Anushka Sharma Pregnant: ফের বিরাট-অনুষ্কার ঘরে খুশির খবর! দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা

Anushka Sharma Pregnant: অনুষ্কা শর্মার এই প্রেগনেন্সির খবরে শোরগোল পড়ে গেছে বলিপাড়ায় 

 

হাইলাইটস:

  • দ্বিতীয় বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা
  • বিরাট-অনুষ্কার একমাত্র সন্তান ভামিকা হতে চলেছে বড় দিদি
  • এমনই খবর পাওয়া যাচ্ছে বলিপাড়ার অন্দরমহল থেকে

Anushka Sharma Pregnant: সেলিব্রেটিদের মধ্যে দ্বিতীয় সন্তান নেওয়ার প্রবণতা এখন অনেকটাই বেড়েছে। বলিউডের কারিনা কাপুর খান থেকে শুরু করে টলিউডের শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁদের দ্বিতীয় প্রেগন্যান্সির খবর শুনিয়েছেন তাঁদের ভক্তদের। এবার বি-টাউনে কান পাতকেই শোনা যাচ্ছে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির ঘরে নতুন সদস্যের আসার খবর।

২০২১ সালেই ভূমিষ্ঠ হয়েছে বিরাট-অনুষ্কার একমাত্র কন্যা সন্তান ভামিকা। তবে এখনও পর্যন্ত তাঁরা তাঁদের কন্যার কোনও ছবি প্রকাশ্যে আনেননি। জন্মের পর থেকে আজ পর্যন্ত ভামিকাকে তাঁরা সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন। তবে একবার ক্রিকেট ম্যাচ চলাকালীন ভুলবশত ছোট্ট ভামিকার ছবি প্রকাশ্যে চলে আসে। ক্যামেরাম্যানের ক্যামেরায় ধরা পড়ে ভামিকার মুখশ্রী। তবে সেই সময় বিরাট-অনুষ্কার একান্ত অনুরোধ করেছিলেন, তাঁদের মেয়ের ছবি যেন ছড়িয়ে না পড়ে। তবে তাঁদের বলার আগেই ভামিকার ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায়। এবার এই ছোট্ট ভামিকাই বড় দিদি হতে চলেছে।

তবে এই বিষয়ে প্রকাশ্যে কিছুই বলেননি ‘বিরুষ্কা’। কিন্তু কিছুদিন আগে থেকেই এই জল্পনা চলছিল যে, বিরাট-অনুষ্কার ঘরে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। তবেই তারকা জুটি প্রকাশ্যে কিছু না বললেও সম্প্রতি কিছু ঘটনাবলী ঘটেছে যা থেকে বোঝা যাচ্ছে অনুষ্কা খুব তাড়াতাড়ি সুখবর দিতে চলেছেন। সূত্রের খবর, সম্প্রতি বাড়ি থেকে নাকি খুব দরকার ছাড়া বেশি বেরোচ্ছেন না অনুষ্কা। সকলেই এই বিষয়টি জানেন যে, এই সময় বাইরে বেরোনোটা অনেকটাই রিস্ক হতে পারে। চিকিৎসকরা বলেন প্রথম এবং দ্বিতীয় ট্রাইমেস্টারে গর্ভবতীদের বাড়িতে থেকেই বিশ্রাম নেওয়া দরকার।

শুধু এই ঘটনা নয় আরও বেশ কয়েকটি ঘটনা রয়েছে এর মধ্যে, যেমন – স্বামী বিরাটের সঙ্গে বিভিন্ন ক্রিকেট ট্যুরে দেখা যায় অনুষ্কাকে, কিন্তু এখন বিরাটকে একাই খেলতে জেতে দেখা যাচ্ছে, অনুষ্কা কিন্তু ভ্রমণ থেকে বিরতি নিয়েছেন বলা যায়। সম্প্রতি এই তারকা দম্পতিকে ম‍্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখা গেছে। তবে সেই সময় তাঁরা মিডিয়াকে অনুরোধ করেছিলেন কোন ছবি না তুলতে। তখন তাঁরা এও জানিয়েছিলেন, তাঁরা নিজেরাই খুশির খবর জানাবেন সকলকে। অনুষ্কার দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে বিরাট-অনুষ্কার অনুরাগীরা অপেক্ষা করছেন কখন এই সুখবরটি তাঁরা নিজের মুখে বলবেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.