বড় দিনের জন্যও বেছে নেওয়া যেতে পারে।

শিল্পা শেঠি:

শিল্পা শেট্টি তার সুতির লেহেঙ্গায় বোহো ভাইব দিচ্ছেন। তার চকচকে ব্লাউজ পুরো চেহারা উজ্জ্বল করেছে। তিনি তাদের ব্রাইডেট হিসাবে আপনি তার চুলের স্টাইল বাছাই করতে পারেন।

প্রিয়ঙ্কা চোপড়া:

এই সোনার এবং ক্রিম লেহেঙ্গা উপযুক্ত। আয়না আলোগুলোকে প্রতিফলিত করছে এবং তার চকচকে সব চোখ কেড়ে নেবে। মিসেস জোনাস একটি চোকার পরতে পছন্দ করেন এবং অন্য কোনো জিনিসপত্র এড়িয়ে যান।

শ্রদ্ধা কাপুর:

বহু রঙের ফুল দিয়ে এমব্রয়ডারি করা পীচ রঙের লেহেঙ্গায় শ্রদ্ধার খুব সুন্দর চেহারা দিয়েছে। তিনি তার বিএফএফ এর বিয়েতে এটি পরেছিলেন এবং সূক্ষ্ম মেকআপ দিয়ে তার চেহারাটি সম্পূর্ণ করেছিলেন। শ্রদ্ধা যদি বধূর লেহেঙ্গা হিসাবে এটি বেছে নেন, তাহলে এটির জন্য আপনি কী অপেক্ষা করছেন?

কিয়ারা আদভানি:

কিয়ারা জয়পুরে তার বন্ধুর বিয়েতে যোগ দিয়েছিল এবং আমাদের এই নিখুঁত ব্রাইডমেইড লেহেঙ্গা দিয়েছিল। তিনি একটি ধূসর এমব্রয়ডারি করা লেহেঙ্গা পরেছেন এবং এটি একটি পোটলি ব্যাগের সাথে যুক্ত করেছেন। তিনি একটি চোকার সঙ্গে তার চেহারা বৃত্তাকার করেছেন।

হিনা খান:

এই সৌন্দর্য তার স্টাইলিং ছিল এবং এটি তার বিগ বস যাত্রায় খুব স্পষ্ট। এই সময় তিনি কাঁচা সিল্কের একটি বিস্তৃতভাবে অলঙ্কৃত সাদা লেহেঙ্গা চোলি পরেছিলেন এবং একেবারে সুন্দর লাগছিল। লেহেঙ্গাটি ফ্লোরাল সিকুইন, রেশম, মুক্তো দিয়ে এমব্রয়ডারি করা পাপড়ির রেখা এবং কাটা দানা দিয়ে চকচকে ছিল। তিনি একটি নেট দুপাট্টা এবং একটি চোকার সঙ্গে এটি মিলিত।

আপনি আপনার বড় দিনের জন্য কোন ব্রাইডসমেইড লেহেঙ্গা বাছাই করছেন? মন্তব্য আমাদের বলুন। এবং আপনি যদি আরও ব্রাইডসমেইড পোশাকের ধারণাগুলি ভাগ করতে চান তবে সেগুলি আমাদের সাথে ভাগ করুন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.