Baby’s Day Out: প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ে মালতি মারি চোপড়া জোনাস এবং বন্ধুদের সাথে এলএ-তে একটি দিন উপভোগ করছেন

Baby’s Day Out: প্রিয়াঙ্কা চোপড়া এবং মালতির হৃদয়গ্রাহী এলএ আউটিং করছেন, ভক্তরা মা এবং কন্যার আরাধ্য ফটোগুলি দেখে উচ্ছ্বসিত

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়াকে সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে দেখা গেছে, তার মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের সাথে একটি আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন।
  • যিনি জানুয়ারিতে তার প্রথম জন্মদিন উদযাপন করেছিলেন।
  • কেউ কেউ মালতি এবং তার বাবা নিক জোনাসের মধ্যে সাদৃশ্যও উল্লেখ করেছেন।

Baby’s Day Out: প্রিয়াঙ্কা চোপড়াকে সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে দেখা গেছে, তার মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের সাথে একটি আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন, যিনি জানুয়ারিতে তার প্রথম জন্মদিন উদযাপন করেছিলেন। মা-মেয়ে যুগলকে পশ্চিম হলিউডের একটি রেস্তোঁরা থেকে বন্ধু এবং পরিবারের সাথে বের হতে দেখা গেছে। তাদের মধ্যাহ্নভোজের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, ভক্তরা মালতীর চতুরতার বিষয়ে মন্তব্য করেছেন। কেউ কেউ মালতি এবং তার বাবা নিক জোনাসের মধ্যে সাদৃশ্যও উল্লেখ করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া তার আরাধ্য মেয়ের সাথে মানসম্পন্ন সময় উপভোগ করার সময় আউটিং চলাকালীন সমস্ত হাসিখুশি দেখাচ্ছিল।

প্রিয়াঙ্কা আর মালতী ডাইনিং:

নিক জোনাস, গায়ক-অভিনেতা বর্তমানে জোনাস ভাইদের সাথে সফর করছেন, প্রিয়াঙ্কা এবং মালতির সাম্প্রতিক আউটিংয়ের সময় লক্ষণীয়ভাবে অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠানের জন্য প্রিয়াঙ্কা একটি সাদা টি-শার্ট, বাদামী চওড়া পায়ের ট্রাউজার, একটি কালো হ্যান্ডব্যাগ, একটি কালো ক্যাপ এবং সানগ্লাস পরেছিলেন।

ভক্তরা মালতীর ছবি পছন্দ করেন:

তাদের সাম্প্রতিক ভ্রমণের সময়, ছোট্ট মালতী তার মা প্রিয়াঙ্কার সাথে সাদা স্নিকার্সের সাথে একটি ফুলের পোশাক পরেছিলেন। মালতীকে ধরে রাখা প্রিয়াঙ্কার ছবি সোশ্যাল মিডিয়ায় প্লাবিত হয়েছে, ভক্তদের আনন্দিত করেছে। কেউ কেউ প্রিয়াঙ্কার সাথে মালতীর সাদৃশ্য সম্পর্কে মন্তব্য করলেও অন্যরা তার বাবা নিক জোনাসের সাথে তার মিল উল্লেখ করেছেন। মন্তব্যগুলিতে “সে দেখতে অনেকটা প্রিয়াঙ্কার মতো” এবং “মালতী খুব দ্রুত বড় হচ্ছে, তার বাবার মতো সুন্দর দেখাচ্ছে” এর মত অভিব্যক্তি অন্তর্ভুক্ত রয়েছে৷ তিনি কত দ্রুত বেড়ে উঠছেন এবং তিনি কতটা আরাধ্য দেখাচ্ছেন তা নিয়েও লোকেরা মন্তব্য করেছে। মালতি, আগের বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেন, এই বছরের শুরুতে জোনাস ব্রাদার্সের হলিউড ওয়াক অফ ফেম ইভেন্টে নিক এবং প্রিয়াঙ্কার সাথে অংশ নিয়ে তার প্রথম জনসমক্ষে উপস্থিত হন। মা এবং মেয়ের এই হৃদয়গ্রাহী ছবিগুলি বিশ্বব্যাপী ভক্তদের স্নেহ কেড়ে নিয়েছে।

প্রিয়াঙ্কা যুক্তরাষ্ট্র জুড়ে ঘুরে বেড়ান:

গত সপ্তাহে, বিখ্যাত ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো নিউ ইয়র্কে হয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়া সহ অসংখ্য সেলিব্রিটি আঁকেন। তারকা খচিত ইভেন্টে গিগি হাদিদের মতো শীর্ষ সুপারমডেলরা উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা একটি নিছক কালো পোশাকে একটি আড়ম্বরপূর্ণ চেহারা তৈরি করেছেন। ফ্যাশন শোতে তার উপস্থিতি ছাড়াও, প্রিয়াঙ্কা নিকের কনসার্টে তার অংশগ্রহণ নিয়ে ব্যস্ত ছিলেন। তিনি সক্রিয়ভাবে অস্টিন, নিউ ইয়র্ক এবং লস অ্যাঞ্জেলেস সহ বিভিন্ন আমেরিকান শহর থেকে তার কনসার্টের অভিজ্ঞতা শেয়ার করছেন। প্রিয়াঙ্কা তার কনসার্টের পোশাকগুলি প্রদর্শন করছেন এবং সোশ্যাল মিডিয়ায় নিক এবং তার পরিবারের সাথে স্নেহপূর্ণ ছবি পোস্ট করছেন। উপরন্তু, তার একটি নতুন প্রজেক্ট আছে, “হেডস অফ স্টেট”, আসছে, যেখানে তিনি জন সিনা এবং ইদ্রিস এলবার সাথে স্ক্রিন ভাগ করবেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.