Ananya Pandey: অনন্যা পান্ডের ডেনিম পরিধান যা আপনি আপনার নৈমিত্তিক পরিধানে অন্তর্ভুক্ত করতে পারেন!

Ananya Pandey: অনন্যা পান্ডের এই ডেনিম লুকগুলি থেকে অনুপ্রেরণা নিন এবং শান্ত এবং আড়ম্বরপূর্ণ চেহারা তৈরি করো!

হাইলাইট:

  • ডেনিম কখনই ফ্যাশনের বাইরে যেতে পারে না
  • সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা, তারা তাদের দৈনন্দিন রুটিনে ডেনিম অন্তর্ভুক্ত করে
  • লোকেরা তাদের আরাম এবং ফ্যাশন সেন্স অনুসারে ডেনিম পরে

Ananya Pandey: বর্তমানে ফ্যাশনের নামে নিত্যনতুন ডিজাইনের জামাকাপড়ের প্রচলন চলছে, যদি তাদের জনপ্রিয়তার কথা বলি তাহলে এর কোনো শেষ নেই। খুব কম জামাকাপড় আছে যাদের জনপ্রিয়তা তাদের সৃষ্টির পর থেকে দীর্ঘ সময় ধরে বাড়তে থাকে। ডেনিম এমন একটি কাপড়। জিন্স, যা পশ্চিমা বিশ্ব থেকে প্রচলিত হয়েছে, আজ বিশ্বের বেশিরভাগ অংশে বেশ জনপ্রিয় এবং মানুষের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। ডেনিম কখনই ফ্যাশনের বাইরে যেতে পারে না। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা, তারা তাদের দৈনন্দিন রুটিনে ডেনিম অন্তর্ভুক্ত করে। লোকেরা তাদের স্বাচ্ছন্দ্য এবং ফ্যাশন সেন্স অনুসারে ডেনিম পরে তবে কখনও কখনও তাদের মনে হঠাৎ করে ডেনিম কীভাবে বহন করবেন তা নিয়ে প্রশ্ন জাগে।

ব্লেজারের সাথে ডেনিম প্যান্ট: 

ডেনিম প্যান্টের প্রবণতা অনেক পুরানো এবং এর সাথে, লোকেরা বছরের পর বছর ধরে এই ফর্মাল জ্যাকেটটি ব্যবহার করে আসছে। আপনি আপনার দৈনন্দিন রুটিনে এই ধরনের কিছু চেহারা অন্তর্ভুক্ত করতে পারেন। এর জন্য আপনি ডেনিম জিন্সের সাথে টি-শার্ট এবং ডেনিম ব্লেজার যুক্ত করতে পারেন। আপনি চাইলে আপনার আরাম অনুযায়ী জুতা বা স্যান্ডেল পরতে পারেন। অফিসের পোশাকেও এই লুক ট্রাই করতে পারেন।

ব্র্যালেট ক্রপ টপের সাথে ডেনিম প্যান্ট:

এই ডেনিম লুক একটি নৈমিত্তিক দিনের জন্য উপযুক্ত। ডেনিম প্যান্টের সাথে ডেনিম ব্রালেট হয়ে উঠতে পারে আপনার স্টাইল স্টেটমেন্ট। এটি গ্রীষ্মের জন্য একটি ভালো বিকল্প। আপনি এই ডেনিম লুকের সাথে হিলের জুতা মেলাতে পারেন, এটি আপনার স্টাইলকে আরও বাড়িয়ে তুলবে।

ডেনিম জ্যাকেটের সাথে ডেনিম পেন্সিল জিন্স: 

কয়েক বছর আগে পর্যন্ত পেন্সিল জিন্স অনেক ফ্যাশনে ছিল, যেগুলো এখন বিভিন্ন টপস এবং জ্যাকেটের সাথে যুক্ত। এই ডেনিম জিন্সের সেরা সঙ্গী হল ডেনিম জ্যাকেট। এই লুক সবসময়ই বেশ ট্রেন্ডি এবং বেশিরভাগ মানুষই নৈমিত্তিক পোশাকে এটি পছন্দ করে। গুড টু গো লুকগুলির মধ্যে এই লুকটি প্রথমে আসে।

ডেনিম জিন্স উইথ হোয়াইট ব্র্যালেট টপ:

ডেনিম জিন্সের সবচেয়ে বিশেষ জিনিস হল এটি যেকোন ধরনের বা যে কোন রঙের টপের সাথে মেলে এবং আপনি আপনার পছন্দ অনুযায়ী এটি বহন করতে পারেন। এই লুকের সবচেয়ে বিশেষ জিনিস হল ব্র্যালেট টপ যা একে আলাদা করে তোলে। আপনাকে এটা চেষ্টা করতে হবে, এই চেহারা একটি তারিখ বা বন্ধুদের মিটিং জন্য আশ্চর্যজনক।

ডেনিম শার্টের সাথে ডেনিম শর্টস:

সবাই ডেনিম শর্ট পছন্দ করে। বা অন্য কথায়, ডেনিম দিয়ে শর্টসের ট্রেন্ড শুরু হয়েছিল। একটি ডেনিম শার্টের সাথে ডেনিম শর্টস জোড়া একটি ভালো ধারণা। আপনি এটি খুব নৈমিত্তিক পোশাকে পরতে পারেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.