Ankita Lokhande: বিগবসের ঘর থেকে বেরিয়ে সত্যিই কী ডিভোর্স হতে চলেছে ভিকি-অঙ্কিতার?

Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের জীবনে নানা ধরনের ওঠা-পড়ার খবর প্রকাশ্যে এসেছে বারবার

 

হাইলাইটস:

  • বিগবসের ঘর থেকে বেরিয়েই কী আলাদা হয়ে যাচ্ছেন ভিকি-অঙ্কিতা?
  • প্রতিদিনের অশান্তি থেকে মুক্তি পেতেই কি এমন সিদ্ধান্ত?
  • তবে ভিকি জানালেন অন্য কথা

Ankita Lokhande: গত তিনমাস বিগবসের ঘরে কাটিয়ে সদ্য ঘরের বাইরে পা দিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। বিগবসের ঘরে তাঁদের নিত্যদিনের ঝামেলা দেখে বিরক্ত হয়ে যাচ্ছিলেন তাঁদের ভক্তরাও। একাধিকবার তর্কবিতর্কে জড়িয়ে পড়তেন তাঁরা।

We’re now on WhatsApp – Click to join

এখানেই শেষ হয়, এমনকি ঝগড়ার সময় অঙ্কিতার মুখেও একাধিকবার শোনা গেছে বিবাহ বিচ্ছেদের কথা। যার ফলে অনেকেই ভেবেছিলেন বিগবসের ঘর থেকে বেরিয়েই হয়তো ডিভোর্সের সিদ্ধান্ত নেবেন এই তারকা দম্পতি। তবে বিগবসের ঘর থেকে বেরিয়ে দু’জনে একসঙ্গেই রয়েছেন, এমনটা জানিয়েছেন ভিকি জৈন।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি বলেন, তাঁদের মধ্যে ‘সুন্দর সম্পর্কও’ রয়েছে। ভিকি আরও বলেন, ‘একটি সম্পর্ক সুন্দর তখনই দীর্ঘস্থায়ী হয় যখন আপনার মতপ্রকাশ করার স্বাধীনতা থাকে। অঙ্কিতা এবং আমার সম্পর্ক এতটাই শক্তিশালী যে, আমরা জানি যাই ঘটুক না কেন, আমরা একসঙ্গেই থাকব। যতই প্রতিকূল পরিস্থিতি আসুক না কেন, এখন আমরা আমাদের সম্পর্কের প্রাথমিক পর্যায় দেখেছি এবং এখন কীভাবে আমরা এটি থেকে বেরিয়ে এসে সমস্যাগুলি মেরামত করবো, বর্তমানে সেটাই হবে আমাদের প্রধান ফোকাস।’

তাঁর স্পষ্ট বক্তব্য, বিগবস ১৭-এর ঘরে যা ঘটেছে সেরকম পরিস্থিতি আর কখনও ঘটবে না। তাঁর মতে, অঙ্কিতা এবং সে একে অপরকে অনেক বিশ্বাস করেন, তাই সবসময় একসঙ্গেই থাকবেন। এখানেই না থেমে তিনি আরও বলেন, ‘আমাদের পৃথিবী অনেকটাই আলাদা। আমরা বাইরের জগতে কীভাবে আমাদের জীবনযাপন করতে চাই, সেটা আমরা নিজেরাই ঠিক করি। অঙ্কিতা ও আমার মধ্যে সবকিছুই ভালো আছে এবং আমাদের একে অপরের প্রতি যথেষ্ট আস্থাও আছে। ঠিক এই কারণেই আমরা এই সম্পর্কের মধ্যে আছি।’ ভিকি সবকিছু ঠিক আছে জানালেও অঙ্কিতা যখন বিগবসের ঘরে ছিলেন তখন অঙ্কিতাকে নিয়ে ভিকির মায়ের বিরূপ মন্তব্য সারা দেশে শোরগোল ফেলে দিয়েছিল। এদিকে আজ সকালে তাঁদের প্ৰিয় পোষ্যটিও মারা যায়।

উল্লেখ্য, অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন বিগবস ১৭-এর ঘরে একসঙ্গে প্রবেশ করেছিলেন। তাঁরা দু’জনেই শো’য়ের শেষ সপ্তাহ অবধি পৌঁছেছিলেন। ভিকি আগে বাদ হয়ে গেলেও অঙ্কিতা হয়েছিলেন শো’য়ের থার্ড রানার-আপ। বিগবস ১৭-এর ট্রফি নিজের নামে করেছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.