Amol Kamble: সোশ্যাল মিডিয়ার তারকা’ মুম্বাই কপ অমল কাম্বলের সম্পর্কে জেনে নিন

Amol Kamble: একটু শক্তি, একটু মজা মুম্বাই কপ অমল কাম্বলের সম্পর্কে জেনে নিন, যিনি তার নাচের চাল দিয়ে ইন্টারনেট ভাঙছেন

হাইলাইটস:

  • জনপ্রিয় বলিউড নম্বরগুলিতে তার গ্রোভি চালনা দিয়ে নেটিজেনদের মুগ্ধ করছে
  • নেটিজেনরা তার নাচের পদক্ষেপের জন্য পুলিশকে প্রশংসা করছেন
  • চাঞ্চল্যকর নাচের ভিডিও ভাইরাল হয়ে গেল মুম্বই পুলিশ

Amol Kamble: মুম্বাই কপ অমল কাম্বলের সাথে দেখা করুন, পুলিশ কর্মী যারা তার নাচের চাল দিয়ে ইন্টারনেট ভাঙছে। মুম্বই পুলিশের এই হাবিলদার এখন সারা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। জনপ্রিয় বলিউড নম্বরগুলিতে তার গ্রোভি চালনা নেটিজেনদের মুগ্ধ করছে। নেটিজেনরা তার নাচের পদক্ষেপের জন্য পুলিশকে প্রশংসা করছেন।

চাঞ্চল্যকর নাচের ভিডিও ভাইরাল হয়ে গেল মুম্বই পুলিশ:

৩৯ বছর বয়সী, অমল কাম্বলে সম্প্রতি তার নাচের ভিডিও ভাইরাল হওয়ার পরে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। আপ্পু রাজা ছবির আয়া হ্যায় রাজা- তে তার নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে, পুলিশকে চিন্ময় খেদেকরের সাথে একটি প্ল্যাটফর্ম ভাগ করতে দেখা যায়, যিনি নিজে একজন কোরিওগ্রাফার এবং নৃত্যশিল্পী।

নৃত্যটি একজন অন-ডিউটি ​​পুলিশ সদস্যের থিমের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল, যেখানে একজন মোটর সাইকেল চালক কে একজন অফিসার সঠিকভাবে মাস্ক না পরার জন্য তিরস্কার করবেন। যুবকটি সঠিকভাবে মাস্ক পরেছে কিন্তু একটি নাচের চ্যালেঞ্জ দিয়ে অন-ডিউটি ​​পুলিশকে জ্বালাতন করার সিদ্ধান্ত নেয়। এবং পরে তারা দুজনেই তাদের নাচের চাল দেখান।

অমল যশবন্ত কাম্বলে ছোটবেলা থেকেই নাচের প্রতি অনুরাগী ছিলেন। তিনি মাহিমের বাসিন্দা এবং বলিউডের ফ্রিস্টাইলে প্রশিক্ষিত নন, তবে নাচ তার শখ। বাহিনীতে যোগ দেওয়ার আগে কাম্বলে তার বড় ভাইয়ের কাছে প্রশিক্ষণ নেন। তার ভাই একজন কোরিওগ্রাফার। তারপর, তারা সাধারণত লোকগীতিতে নাচে।

এএনআই-এর সাথে কথা বলার সময়, এটি দেখতে বেশ আকর্ষণীয় ছিল যে কাম্বলে তার আবেগকে অনুসরণ করার জন্য একটি প্ল্যাটফর্ম দেওয়ার জন্য পুলিশ বিভাগকে কৃতিত্ব দেয়। অমল প্রতি বছর মুম্বাই পুলিশের দীপাবলি অনুষ্ঠানেও সঞ্চালন করেন। এই প্ল্যাটফর্ম তাকে তার প্রতিভা প্রদর্শনের সুযোগ দিয়েছে। ২০১৪ সালে, কাম্বলে বলিউড অভিনেতা হৃতিক রোশনের সাথে মঞ্চ ভাগ করেছিলেন।

কাম্বলে ২০০৪ সালে পুলিশে যোগদান করেন। তিনি কাজের সময় কঠোরভাবে নাচ করেন। কাম্বলে বলেছেন যে তিনি যদি কিছু ভালো সুযোগ পান তবে তিনি তা গ্রহণ করবেন। কিন্তু তার বিভাগ থেকে অনুমোদন পেলেই। তবে এখনই তাকে আইনশৃঙ্খলা রক্ষা করতে হবে। নাচ শুধু মজা করার জন্য।

তিনি পুলিশ বাহিনীতে যোগদানের পর, কাম্বলে সক্রিয়ভাবে উমং-এর সাথে জড়িত। উমং মুম্বাই পুলিশের অনুষ্ঠান। এটি একটি বার্ষিক অনুষ্ঠান যেখানে বলিউড তারকারা মুম্বাই পুলিশ বিভাগের প্রতি তাদের কৃতজ্ঞতা দেখানোর জন্য তাদের কর্মদক্ষতা দিয়ে মঞ্চ আলোকিত করে।

কাম্বলের সিনিয়র এবং সহকর্মীরা তার নাচের ভিডিওগুলির জন্য তার প্রশংসা করছেন। এই মুহুর্তে, নৃত্যরত পুলিশ নাইগাঁও পুলিশ সদর দফতরে পোস্ট করা হয়েছে। ইনস্টাগ্রামে আমোলের ৩১.২ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে এবং প্রায়শই তার নতুন নাচের সংখ্যা এবং তার গোবিন্দের নাচের শৈলী দিয়ে ভক্তদের সাথে আচরণ করে। টিকটক-এ তার ১ লাখেরও বেশি ভক্ত ছিল, একটি ছোট ভিডিও তৈরির প্ল্যাটফর্ম যা এখন জাতীয় নিরাপত্তার কারণে ভারতে নিষিদ্ধ।

রা-ওয়ান ছবির দিলদার গানের আরেকটি ভিডিওও পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। তার মন্তব্য বিভাগটি নাচের অনুরোধ এবং প্রশংসায় প্লাবিত হয়েছে। কিছু লোক তাকে ট্রোলও করেছে এবং তাকে তার দায়িত্বে আরও মনোনিবেশ করার পরামর্শ দিয়েছে। স্টেরিওটাইপ ভেঙ্গে, যেখানে লোকেরা সর্বদা একজন পুলিশকে তাদের সাথে কঠোরভাবে আচরণ করতে দেখেছে, অমল কাম্বলে ইউনিফর্মের পিছনে পুলিশ কর্মীদের একটি নরম এবং মজা-প্রেমময় দিক দেখায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.