Border 2: ‘গদর ২’-এর ব্লকব্লাস্টার সাফল্যের পর এবার কী আসতে চলেছে ‘বর্ডার ২’? কী বলছেন অভিনেতা সানি দেওয়ল

Border 2: সম্প্রতি ‘বর্ডার-২’ ছবি তৈরীর কথা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়

হাইলাইটস:

  • ‘গদর ২’-এর পর এবার কী ‘বর্ডার-২’ ছবিতেও দেখা যাবে সানি দেওয়লকে?
  • সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই একটি খবর।
  • এই বিষয়ে কী বলছেন অভিনেতা?

Border 2: ‘গদর ২’-এর ব্লকব্লাস্টার সাফল্যের পর বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে সানি ভক্তদের জন্য আরও এক খুশির খবর। ‘গদর ২’-এর বক্সঅফিস রেকর্ড আবারও সানি দেওয়লকে বলিউডের ফ্রন্ট ফুটে এনে দিয়েছে। তারই মাঝে এবার শোনা যাচ্ছে, ‘বর্ডার-২’-এর জন্যও সই করেছেন সানি দেওয়ল।

সম্প্রতি এক বলিউড-কেন্দ্রিক সংবাদমাধ্যমে এই খবরটি ভাইরাল হয়েছিল যে, জেপি দত্তের সুপারহিট সিনেমা ‘বর্ডার’ আবার নতুন করে তৈরি হতে চলেছে। ‘বর্ডার’ ছবিতে যেসকল চরিত্র ছিল তাঁদের পরিবর্তে একেবারেই নতুন চরিত্র নিয়ে তৈরী হতে চলেছে ‘বর্ডার-২’। যার একমাত্র ব্যতিক্রমী অভিনেতা হলেন সানি দেওয়ল। বি-টাউন সূত্রে খবর, তিনি নাকি ‘বর্ডার-২’-এর জন্য সই করেছেন।

এই খবর ভাইরাল হওয়া মাত্রই সানির ভক্তদের আনন্দের যেন শেষ নেই। তাঁদের উত্তেজনার পারদ শিকড়ে উঠেছে। কারণ তাঁদের বিশ্বাস করেন, ‘গদর ২’-এর ব্লকব্লাস্টার সাফল্যের পর ‘বর্ডার-২’-ও হতে চলেছে বাম্পার হিট। তবে একথা ছড়িয়ে পড়তেই সানি দেওয়ল নিজে তাঁর সোশ্যাল মিডিয়া থেকে থেকে একটি স্টোরি দেন। সেখানে তিনি লেখেন, ‘গদর ২’-এর পরে এখনও পর্যন্ত তিনি নতুন কোনও সিনেমার জন্য সই করেননি।

তিনি আরও লেখেন, ‘সম্প্রতি একটি খবর বাজারে ছড়িয়ে পড়েছে, সেখানে বলা হয়েছে, আমি নাকি ‘গদর ২’-এর পরে আরও একটি ছবির জন্য সই করেছি। তবে আমি এখনও পর্যন্ত নতুন কোনও সিনেমার জন্য সই করিনি। কারণ আমি এখন শুধুমাত্র ‘গদর ২’ নিয়েই ভাবছি আর আপনাদের ভালোবাসায় ভরে থাকতে চাইছি।’

তবে তিনি এও জানান, খুব তাড়াতাড়ি দারুণ একটা জিনিস তিনি সোশ্যাল মিডিয়ায় জানাবেন তাঁর ভক্তদের। আর এতেই তাঁর অনুরাগীদের উত্তেজনা আবার বেড়ে গেছে। তাঁদের মতে, হয়তো ‘বর্ডার ২’-এর ব্যাপারে এখনও পাকাপাকিভাবে কোনও কথা হয়নি বলেই তিনি জানাতে চাইছেন না। কিছুদিন অপেক্ষা করানোর পরেই হয়তো তিনি সুখবরটি শোনাবেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.