Bollywood Films Unforgettable Endings: অবিস্মরণীয় সমাপ্তি বলিউড চলচ্চিত্র

Bollywood Films Unforgettable Endings: বদলা থেকে 3 ইডিয়টস পর্যন্ত অবিস্মরণীয় চলচ্চিত্র

হাইলাইটস

  • কয়েকটি অসাধারণ চলচ্চিত্র
  • চলচ্চিত্রের শেষটা আর্কষনীয়
  • দেখে নিন একনজরে

Bollywood Films Unforgettable Endings: যেকোন চলচ্চিত্রের শেষই হলো সবচেয়ে আর্কষনীয়। সিনেমাপ্রেমী দর্শক চলচ্চিত্রের প্রথম থেকে শেষ সবটা দেখতেই আগ্রহী হয়ে ওঠে। এমন অনেক সময় আছে যখন কিছু ফিল্ম আছে যাদের শেষটা খুবই সুন্দর। সম্পূর্ণ গল্পের মোড় ঘুরিয়ে দেয় শেষ মুহূর্তটা। যেহেতু আমরা শেষের কথা বলছি, এখানে আমরা সেইরকম সুন্দর সমাপ্তি নিয়ে কয়েকটি বলিউড সিনেমার আলোচনা করব।

বদলা:

বলিউডে বিদ্যমান আন্ডাররেটেড থ্রিলারগুলির মধ্যে অন্যতম হলো বদলা। শেষের প্লটটি আকর্ষণীয় এখানে দেখানো হয়েছে।বদলা’ নয়না শেঠিকে নিয়ে আবর্তিত, যে চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। নয়না খুনের দায়ে অভিযুক্ত। এই যাত্রায় সত্য উন্মোচন করার জন্য তাঁর হাতে সময় মাত্র তিন ঘণ্টা! এই হত্যার রহস্যের শেষ হয় মৃত সন্তানের বাবা-মাকে সত্য জানার জন্য তাপসী পান্নুর চরিত্রটিকে প্রকৃতপক্ষে ব্লাফ করে।

কাহানী:

সুজয় ঘোষ পরিচালিত এই সিনেমাটি।কাহানিতে, ‘গর্ভবতী আওরাত পার কৌন হি শাক করেগা’ ধারণাটি পুরো চলচ্চিত্রটিকে তুলে ধরেছিল। এবং এটি বিদ্যা বালানের আন্ডারডগ চরিত্র যিনি তার ভূমিকা পালন করেছেন এবং পুরো গল্পে একজন ম্যানিপুলেটর হয়ে উঠেছিল।

বুলবুল:

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র, বুলবুল প্রচুর প্রশংসা পেয়েছে। এটি একটি হরোর ছবি। যেকোন চলচ্চিত্রের চেয়ে দর্শকদের আবেগকে বেশি আঘাত করার ক্ষমতা রাখে। বুলবুল চলচ্চিত্রটি অসাধারণ।

3 ইডিয়টস:

এই চলচ্চিত্রটি সকলের প্রিয়।3 ইডিয়টস আমাদের জীবনে অনেক শিক্ষা দিয়েছে। কলেজ জীবনের প্রতিটি পরিস্থিতিকে তুলে ধরেছে। এই ফিল্মের বার্তা অসাধারণ হৃদয়গ্রাহী।

আজিব দাস্তানস:

মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র আজিব দাস্তানস শেষটা অসাধারণ।এই সংকলনের চারটি অংশই সুন্দরের চেয়ে বেশি এবং শেষগুলি প্রক্রিয়া করার জন্য দর্শককে অনেক চিন্তাভাবনা দেয়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.