Best Netflix Movies: আপনি আলাদা থাকাকালীন সেরা নেটফ্লিক্স সিনেমা গুলি দেখে নিন

Best Netflix Movies: রাজ্যগুলি আংশিক লকডাউন ঘোষণা করার সাথে সাথে, সেরা নেটফ্লিক্স সিনেমা দেখার এবং শান্ত হওয়ার সময়

হাইলাইটস:

  • প্যাগলাইট
  • কুখ্যাত বাস্টার্ডস
  • বিগিন এগেইন
  • লাঞ্চবক্স

Best Netflix Movies: করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের সময় এবং ভাইরাসটি আগের চেয়ে দ্রুত ছড়িয়ে পড়ছে। দিল্লি এবং মহারাষ্ট্র সহ একাধিক রাজ্য লকডাউনের অধীনে, এটি সিনেমা দেখার এবং আরাম করার উপযুক্ত সময়। সুতরাং, এই মুহূর্তে নেটফ্লিক্সে দেখার জন্য সেরা সিনেমাগুলির একটি তালিকা এখানে রয়েছে।

প্যাগলাইট:

সান্যা মালহোত্রা অভিনীত সিনেমাটি এমন একজন মহিলাকে নিয়ে যে তার স্বামীকে একটি মর্মান্তিক দুর্ঘটনায় হারায়। সিনেমাটি তার বিদেহী পত্নীর গোপন রহস্য বোঝার প্রয়াসে তার আত্ম-আবিষ্কারের গল্প অনুসরণ করে। অনবদ্য অভিনয় সহ নাটক চলচ্চিত্র একটি ট্রিট।

কুখ্যাত বাস্টার্ডস:

দ্বিতীয় বিশ্বযুদ্ধে সেট করা, এই পিরিয়ড মুভিটি দেখার জন্য সেরা নেটফ্লিক্স সিনেমাগুলির মধ্যে একটি যদি আপনি একটি পিরিয়ড পিস খুঁজছেন। ক্রিস্টোফ ওয়াল্টজ, ব্র্যাড পিট, ডায়ান ক্রুগার, এবং মাইকেল ফাসবেন্ডার অভিনীত সিনেমাটি একটি পরম মাস্টারপিস। মুভিটি কিছু ইহুদি সৈন্যকে নিয়ে যারা নাৎসি সরকারের পতন ঘটাতে এবং যুদ্ধের অবসান ঘটাতে গোপন মিশনে রয়েছে। সিনেমাটিতে একজন মহিলাকেও দেখানো হয়েছে যে একজন জার্মান অফিসারের কাছ থেকে তার পরিবারের মৃত্যুর প্রতিশোধ নিতে চায়।

গ্যাংস অফ ওয়াসেপুর সিরিজ:

অনুরাগ কাশ্যপ পরিচালিত দুই-সিনেমা সিরিজটি তর্কাতীতভাবে তার সেরা কাজ। সিনেমা দুটি পরিবারের মধ্যে একটি দ্বন্দ্ব দেখায় যারা লাভজনক অঞ্চল নিয়ে বারবার সংঘর্ষে লিপ্ত হয়। এটি ভারতে নির্মিত সেরা সিনেমাগুলির মধ্যে একটি। পঙ্কজ ত্রিপাঠী, মনোজ বাজপাই, নওয়াজউদ্দিন সিদ্দিকী, এবং রিচা চাড্ডার অসাধারণ পারফরম্যান্সের সাথে সিনেমাটি আপনাকে পুরো সময় আপনার আসনের প্রান্তে রাখবে। মুভিটিতে রাজনীতি, ভারতের বর্ণপ্রথা, লোভ, অপরাধ এবং আনুগত্য সহ একাধিক থিম রয়েছে।

বিগিন এগেইন:

বিগিন এগেইন একজন ভগ্নহৃদয় গায়কের গল্প বলে যে একজন ব্যর্থ শোবিজ নির্বাহীর দ্বারা আবিষ্কৃত হয়। তাদের ধারণা এবং সঙ্গীতের প্রতি ভালবাসাই তাদের ব্যর্থতার মুখোমুখি হতে হবে এবং তাদের সৃজনশীলতাকে জীবনে আনতে হবে। কিয়েরা নাইটলি এবং মার্ক রাফালো অভিনীত মুভিটি একটি ছোট মিষ্টি ফ্লিক যা আপনার মেজাজকে উন্নত করতে পারে এবং এখনও একটি ক্লাসিক রম-কম থেকে অনেক দূরে।

মন্টি পাইথন এবং হলি গ্রেইল:

মন্টি পাইথন অ্যান্ড দ্য হলি গ্রেইল একটি ১৯৭৫ সালের ব্রিটিশ কমেডি চলচ্চিত্র যা আর্থারিয়ান কিংবদন্তি প্রতিফলিত করে, যা মন্টি পাইথন কমেডি গ্রুপ দ্বারা লিখিত এবং সঞ্চালিত হয়। কমেডিগুলির মধ্যে, এটি এখন নেটফ্লিক্সে দেখার সেরা সিনেমাগুলির মধ্যে একটি। মুভিটি ১৯৭৫ সালের মতই ২০২১ সালেও বেশ হাসিখুশি। এটি সবচেয়ে জনপ্রিয় হাস্যরসাত্মক মুভিগুলির মধ্যে একটি কিন্তু ভারতীয় দর্শকদের দ্বারা অনেকাংশে অনাবিষ্কৃত রয়ে গেছে, তাই আমরা আপনাকে এটি পরীক্ষা করে দেখার পরামর্শ দিচ্ছি।

লাঞ্চবক্স:

দুই ব্যক্তির মধ্যে একটি অস্বাভাবিক বন্ধুত্বের চলচ্চিত্রটি খাঁটি শ্রেষ্ঠত্বের থেকে কম নয়। শুধু ইরফান খান, নিমরত কৌর এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর অভিনয়ই দুর্দান্ত নয়, তবে সিনেমাটির পরিচালনা এবং সিনেমাটোগ্রাফি অন্য স্তরে রয়েছে। একটি টিফিন ক্যারিয়ার পরিষেবার একটি অসম্ভাব্য ভুলের ফলে ইলার (নিমরত কৌর) টিফিন, যা তার স্বামীর জন্য তৈরি করা হয়েছিল, সাজন ফার্নান্দেসের (ইরফান খান) কাছে পৌঁছে দেওয়া হয়েছিল। আমাদের মতামত অনুসারে, আপনি যদি ভারতীয় কিছু চান তবে সাধারণ বলিউড ফিল্ম না হলে এটি সম্ভবত সেরা নেটফ্লিক্স মুভি।

খেলা শেষ:

গেম ওভার হল একটি মনস্তাত্ত্বিক থ্রিলার ফিল্ম যা অশ্বিন সারাভানান পরিচালিত। মুভিতে স্বপ্না (তাপসী পান্নু), একজন গেম ডিজাইনার, পিটিএসডি-তে ভুগছেন এবং তার গৃহপরিচারিকার সাথে একা থাকেন। যাইহোক, একজন সিরিয়াল কিলার তার বাড়িতে প্রবেশ করার পরে তার জীবন উল্টে যায়, তাকে বেঁচে থাকার জন্য একটি মোচড় খেলায় পরিণত করে। মুভিটি নেটফ্লিক্স-এর সেরা ভারতীয় থ্রিলারগুলির মধ্যে একটি এবং এটি আপনাকে আক্ষরিক ঠাণ্ডা দিতে পারে৷ আমরা এই বহু-স্তর বিশিষ্ট চলচ্চিত্রটির সুপারিশ করছি যা আপনাকে এটি সম্পর্কে কয়েকদিন ধরে কথা বলতে পারে।

ওয়ালফ্লাওয়ার হওয়ার সুবিধা:

সিনেমাটি একটি ছেলে, চার্লি, ১৫ বছর বয়সী অন্তর্মুখী, যে হাই স্কুলে প্রবেশ করে এবং তার নতুন জীবন সম্পর্কে নার্ভাস। যখন সে তার সিনিয়রদের সাথে বন্ধুত্ব করে, তখন সে তার বন্ধুর আত্মহত্যা এবং তার উত্তাল অতীতের সাথে মানিয়ে নিতে শেখে। আসন্ন-অব-এজ ড্রামা ফিল্ম হল একটি আন্ডাররেটেড মুভি যা আপনাকে আশা ও হাসি দেয় এবং খারাপ দিনে আপনার যা প্রয়োজন তা সবই দেয়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.