Bollywood Celebs Funny Nicknames: ৫জন বলিউড সেলিব্রেটি এবং তাদের মজার ডাকনাম দেখে নিন

Bollywood Celebs Funny Nicknames: চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় সেলিব্রেটি এবং তাদের হাস্যকর ডাকনাম!

হাইলাইটস:

  • সেলিব্রিটিরা হলেন বলিউড ইন্ডাস্ট্রির নিখুঁত এবং প্রতিভাবান মুখের মতো যাঁরা কখনও সাধারণ কিছুতে লিপ্ত হন না।
  • বলিউড সেলিব্রিটিরা পরিপূর্ণতার সত্যিকারের এবং চূড়ান্ত প্রতীক হিসেবে পরিচিত।
  • প্রতিটি মানুষের মতো তাদেরও ডাকনাম আছে।

Bollywood Celebs Funny Nicknames: বলিউড অভিনেতা এবং অভিনেত্রীরা বেশিরভাগই তাদের দুর্দান্ত এবং বাহ অভিনয়ের জন্য পরিচিত। বলিউড সেলিব্রিটিরা পরিপূর্ণতার সত্যিকারের এবং চূড়ান্ত প্রতীক হিসেবে পরিচিত। এই সেলিব্রিটিরা হলেন বলিউড ইন্ডাস্ট্রির নিখুঁত এবং প্রতিভাবান মুখের মতো যাঁরা কখনও সাধারণ কিছুতে লিপ্ত হন না। কিন্তু ক্যামেরার পিছনে, সেলিব্রিটিরাও স্বাভাবিক জীবনযাপন করে এবং আমাদের মতো তারাও তাদের পিতামাতার সাথে একটি সুন্দর বন্ধন ভাগ করে নেয়। প্রতিটি মানুষের মতো তাদেরও ডাকনাম আছে।

তো চলুন, বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটিদের ডাকনাম দেখে নেওয়া যাক: –

১. কারিনা কাপুর খান:

বলিউডের যে বেগম সম্প্রতি মা হয়েছেন, কারিনা কাপুর খান! কারিনা সবচেয়ে আদরের শিশু ছিলেন কারণ তিনি কাপুর পরিবারের ছোট একজন এবং তার কাছের এবং প্রিয়জনদের কাছে তিনি ‘বেবো’ নামে পরিচিত। তার বড় বোন কারিশমা কাপুর ‘লোলো’ নামেও পরিচিত।

২. রণবীর কাপুর: 

কারিনা কাপুরের ভাই রণবীর কাপুর যিনি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় তারকা হওয়ায় কোনো পরিচয়ের প্রয়োজন নেই। চলচ্চিত্র ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অভিনেতা বাবা ঋষি কাপুর এবং মা নীতু সিংয়ের একমাত্র ছেলে, তাই তারা তাকে ‘ডাব্বু’ বলে ডাকে। এখন এটি একটি ডাকনাম যা আমরা রণবীর কাপুরের মতো হট এবং সেক্সি আশা করিনি।

৩. ঐশ্বরিয়া রাই বচ্চন: 

ঐশ্বরিয়া রাই বচ্চন, যিনি তার সৌন্দর্য প্রতিযোগিতা বিজয়ীর জন্য সুপরিচিত, একসময় তার স্কুলের বন্ধুরা ‘গুল্লু’ নামে পরিচিত ছিলেন। গুল্লুর মতো সুন্দরের রাণীর এমন কিউট ছোট্ট নাম ছিল? হাঃ হাঃ হাঃ

৪. করণ জোহর: 

এখন করণ জোহরের ডাকনাম অবশ্যই আপনার চোয়ালকে অবাক করে দেবে। চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজককে তার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা ‘কাট্টু-বাট্টু’ ডাকনামে ডাকে। এটা বিশ্বাস করা সত্যিই কঠিন যে তিনি কীভাবে সবকিছু পরিচালনা করতে পারেন এবং তার নাম কতটা নাটকীয়!

৫. কঙ্গনা রানাউত: 

বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাউতকে তার পরিবারের সদস্যরা এবং বন্ধুরা ‘আরশাদ’ বলে ডাকে। ঠিক আছে, তার ডাকনামটি মজার নাও হতে পারে তবে নিশ্চিত যে এটি অদ্ভুত। সর্বোপরি, আমরা খুব কমই মেয়েরা পেয়েছি যাদেরকে আরশাদ বলা হয়, সত্যিই?

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.