Bollywood Gossip: কম্বলের তলায় উদ্দাম যৌনতায় মগ্ন ভিকি-অঙ্কিতা! বিগবসের ঘরে চর্চিত জুটির ভিডিও ফাঁস

Bollywood Gossip: ভিডিও প্রকাশ্যে আসতেই ছি ছি পড়ে গেছে নেটপাড়ায়

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে ভিকি-অঙ্কিতা
  • বিগবসের ঘরে এই চর্চিত জুটির ভিডিও ফাঁস
  • কম্বলের তলায় যৌনতায় মগ্ন এই তারকা দম্পতি

Bollywood Gossip: বিগবসের ঘরে থাকতে হলে পালন করতে হয় বেশ কিছু কঠোর নিয়ম। যে নিয়মের এতটুকু হেরফের হলে কড়া শাস্তিও দেয় বিগবস। এবার সেই নিয়মকেই কার্যত বুড়ো আঙ্গুল দেখালো বিগবস সিজন ১৭-এর অন্যতম চর্চিত জুটি অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন। যতই বিবাহিত হন বিগবসের ঘরে থাকতে গেলে ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হওয়া যায় না।

We’re now on WhatsApp – Click to join

কিন্তু সম্প্রতি এই চর্চিত জুটির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে ‘বিগ বস’-এর ঘরে এক কম্বলের তলায় উদ্দাম যৌনতায় মত্ত ভিকি-অঙ্কিতা। ভিডিওটি দেখে তো তাই মনে করছেন নেটিজেনদের একাংশ। তারকা দম্পতির এহেন কার্যকলাপ দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো রাগের বিস্ফোরণ ঘটিয়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের একাংশ মনে করছেন, “তাঁরা হয়তো কম্বলের তলায় যৌনতায় লিপ্ত হয়েছেন।” কারও মন্তব্য আবার, “ভাবছি এমন দৃশ্য দেখে ‘উইকেন্ড কা বার’ পর্বে সলমন কী বলবেন?” আবার কেউ কেউ মনে করছেন, “ফ্যামিলি শো হিসাবেই পরিচিত বিগবস, তবে আর ফ্যামিলি নিয়ে দেখা যাবে না শোটি” সুতরাং বলা যায় ভিকি-অঙ্কিতার কার্যকলাপে ছি ছি পড়ে গেছে নেটপাড়ায়।

সিজন শুরুর প্রথম থেকেই একের পর এক মতবিরোধ দেখা গেছে এই তারকা দম্পতির মধ্যে। যার ফলে বর্তমানে তাঁদের দাম্পত্য জীবন তলানিতে গিয়ে ঠেকেছে। ভিকির উপর উঠেছে অঙ্কিতাকে বারংবার অপমানের অভিযোগও। কয়েকদিন আগেই বিগবসের ঘরে সকলের সামনে ভিকিকে ডিভোর্স দেওয়ারও কথা বলেছিলেন অঙ্কিতা। এমনকি অঙ্কিতাকে চড় মারার অভিযোগও উঠেছে ভিকির বিরুদ্ধে। যার ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ার শিরোনামে বারবার উঠে আসছে এই তারকা দম্পতির নাম। তবে অঙ্কিতাকে চোর মারার বিষয়ে জামাই ভিকি জৈনের পাশে দাঁড়ালেন খোদ অঙ্কিতার মা। তিনি জানান, “এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। মোটেই এমন কিছু ঘটেনি।”

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.