Avinash Mukherjee: ৫টি কারণে আমরা অবিনাশ মুখোপাধ্যায়কে নিষ্পেষণ করছি?

Avinash Mukherjee: একজন বিনাশ মুখার্জি, দূরদর্শন জগতের বর্তমান হার্টথ্রব

হাইলাইটস:

  • তিনি একজন ফিটনেস ফ্রিক
  • তিনি একজন দুর্দান্ত অভিনেতা
  • অবিনাশ অমিতাভ বচ্চনের ভক্ত

Avinash Mukherjee: অবিনাশ মুখোপাধ্যায় বলতেই আমাদের মনে আসে বালিকা ভাধুর জাগ্যা। কিন্তু আমাদের প্রিয় জগ্যা ওরফে অবিনাশ মুখোপাধ্যায় অনেকটা পথ পাড়ি দিয়েছেন। তার রূপান্তর এএফকে অনুপ্রাণিত করে এবং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার প্রমাণ। অবিনাশ তার কেরিয়ার শুরু করেছিলেন বালিকা ভাধুর জগদীশ হিসাবে (তিনি শোতে শিশু শিল্পী চরিত্রে অভিনয় করেছিলেন)। অবিনাশ অনেক শো-এর অংশ হয়েছেন এবং বর্তমানে, তিনি সাসুরাল সিমার কা সিজন ২-এ কাজ করছেন। সত্যি বলতে, আমরা তাকে কঠোরভাবে ক্রাশ করছি। এটি তার ফিটনেস ভিডিও হোক বা শো থেকে রিল, আমরা সেগুলিকে ভালোবাসি৷ ২৩-বছর বয়সী, অভিনেতা প্রমাণ করেছেন যে ফোকাস এবং সংকল্পই জীবনের সবকিছু। একটি নিষ্পাপ ছেলে থেকে সুদর্শন হাঙ্কে রূপান্তরটি দুর্দান্ত! সবচেয়ে ভালো দিকটি হল আভিকা গোর এবং অবিনাশ একটি উষ্ণ সমীকরণ ভাগ করে নেয় এবং তাদের ব্যানটারগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ স্পষ্ট। তারা প্রতিদিন একে অপরের সাথে কথা বলতে পারে না।

এখানে ৫টি কারণ রয়েছে যে কারণে আমরা তার প্রেমে মাথা উঁচু করে চলেছি।

১. তিনি একজন ফিটনেস ফ্রিক:

অবিনাশ মুখোপাধ্যায় একজন ফিটনেস ফ্রিক এবং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার প্রমাণ। তিনি নিয়মিত তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন। তিনি অবশ্যই জেনারেল জেড-এর অনুপ্রেরণা। তাঁর ফিটনেস শাসন অনেকের জন্য অনুপ্রেরণা। এটি কেবল তাকে আকৃতিতে রাখে না, তাকে শৃঙ্খলাবদ্ধ থাকতেও সহায়তা করে।

২. তিনি একজন দুর্দান্ত অভিনেতা:

বছরের পর বছর ধরে তিনি তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। বর্তমানে, তিনি সাসুরাল সিমার ২-এ হৃদয়ে রাজত্ব করছেন। রধিকার সাথে তার রসায়ন সকলের কাছে প্রিয়। তার পৃষ্ঠার পর্ব হোক বা রিল হোক, অবিনাশ মুখোপাধ্যায় সবসময়ই অসাধারণ।

৩. অবিনাশ অমিতাভ বচ্চনের ভক্ত:

বিগ বি একজন আইকন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি, অনেকেই তার প্রশংসা করেন। অবিনাশ কিংবদন্তি অমিতাভ বচ্চনের একজন প্রাণঘাতী ভক্ত এবং সেই কারণেই তিনি আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান ধারণ করেছেন।

৪. তিনি গ্রাউন্ডেড এবং তার পরিবারের সাথে সংযুক্ত:

এমন একটি সময়ে যখন পারিবারিক বন্ধন শুধুমাত্র বার্তাগুলিতে সীমাবদ্ধ, তাদের পরিবারের খুব কাছের লোক খুঁজে পাওয়া কঠিন। অবিনাশ পরিবারের লোক। পারিবারিক ছুটি হোক বা তার মায়ের জন্মদিন উদযাপন হোক, তিনি কখনই তার পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ মিস করেন না।

৫. পরীক্ষার জন্য তার ভালোবাসা:

অবিনাশ মুখোপাধ্যায় অন্বেষণ করে চলেছেন এবং এটি তাকে বাকিদের থেকে সেরা করে তোলে। এটি তার চেহারার ভূমিকার মতোই হোক না কেন, অবিনাশ অন্বেষণ করতে পছন্দ করেন। তিনি টিভি এবং চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই কাজ করেছেন। তার চেহারা সম্পর্কে কথা বলা, তিনি জানেন কিভাবে একটি নির্দিষ্ট চেহারা বন্ধ করতে হয়. আমরা তার দাড়ির চেহারা এবং সে যেভাবে তা টেনে আনে তা ভালোবাসি। তিনি ফর্মালগুলিতে নমনীয় দেখায় এবং নৈমিত্তিক চেহারাটি অপ্রত্যাশিতভাবে টানতেও সক্ষম।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.