Bigg Boss: বিগ বসের ঘরে ভয়ঙ্কর এবং হাস্যকর মুহূর্তগুলি বিস্তারিত জেনে নিন

Bigg Boss: রাখি থেকে নেহা, বিগ বস ওটিটি থেকে কে আপনার পছন্দের

হাইলাইটস:

  • রাখি বিগ বস ওটিটি সেটের বাইরে একটি ধর্মঘটের আয়োজন করেছিল
  • উরফি জানে কিভাবে বেলুন ফাটাতে হয়
  • আপনি বিহার-ইউপি থেকে এসেছেন, আপনাকে একটি সম্প্রদায় তৈরি করতে হবে
  • রাজেশকে শমিতার সাথে ফ্লার্টিং করতে দেখা যায়

Bigg Boss: এটা বলা যথেষ্ট ন্যায্য হবে যে ভারতীয় রিয়েলিটি শোগুলি অযৌক্তিক এবং উদ্ভট। মশলা যোগ করার জন্য, কখনও কখনও রিয়েলিটি শো আমাদের মজার এবং ভয়ঙ্কর মুহূর্ত দিয়ে অবাক করে। বিগ বস এমন একটি শো হওয়ার জন্য কৃতিত্ব দেওয়া যেতে পারে।

বিগ বস ওটিটি তার লড়াই, কাজ, প্রতিযোগী এবং বিতর্কের জন্য যুগ যুগ ধরে লাইমলাইটে রয়েছে। কিন্তু এর আগে আমরা এমন কিছু সবচেয়ে ক্রন্দিত এবং মজার মুহুর্তের সাক্ষী যা উপেক্ষা করা কঠিন ছিল।

বিগ বসের সবচেয়ে ভয়ঙ্কর এবং মজার মুহূর্ত:

রাখি ধর্মঘটে বসে ছিলেন: 

রাখি সাওয়ান্ত এমনই একজন নাম যিনি তার নাটকের জন্য বিখ্যাত। তিনি খুব খোলাখুলিভাবে বিগ বস থেকে তার হতাশা প্রকাশ করেছিলেন যখন অনেক প্রাক্তন বিগবস প্রতিযোগীকে শোতে আমন্ত্রণ জানানো হয়েছিল কিন্তু তিনি ছিলেন না। এটি তাকে এতটাই খারাপভাবে আঘাত করেছিল যে সে বিগ বস ওটিটি সেটের বাইরে একটি ধর্মঘটের আয়োজন করেছিল। সম্প্রতি রাখি শোতে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি বিগ বসের ঘরে প্রতিটি ছেলের টি-শার্ট ছিনিয়ে নিতে চান।

উরফি জানে কিভাবে বেলুন ফাটাতে হয়:

উরফি জাভাদ এখন পর্যন্ত বিগ বস ওটিটি-এর অন্যতম মজার প্রতিযোগী। একটি পর্বে, তিনি দিব্যার ক্রমাগত খোঁচাতে খুব বিরক্ত হয়েছিলেন।

দিব্যা সম্পর্কে উরফি অভিযোগ করায় নেটিজেনরা হাসি থামাতে পারে না, “ফাটিয়ে দিচ্ছি’এতে আমিও, এখানেই ডাকুন, আর ফাটাতেও জানি, ছোটবেলা থেকেই ফাটাচ্ছি”।

আপনি বিহার-ইউপি থেকে এসেছেন, আপনাকে একটি সম্প্রদায় তৈরি করতে হবে:

হ্যাঁ, এই বক্তব্য দিয়েছেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং। তিনি নিশান্ত ভট্টের উপর তার ঠাণ্ডা হারিয়ে ফেলেন এবং ‘তুমি বলো না কি করব’ মোডে চলে যায়। তিনি অনুভব করেছিলেন যে তাকে ক্রমাগত কোণঠাসা করা হচ্ছে কারণ তিনি ইউপি-বিহারের বাসিন্দা এবং সবাইকে ‘হাম’ বলে সম্বোধন করেন। তিনি এতটাই উত্তেজিত হয়েছিলেন যে তিনি এমন একটি বিবৃতি দেন যে সবাই তাকে ‘নাচানিয়া’ বলে মনে করে।

দিব্যা তার ঋতুস্রাবের জন্য লজ্জিত ছিল:

বিগ বস হাউসে, লোকেরা সাধারণত নোংরা মন্তব্য করে, তাদের অত্যন্ত ব্যক্তিগত কারণে এবং কখনও কখনও পরিবারের সদস্যদের জন্য একে অপরকে লজ্জা দেয়। কিন্তু এই সময়, একটি মেয়ের ঋতুস্রাব একটি উপহাস বিষয় ছিল।

গায়িকা নেহা ভাসিন এবং দিব্যা আগরওয়ালের মধ্যে একটি লড়াইয়ে, ভাসিন তার ঋতুস্রাবের জন্য দিব্যাকে উপহাস করেছিলেন। এরপর সমর্থনে আসেন দিব্যার প্রেমিক বরুণ সুদের বোন।

তিনি টুইটারে নেহাকে তিরস্কার করেছেন, বলেছেন “বিশ্বাস করতে পারছি না #নেহাভাসিন আসলে তার পিরিয়ডের কারণে @দিব্যাকিটুইট শরীর-লজ্জিত। বাড়ির অতিথিরা কেন এটি দেখতে পাচ্ছেন না এবং কেন তাদের #দিব্যাআগরওয়াল এর সাথে দলবদ্ধ হতে হবে? #বিগবসওটিটি @ভুটসিলেক্টএই নেহা সর্বোচ্চ আদেশের কুত্তা” ।

দিব্যার সমর্থনে এগিয়ে আসেন নেটিজেনরাও।

রাজেশকে শমিতার সাথে ফ্লার্টিং করতে দেখা যায়: 

এবার বিগ বস কানেকশন নিয়ে। সম্প্রতি ভুট একটি প্রোমো শেয়ার করেছে যাতে রাকেশকে ফ্লার্ট মেজাজে দেখা যায়।

শমিতা যখন রাকেশকে তার বিছানায় যেতে বলছিলেন, তিনি বলেছিলেন যে তিনি তার পাশে ঘুমাতে পছন্দ করেন। এতেই শমিতা তখন লজ্জায় পড়ে যায়। তারা একটি মজার কথোপকথনেও জড়িত যেখানে শমিতা বলে, “গো না” এবং রাকেশের প্রতিক্রিয়া ছিল “শান্ত হয়ে যাও”।

দিব্যার ভক্তরা করণ জোহরকে তিরস্কার করেন:

বিগ বসের ভক্তরা প্রায়ই দিব্যাকে টার্গেট করার জন্য হোস্ট করণ জোহরকে তিরস্কার করেন। গত সপ্তাহান্তের পর্বে, দিব্যা এবং করণের মধ্যে ঝগড়া হয়েছিল, যেখানে দিব্যা করণকে তার অভিযোগের জন্য প্রশ্ন করেছিল। তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে তার সমালোচনার কারণে তিনি তার প্রকৃতি পরিবর্তন করবেন না।

“করণ জোহর নে মেরে বেরে মে বলি হ আইসি বাতেন জিস্কি ওয়াহাজ সে মুঝে ইয়াহা পে ভুগছেন কর্ণ পদ রাহা। ফ্রেন্ড মি কিউ না শোওতাওন কিয়ু না বোলু, কৌন কেয়া বিগদ লেগা,” দিব্যা বলেন।

আমার সম্পর্কে করণ জোহর বলেন, এমন কিছুর কারণে আমাকে এখানে ভুগতে হয়েছে। তবে আমি কেন চিৎকার করব না, কে আমার কি করতে পারবে,” দিব্যা বলেন।

বেশ কয়েকবার, করণের বিরুদ্ধে বিগ বসেও স্বজনপ্রীতি অব্যাহত রাখার অভিযোগ রয়েছে। নেটিজেনদের মতে, করণ প্রায়শই শমিতাকে সমর্থন করেন কারণ তিনি অভিনেতা শিল্পা শেঠি কুন্দ্রার বোন।

এই ক্রন্দনশীল এবং মজার মুহূর্তগুলি আমরা এই মাসে সাক্ষী। আপনি কি অন্য কোন মজার এবং বিব্রতকর মুহূর্ত জুড়ে আসেন? এখন মন্তব্যে আমাদের বলুন। 

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.