Bobby Deol: ববি ও রণবীরের মধ্যে কি চুম্বনের দৃশ্য শ্যুট হয়েছিল?

Bobby Deol: একটি সাক্ষাৎকারে নিজের ভূমিকা প্রকাশ করে ববি বলেছিলেন- ছবিটি পরিবার-ভিত্তিক

হাইলাইটস:

  • অ্যানিমাল প্রেক্ষাগৃহে আলোড়ন সৃষ্টি করেছে।
  • ছবিটি মুক্তির ১৪ দিন হয়ে গেছে, এর সাথে ছবিটির বিশ্বব্যাপী সংগ্রহ ৭৭২.৩৩ কোটিতে পৌঁছেছে।
  • ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, ববি দেওল, অনিল কাপুর।

Bobby Deol: অ্যানিমাল প্রেক্ষাগৃহে আলোড়ন সৃষ্টি করেছে, ছবিটি মুক্তির ১৪ দিন হয়ে গেছে, এর সাথে ছবিটির বিশ্বব্যাপী সংগ্রহ ৭৭২.৩৩ কোটিতে পৌঁছেছে। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, ববি দেওল, অনিল কাপুর। ছবিটি মুক্তির পর পর্দার আড়ালে বেরিয়ে আসছে আরও অনেক রহস্য, চলুন জেনে নেওয়া যাক সম্পূর্ণ খবর।

We’re now on Whatsapp – Click to join

ববি ছবিটিকে পরিবারমুখী বলেছেন:

ছবিতে ববি দেওল একটি কথাও না বলে সবার মন জয় করেছেন। তার এন্ট্রি সব দর্শকের খুব পছন্দ হয়েছে। ছবিতে ভয়ঙ্কর ‘আবরার হক’ চরিত্রে অভিনয় করেছেন ববি। এর পাশাপাশি সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ভূমিকা নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

যেটিতে ববি দেওল বলেছেন, আমি আমার চরিত্রকে ভিলেনের চরিত্রে নয়, একটি শিশুর চরিত্রে দেখেছি যে তার দাদার আত্মহত্যায় এতটাই মর্মাহত হয়েছিল যে সে তার কণ্ঠস্বর হারিয়েছিল। সে তার দাদার মৃত্যুর প্রতিশোধ নেওয়ার শপথ নেয়। তিনি খুব পরিবার ভিত্তিক। এ ছাড়া ছবিতে তার তিন স্ত্রী থাকায় কিছুটা রোমান্টিকও তিনি। তারা তাদের পরিবারের জন্য কারো জীবন দিতে বা নিতে পারে।

এর পরে তিনি আরও বলেছিলেন যে ছবিটিতে একটি চুম্বন দৃশ্য ছিল যা এখনও প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়নি তবে এই দৃশ্যটি ওটিটিতে দেখানো হবে। এর পাশাপাশি আপনি সিনেমার পরবর্তী অংশটিও পাবেন যেমনটি মুভির শেষে ইঙ্গিত দেওয়া হয়েছিল, দ্বিতীয় অংশের নাম দেওয়া হয়েছে ‘অ্যানিমেল পার্ক’।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.