Best Fashion Trends: পুরুষদের জন্য সেরা ফ্যাশন ট্রেন্ড ২০২৪ উন্মোচন

Best Fashion Trends: পুরুষদের জন্য ১১টি প্রয়োজনীয় স্টাইল মুভ উন্মোচন করুন

হাইলাইটস:

  • আপনার ফ্যাশন স্টেটমেন্টে অতিরিক্ত মাত্রা আনতে মেটালের মতো উপাদানের প্রতিফলিত গুণাবলী ব্যবহার করা যেতে পারে
  • ঐতিহ্যবাহী সেলাইয়ের পরিবর্তে অসংগঠিত ব্লেজার এবং ঢিলেঢালা শার্ট বেছে নিন

Best Fashion Trends: ফিউচারিস্টিক ফেব্রিক্স এবং টেক্সচার: প্রযুক্তিগত নাইলন, নিওপ্রিন এবং মেটালিক্স ফিনিস। আপনার ফ্যাশন স্টেটমেন্টে অতিরিক্ত মাত্রা আনতে অপ্রত্যাশিত টেক্সচারের পাশাপাশি মেটালের মতো উপাদানের প্রতিফলিত গুণাবলী ব্যবহার করা যেতে পারে।

টেকসই শৈলী বিবৃতি: আপনার জন্য টেকসই উপকরণ, যেমন জৈব কটন, শণ এবং পুনর্ব্যবহৃত ফাইবার তৈরি পোশাক ছেড়ে দিন। ব্র্যান্ডগুলির মধ্যে স্বচ্ছ সরবরাহ চেইন এবং নৈতিক অনুশীলন রয়েছে এমন পণ্যগুলি বেছে নিন।

এলিভেটেড অ্যাথলেইজার: এলিভেটেড অ্যাথলেইজার সংগ্রহের সাথে অনায়াসে ফ্যাশন এবং আরাম মিশ্রিত করুন। মনে মনে, হাউট টেইলর্ড জগার, উচ্চ-শ্রেণীর হুডি এবং আরও অনেক কিছুর কথা ভাবুন। পুরানো অ্যাথলেটিক পোশাকগুলিকে নতুন কিছু দিয়ে প্রতিস্থাপন করা নিশ্চিত করুন যা ওয়ার্কআউট এবং আউটিংয়ের জন্য পরা যেতে পারে।

বোল্ড প্যাটার্ন এবং প্রিন্ট: জ্যামিতিক নকশা থেকে ফ্লাওয়ার প্রিন্ট উদ্দেশ্য আপনি যা পরেন তার দ্বারা শক্তি দেখায়। এখনও মার্জিত থাকার সময় সাহসিকতার স্পর্শ যোগ করতে নিদর্শনগুলিকে একত্রিত করুন।

রিল্যাক্সড টেইলারিং: টেইলারিং এর মূল ট্রেন্ডের মধ্যে রয়েছে ঢিলেঢালা স্যুট এবং চওড়া ট্রাউজার্স যা রিল্যাক্স লুক দেয়। এই পুরানো এবং ক্লাসিক ট্রেন্ডে একটি নতুন এবং চটকদার গ্রহণের জন্য ঐতিহ্যবাহী সেলাইয়ের পরিবর্তে অসংগঠিত ব্লেজার এবং ঢিলেঢালা শার্ট বেছে নিন।

We’re now on Telegram- Click to join

টেক-ইনফিউজড আনুষাঙ্গিক: আপনার পোশাকে স্মার্টওয়াচ এবং চশমা সহ প্রযুক্তি-উন্নত পোশাকগুলি সামঞ্জস্য করুন। অধিকন্তু, আনুষাঙ্গিক পরিসর শুধুমাত্র কার্যকারিতা পাঠায় না বরং আপনার চেহারাকে একটি স্থান-বয়সী ছাপ দেয়।

ভিনটেজ রিভাইভাল: ভিনটেজ ফ্লেয়ারও ভিনটেজ-অনুপ্রাণিত টুকরোগুলির সাথে একত্রিত করা যেতে পারে। এটি পুরানো স্কুল স্নিকার্স বা একটি ভিনটেজ-অনুপ্রাণিত প্রিন্ট হোক না কেন, আপনার মধ্যে নস্টালজিয়ার একটি স্পর্শ অন্তর্ভুক্ত করুন।

We’re now on WhatsApp- Click to join

একরঙা নিপুণতা: কালো, সাদা এবং ধূসর রঙের একটি একক রঙের প্যালেট ব্যবহার করে আপনার শৈলীকে উন্নত করুন। টেক্সচার এবং শেডের সংমিশ্রণ নিয়ে পরীক্ষা করুন যা গভীরতা এবং আগ্রহ যোগ করে।

বড় আকারের সিলুয়েট: একটি ট্রেন্ডি আধুনিক লুকের জন্য আপনার পোশাকটিকে বিশাল এবং বড় আকারের চারপাশে আকৃতি দিন।

Read More- পুরুষদের ফ্যাশন নির্দেশিকা, বিশেষজ্ঞ টিপস দিয়ে আপনার আনুষ্ঠানিক শৈলী উন্নত করুন

বিবৃতি বাইরের পোশাক: শোভাময় কোট ব্যবহার করে আপনার পোশাককে বাইরের পোশাকে মনোনিবেশ করুন। এটি রঙ বা উপাদান সম্পর্কে হোক না কেন, আপনার কোট মনোযোগ আকর্ষণ নিশ্চিত করুন।

ইউটিলিটি-অনুপ্রাণিত: পকেট, স্ট্র্যাপ এবং অন্যান্য কার্যকরী বিশদ সহ পোশাকের মাধ্যমে উপযোগবাদী নিয়মগুলিকে স্পন্দিত করার সময় ব্যবহারিকতাগুলি অ্যাক্সেস করুন।

এইরকম আরও ফ্যাশন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.