Big Boss Gossip: মাথায় চুল নেই, পরচুলা ব্যবহার করেন ভিকি! বিগবসের ঘরে গোপন কথা ফাঁস অঙ্কিতার স্বামী ভিকির

Big Boss Gossip: বিগবস সিজন ১৭-এ জুটি হিসাবে প্রবেশ করেও একেবারেই তলানিতে ঠেকেছে তাঁদের দাম্পত্য জীবন

হাইলাইটস:

  • বিগবস সিজন ১৭-এ জুটি হিসাবে এসেছেন অঙ্কিতা-ভিকি
  • তবে বিগবসের ঘরের মধ্যে তাঁদের সম্পর্ক অতটাও ভালো বলা যায় না
  • এবার বিগবসের ঘরে গোপন কথা ফাঁস হল ভিকির

Big Boss Gossip: কালার্স টিভির বিখ্যাত রিয়্যালিটি শো বিগবস সিজন ১৭-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর স্বামী শিল্পপতি ভিকি জৈন। সলমন খান পরিচালিত এই রিয়্যালিটি শো দর্শক সংখ্যা অগুনতি। অঙ্কিতা-ভিকির একসাথে বিগবসের ঘরে প্রবেশের সাথে সাথেই তাঁদের অনুরাগীরাও আশা করেছিলেন এই জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন তাঁরা।

তবে যতদিন গড়াচ্ছে টিভির পর্দায় এই জুটির নিত্য দিন অশান্তি দেখছেন দর্শকরা। তাঁদের সুন্দর সম্পর্ক যে তলানিতে গিয়ে ঠেকেছে তা বলাই যায়। উল্লেখ্য, সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর শিল্পপতি ভিকি জৈনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অঙ্কিতার। বছর কয়েক একসাথে থাকার পর ২০২১ সালে রাজকীয় স্টাইলে বিয়ে হয় তাঁদের।

বি-টাউনে অঙ্কিতার স্বামী হিসাবেই ভিকির পরিচিতি। তবে তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী পরিবারের ছেলে। ছত্তীসগঢ়ের রায়পুরে জন্ম তাঁর। বর্তমানে ভিকি বিখ্যাত মহাবীর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। ছত্তীসগঢ়ের বিলাসপুরের এই মহাবীর গ্রুপ কয়লা, হিরে, গাড়ির ব্যবসা, রিয়্যাল এস্টেট এবং পাওয়ার প্ল্যান্টের ব্যবসার সঙ্গে জড়িত। বিগবসের ঘরে অঙ্কিতার সাথে ভিকির দুর্ব্যবহারে যথেষ্টই বিরক্ত নেটিজেনরা। এখন অনেকেই মনে করছেন ভিকির কোটি কোটি টাকার সম্পত্তি দেখেই নাকি তাঁকে বিয়ে করেছেন অঙ্কিতা।

তবে এবার বিগবসের ঘরে এসে ফাঁস হল, ভিকির জীবনের একটি গোপন কথা। তবে সেই গোপন কথাটি কী, নিশ্চয়ই জানতে চাইছেন! ভিকির মাথায় নাকি একটাও চুল নেই, তিনি পরচুলা পরে থাকেন সবসময়। তাও সেই পরচুলা আঠা দিয়ে লাগান তিনি। তবে একথা অঙ্কিতা বা ভিকি কেউই প্রকাশ্যে বলেননি। ভিকির গোপন কথা প্রকাশ্যে আনলেন বিগবস সিজন ১৭-এর অন্য এক প্রতিযোগী নীল বাট। এপিসোডে তাঁকে অন্য দুই প্রতিযোগীর সামনে বলতে শোনা গেছে এক রকমের আঠা দিয়ে আটকানো রয়েছে ভিকির মাথার পরচুলা। আর প্রতি দু’সপ্তাহ অন্তর বিগবসের তরফে ওই আঠা পাঠানো হয় ভিকির জন্য। শো শুরু হওয়ার আগেই নাকি ভিকি এই মর্মেই চুক্তিবদ্ধ হন বিগবসের সাথে, এমনই দাবি নীলের।

অবশ্য বাইরের জগতে অঙ্কিতার স্বামী হিসাবে পরিচিত হলেও বিগবসের দর্শক ও বিগবসের ঘরের বাসিন্দারা তাঁর নাম দিয়েছেন ‘ভিকি ভাইয়া’। নিজের স্ত্রী বাদে ঘরের প্রত্যেকের সাথেই তাঁর সম্পর্ক ভালোই। অনেক সময় তাঁর এবং অঙ্কিতার মধ্যে মতবিরোধ দেখা যায়। তবে নিজেদের ব্যক্তিগত জীবনকে এইভাবে কেন সারা দেশের কাছে এক্সপোস করছেন, এই নিয়েই চর্চা চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.